শ্রেষ্ঠ চিকিৎসার জন্য ডা। প্রদীপ বাপুও ভোসালের সঙ্গে নিয়োগের পরিকল্পনা করুন

সংক্ষিপ্ত বিবরণ:

অস্ত্রোপচার পদ্ধতি সঞ্চালিত একটি রোবোটিক্সের ধারণাটি প্রযুক্তিগত উপন্যাসের চলচ্চিত্র থেকেও কিছু হতে পারে, তবে রোবট অস্ত্রোপচার স্যুটগুলিতে আরও বেশি সাধারণ দৃশ্য। যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচার পদ্ধতি নির্দিষ্ট ধরনের আসে যখন, রোবট সঠিকতা উন্নত করতে সাহায্য করতে পারে - যার অর্থ রোগীদের জন্য ভাল ফলাফল হতে পারে।


মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি সময় কি হবে?

হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারে, হাঁটু এর ধমনী অংশ সরানো হয় এবং প্লাস্টিকের এবং ধাতু অংশ সমন্বয় সঙ্গে আচ্ছাদিত যা হাঁটু যৌথ নতুন পৃষ্ঠ গঠন। রোবোটিক্সের মোট হাঁটু প্রতিস্থাপন চলাকালীন, রোগীদের হাঁটু এর ভার্চুয়াল মডেল তৈরি করতে গণিত টমোগ্রাফি (সিটি) স্ক্যান ব্যবহার করে। গাইড হিসাবে সেই মডেলের সাথে, সার্জন তারপর নতুন হাঁটু এর উপাদানগুলি এম্বেড করতে রোবোটিক্স আর্ম ব্যবহার করেন।

রোগীদের এছাড়াও রোবট থেকে সুবিধা হতে পারে- মোট হাঁটু প্রতিস্থাপন সাহায্য

হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচার অপারেশন জুড়ে, সার্জন হাঁটু সব তিনটি বিভাগ আপডেট। যার জন্য হাঁটু প্রতিস্থাপন আংশিক হাঁটু প্রতিস্থাপন অগ্রাধিকার, যার জন্য রোগীদের গুরুতর গন্ধ, কঠোরতা বা বিকৃতি (crookedness) সেরা পছন্দ।


রোবোটিক্স সহায়তা মোট হাঁটু প্রতিস্থাপন উপকারিতা

রোবোটিক্স সহায়তায় সার্জারির নির্ভুলতা জন্য অনুমতি দেয়:
• আরো সঠিক ইমপ্লান্ট পজিশনিং, যা অস্ত্রোপচারের পরে আরও বেশি প্রাকৃতিক অনুভূতি আনতে পারে
• উন্নত নিরাপত্তা এবং সংলগ্ন টিস্যু আঘাত ক্ষতি ঝুঁকি
• ছোট incisions, যা একটি দ্রুত পুনরূদ্ধার, একটি ছোট হাসপাতাল এবং অনেক কম ব্যথা বোঝাতে পারেন
• ভাল দীর্ঘ সময়কাল ফাংশন জন্য সম্ভাব্য

কেন ভারতে অস্থির চিকিত্সা সার্জারি?

সঞ্চয় - যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া বা অন্য কোনও পশ্চিমা দেশে অস্থির চিকিত্সা অস্ত্রোপচারের ব্যয়ের তুলনায় ভারতে অস্থির চিকিত্সা অস্ত্রোপচারের খরচ অনেক কম, প্রায় 60% থেকে 90% কম। এই দেশের যে কোনও তুলনায় ভারতের যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচার পদ্ধতির জন্য এটি প্রায় এক তৃতীয়াংশ বা তার চেয়েও কম খরচ করে।
অর্থোপেডিক সার্জন বিশ্বের সেরা - ভারতে অস্থির চিকিত্সা সার্জন সারা বিশ্বের তাদের দক্ষতা এবং দক্ষতার জন্য পরিচিত। শুধু বিশ্বের সেরা মেডিকেল স্কুলে প্রশিক্ষিত নয়, ভারতীয় অস্থির চিকিত্সা সার্জনদের অভিজ্ঞতা অন্য কেউ নেই।

আর্ট হসপিটালস স্টেটস - অরথোপেডিক হাসপাতাল এবং ক্লিনিকগুলির সাথে অংশীদারিত্বের জন্য নির্বাচন করা শিল্প শিল্পের প্রযুক্তি এবং শূন্য এমআরএসএর হার, যা অনেক ইউরোপীয় দেশগুলিতে আপনি যা পাবেন তা থেকেও বেশি।
ভারতের শ্রেষ্ঠ অস্থির চিকিত্সা চিকিৎসক প্রদেপ ভোসাল
প্রফেস ভোসাল মুম্বাইয়ের ভিলেপেরল ওয়েস্টের একজন অস্থি চিকিৎসাবিদ এবং এই ক্ষেত্রে 34 বছর অভিজ্ঞতা রয়েছে। তিনি মুম্বাইয়ের ভিলেপ্লেল ওয়েস্টের নানস্বতী সুপার স্পেশালিটি হাসপাতালে অনুশীলন করেন। তিনি আন্তর্জাতিকভাবে উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্ব জন্য প্রশংসিত। তিনি তাকে জাতীয় রেফারাল সার্জন হিসেবে স্বীকৃতি দিয়েছিলেন এবং নৈতিক চিকিৎসা পদ্ধতির প্রতি তাঁর প্রতিশ্রুতির কারণে তাকে লক্ষ লক্ষ রোগীর আস্থা অর্জন করেছিলেন। সেরা অস্থির চিকিত্সা সার্জন ভারত বিশ্বব্যাপী সর্বোত্তম অনুশীলনগুলি প্রতিফলিত করে এবং আপনি ধারাবাহিকভাবে গুণমানের যত্ন গ্রহণ করে তা নিশ্চিত করে। তিনি আপনার অস্থির চিকিত্সা উপ উপপরিচালনা প্রোগ্রাম মাধ্যমে উন্নত অস্থির চিকিত্সা যত্ন আনতে গর্বিত। এক-এক যত্ন প্রদান করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, তিনি স্বতন্ত্র চিকিত্সা পরিকল্পনা বিকাশ তাদের ব্যাপক অভিজ্ঞতা ব্যবহার করে। বিশ্বব্যাপী চিকিৎসা পদ্ধতি এবং অত্যাধুনিক তাত্ক্ষণিক যত্নের সুবিধার দ্বারা সমর্থিত, তিনি রোগীদের জন্য একটি উষ্ণ, নিরাপদ, সহায়ক এবং আরামদায়ক পরিবেশ সৃষ্টি করেন।

প্রডিপ ভোসালেকে নিয়ে কিভাবে যোগাযোগ করবেন ড

আপনার চিকিৎসার জন্য আমরা ভারতে আসার পরিকল্পনা করছি, আমরা ভারতের যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা, ভারতের প্রেমেপ ভোসালে ভারতের সর্বনিম্ন আক্রমণকারী অস্থির চিকিত্সা সার্জনের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্টের জন্য আপনাকে সাহায্য করতে পারি, যা চিকিৎসা ভ্রমণ সহজ এবং ঝামেলা মুক্ত। আমরা আপনার চিকিত্সার জন্য প্রত্যাশিত বাজেট সরবরাহ করি যাতে আপনি সেই অনুসারে এবং সঠিকভাবে পরিকল্পনা করতে পারেন। ভিসা অ্যাপ্লিকেশন থেকে বিমানবন্দর থেকে পিক-আপ এবং ড্রপ সুবিধা থেকে, আমরা সবকিছুতে আপনাকে সহায়তা করি এবং একজন রোগীর ম্যানেজার সরবরাহ করি ..

মামলা পরিচালকদের কাছ থেকে দ্রুত সাড়া দেওয়ার জন্য মেডিকেল ইতিহাস এবং প্রতিবেদনগুলি dr.pradeepbhosale@jointsurgeryhospital.com পাঠানো যেতে পারে। ফোন নম্বরঃ + 91-98604-32255। ওয়েবসাইট দেখুন: https://www.jointreplacementsurgeryhospitalindia.com/bangla-dr-pradeep-b-bhosale-best-orthopaedic-surgeon-mumbai-india.html

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত