যখন ব্যথা প্রতিদিনের ক্রিয়াকলাপগুলি হ্রাস করে তখন ভারতে রোবোটিক হাঁটু সার্জারি পান

রোবোটিক সার্জারি কী জন্য ব্যবহৃত হয়?

রোবট বা রোবোটিক-সহায়তাযুক্ত সার্জিলি দক্ষ সার্জনদের অভিজ্ঞতার সাথে উন্নত কম্পিউটার প্রযুক্তি সংহত করে। এই প্রযুক্তিটি 10x ম্যাগনিফাইড, হাই-ডেফিনেশন, দেহের জটিল জীবাণুবিদ্যার 3 ডি-চিত্র সহ স্বাস্থ্যসেবা পেশাদারকে সরবরাহ করে। ক্রমবর্ধমান শীর্ষ সার্জনরা রোবোটিক সরঞ্জামগুলির সহায়তায় সার্জিকাল অপারেশন করতে বেছে নিচ্ছেন। রোবট সার্জিকাল অপারেশন হ'ল ন্যূনতম আক্রমণাত্মক বা ল্যাপারোস্কোপিক অস্ত্রোপচারের চিকিত্সার একটি উন্নত রূপ যেখানে সার্জনরা নির্দিষ্ট অস্ত্রোপচারের ক্ষেত্রে সহায়তা করতে কম্পিউটার-নিয়ন্ত্রিত রোবট ব্যবহার করে। রোবটের "হাত" একটি উচ্চ মাত্রার দক্ষতা অর্জন করে, সার্জনদের দেহের অভ্যন্তরে খুব শক্ত জায়গায় পরিচালনা করার সম্ভাবনা দেয় যা অন্যথায় কেবল ওপেন সার্জারির মাধ্যমে অ্যাক্সেসযোগ্য হবে।

রোবোটিক হাঁটু অস্ত্রোপচারের কী কী সুবিধা রয়েছে?

রোবোটিক-সহায়তাযুক্ত অস্ত্রোপচারের যথার্থতা এর জন্য অনুমতি দেয়:

আরও সঠিক ইমপ্লান্ট পজিশনিং, যা শল্য চিকিত্সা প্রক্রিয়া পরে আরও প্রাকৃতিক অনুভূতি হতে পারে
উন্নত সুরক্ষা এবং সংলগ্ন টিস্যুগুলির ক্ষতির ঝুঁকি কমছে
ছোট চেরাগুলি এর অর্থ দ্রুত পুনরুদ্ধার, একটি স্বল্প হাসপাতালে ভর্তি হওয়া এবং খুব কম ব্যথা হতে পারে
উন্নত দীর্ঘমেয়াদী কার্যের সম্ভাবনা

রোবোটিক হাঁটু সার্জারি কি নিরাপদ?

ভারতে এসে যেখানে নিরাপত্তা এবং মানের সর্বোচ্চ অগ্রাধিকার। প্রমাণের একটি বিকাশকারী সংস্থা নির্দেশ করে যে রোবট যৌথ অস্ত্রোপচার চিকিত্সা নন-রোবট পদ্ধতিতে সুবিধা দেয়। প্রতিটি রোগীর পৃথক শারীরবৃত্তির জন্য হাঁটু প্রতিস্থাপনের সার্জারিগুলি কাস্টমাইজ করার দক্ষতার সাথে, রোবোটিক-সহায়তা পদ্ধতিগুলি আরও সফল হাঁটু প্রতিস্থাপনের জন্য আশা প্রদান করে। বেদনার সাথে বেঁচে থাকা এবং গতিশীলতার অভাব আপনার জীবনযাত্রার মানকে মারাত্মকভাবে আপস করতে পারে। রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সা আপনার সক্রিয়, ব্যথা-মুক্ত জীবন দাবি করার একটি নিরাপদ এবং সহজ উপায়।

রোবোটিক হাঁটু অস্ত্রোপচার কি আরও ব্যয়বহুল?

ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের ব্যয় একই ভৌগলিক অঞ্চলেও যথেষ্ট পরিমাণে পরিবর্তিত হতে পারে। রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের সার্জারি গত কয়েক বছরে বেশ সাধারণ এবং আরও সাশ্রয়ী হয়েছে। তবুও, পশ্চিমা দেশগুলিতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের ব্যয় এখনও উচ্চতর স্থানে রয়েছে। এই জাতীয় দেশে যারা সাশ্রয়ী মূল্যের হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা করতে চান তাদের ক্ষেত্রে ভারতে উড়ে যাওয়া একটি বিকল্প। অন্যদিকে ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের ব্যয় পশ্চিমা দেশগুলির তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। দেশে ব্যয় হ্রাস পায় 50 থেকে 80 শতাংশ হিসাবে।

রোবোটিক হাঁটুর অস্ত্রোপচারের কেন্দ্র হ'ল ভারত

ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সা দেশের অন্যতম সাধারণ সঞ্চালিত অর্থোপেডিক সার্জারি। প্রতিবছর, বিদেশ থেকে হাজার হাজার রোগী ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের জন্য ভারতে ভ্রমণ করে। এই রোগীদের বেশিরভাগই নাইজেরিয়া, কেনিয়া এবং জাম্বিয়ার সাথে একত্রিত দেশ থেকে আসে, যেখানে চিকিত্সার মান এত ভাল বা উন্নত নয়। তবে, রোগীরাও উন্নত দেশগুলি থেকে এসেছেন যেখানে রোবোটিক হাঁটুর শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালে সার্জিকাল অপারেশন করা বেশ বিলাসবহুল। রোবোটিক হাঁটু শল্য চিকিত্সার কয়েকটি সুবিধাগুলির মধ্যে কেন রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সার জন্য একজনের যাওয়া উচিত সেগুলির মধ্যে রয়েছে:
India ভারতে সাশ্রয়ী মূল্যের রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা

o ভারতে সেরা রোবোটিক হাঁটু প্রতিস্থাপন সার্জনগুলির উপলব্ধতা
o বিভিন্ন দীর্ঘস্থায়ী রোপনের প্রাপ্যতা
o রোবোটিক এবং ন্যূনতম আক্রমণাত্মক প্রযুক্তির উপস্থিতি
o রোবোটিক হাঁটু শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালে অত্যাধুনিক পুনর্বাসন সুবিধা

গুণমান এবং সাশ্রয়ী মূল্যের চিকিত্সার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন

ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্ট ভারতে বিদেশিদের জন্য পেশাদার চিকিত্সা প্রদানকারীদের বৃহত্তম সরবরাহকারী। বেশ কয়েকটি আন্তর্জাতিক খ্যাতিযুক্ত চিকিৎসক এবং হাসপাতাল সম্পর্কিত, আমাদের কাছে আপনাকে সেরা সস্তা ব্যয়বহুল চিকিত্সা সরবরাহ করার এবং আপনার দ্রুত পুনরুদ্ধারের জন্য আপনাকে সহায়তা করার সংস্থান রয়েছে। আমরা ভারতের কয়েকজন সেরা চিকিত্সক ও হাসপাতালের সংস্পর্শে বিভিন্ন সাশ্রয়ী মূল্যের ও স্বল্পমূল্যের চিকিত্সার চিকিত্সার প্যাকেজ তৈরি করেছি এবং তৈরি করেছি। ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ পরামর্শদাতা বিশ্বব্যাপী রোগীদের চিকিত্সা কর্মীদের পরামর্শের সাথে স্রাবোত্তর পুনরুদ্ধারকালীন ছুটির দিনে মিশ্রিত করার জন্য অ-সার্জিকাল চিকিত্সা পরিষেবা ছাড়াও একটি সম্পূর্ণ শল্যচিকিত্সা দেয়।
আপনার যদি শল্য চিকিত্সা সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে বা অ্যাপয়েন্টমেন্ট করতে চান, আজ আমাদের বন্ধুত্বপূর্ণ অফিসে 91-9325887033 নম্বরে কল করুন।

উত্স লিঙ্ক:

https://www.tour2india4health.com/bangla-best-robotic-knee-surgery-advance-knee-surgery-hospitals-in-india.html

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট