ড। জয়দিপ এইচ। পালেপ - আপনার এবং আপনার পরিবারের জন্য সঠিক বারিয়াট্রিক সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

স্থূলতা সংঘটিত এটি সর্বোচ্চ হয়েছে কখনও। এতে কোন সন্দেহ নেই যে ওজন সমস্যাগুলি গুরুতর এবং সম্ভাব্য জীবনযাপনের রোগের একটি প্রধান কারণ। Laparoscopic গ্যাস্ট্রিক ব্যান্ডিং ওজন হ্রাস সাহায্য অস্ত্রোপচার পদ্ধতি। খাবার রাখার জন্য একটি ছোট থলি তৈরি করার জন্য শল্য আপনার পেটে উপরের অংশ জুড়ে ব্যান্ড রাখে। ব্যান্ড অল্প পরিমাণে খাবার খাওয়ার পরে আপনাকে সম্পূর্ণরূপে উপভোগ করতে পারে সে পরিমাণের পরিমাণ সীমিত করে। সার্জারি করার পরে, আপনার ডাক্তার ব্যান্ডটিকে আরও ধীরে ধীরে ধীরে ধীরে বা আপনার পেটের মাধ্যমে দ্রুত পরিবর্তন করতে পারে।



খোলা এবং laparoscopic অস্ত্রোপচার পদ্ধতি মধ্যে পার্থক্য কি?

খোলা বারিয়াট্রিক অস্ত্রোপচারে, সার্জন একক, পেটে বিশাল কাটা তৈরি করে। প্রায়শই, সার্জনরা এখন ল্যাপারোস্কোপিক অস্ত্রোপচার পদ্ধতি ব্যবহার করে, যেখানে তারা বিভিন্ন ছোট্ট কাট তৈরি করে এবং কাটা মাধ্যমে পাতলা অস্ত্রোপচার সরঞ্জাম ঢোকায়। সার্জন একটি ক্যামেরা যুক্ত একটি ছোট সুযোগও সন্নিবেশ করায় যা একটি ভিডিও প্রদর্শনে ছবিগুলিকে প্রজেক্ট করে। এই পদ্ধতিতে খোলা অস্ত্রোপচারের চেয়ে কম ঝুঁকি রয়েছে এবং ওপেন অস্ত্রোপচারের চেয়ে কম ব্যথা এবং ক্ষতিকারক হতে পারে। এটি একটি দ্রুত পুনরুদ্ধার হতে পারে।

খোলা অস্ত্রোপচার অপারেশন নির্দিষ্ট মানুষের জন্য একটি ভাল বিকল্প হতে পারে। আপনার যদি উচ্চ স্তরের স্থূলতা থাকে, পেট অস্ত্রোপচার পদ্ধতির আগে বা আপনার জটিল জটিল সমস্যা থাকে তবে আপনাকে অস্ত্রোপচারের অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে।

অস্ত্রোপচার বিকল্প কি কি?

ভারতে, সার্জন তিন ধরনের অপারেশনগুলি প্রায়শই ব্যবহার করে:
• laparoscopic স্থায়ী adjustable গ্যাস্ট্রিক ব্যান্ড
• গ্যাস্ট্রিক আস্তিন অস্ত্রোপচার, এছাড়াও আস্তিন গ্যাস্ট্রিকমি বলা হয়
গ্যাস্ট্রিক বাইপাস

সার্জন একটি চতুর্থ অপারেশন, ডায়োডেনাল সুইচ সঙ্গে biliopancreatic ডাইভারশন, কম ঘন ঘন ব্যবহার।

কি ওজন কমানোর অস্ত্রোপচারের জন্য ভারত নিখুঁত গন্তব্য তোলে

ভারতে ওজন হ্রাস সার্জারির জন্য যারা খুঁজছেন রোগীদের জন্য একটি নিখুঁত গন্তব্য ভারত। ভারতে বরিট্রিক অস্ত্রোপচারের খরচ খুব কম খরচে এবং বহু আন্তর্জাতিক অনুমোদিত অনুমোদিত হাসপাতালগুলি পাওয়া যায়। চিকিৎসা পদ্ধতি এবং অভিজ্ঞতার পরিপ্রেক্ষিতে ভারতের চিকিৎসা পদ্ধতিটি চমৎকার। ভারতের বেশিরভাগ ওজন হ্রাসকারী সার্জন পশ্চিমা বিশ্বের উন্নতমানের বিশ্ববিদ্যালয় থেকে যোগ্যতা অর্জন করে, যার মধ্যে রয়েছে আধুনিক মেডিকেল পেশাদার উত্পাদন বিশেষজ্ঞ বৈজ্ঞানিক বিশেষজ্ঞ তৈরির ইতিহাস। ওজন কমানোর অস্ত্রোপচারের জন্য বিভিন্ন পদ্ধতির উপর পরিচালিত হাসপাতালগুলিতে জেসিআই এবং আইএসও স্বীকৃতি রয়েছে, এতে তারা মান এবং পরিষেবাগুলির কঠোর প্রোটোকলগুলি অনুসরণ করে। সুতরাং, বিশ্বব্যাপী রোগীদের শান্ত সাশ্রয়ী মূল্যের খরচ একটি বিশ্বব্যাপী সেবা পেতে।

ভারতে ওজন হ্রাসের জন্য ল্যাপারস্কোপিক অস্ত্রোপচারের বিশেষজ্ঞ ডা। জয়দিপ এইচ। প্যাল্প
২00২ সাল থেকে মুম্বাইয়ের ভিল পারলে অবস্থিত ন্যাভাটি হাসপাতালের বর্তমানে ভারতে কাজ করছেন জ্যোতিষ এইচ। পালেপ, যিনি রোবোটিক্স লেপোস্কোপিক বারিয়্যাট্রিক সার্জন। বর্তমানে তার রোগীদের পরিবেশে অত্যাধুনিক যত্নের সুযোগ রয়েছে। আরামদায়ক, ব্যক্তিস্বাতন্ত্র্য, সহায়ক, এবং শ্রদ্ধাশীল। তাঁর "উদ্ভাবন মানসিকতা" তাকে বিশ্বব্যাপী মানদণ্ডের সুবিধার জন্য এবং আপনার জন্য সর্বোত্তম যত্ন নিশ্চিত করতে অনুপ্রাণিত করে। কার্যকর চিকিৎসা প্রবাহ, রোগীর নিরাপত্তা, নিরাময় ও আরাম সর্বাধিক আন্তর্জাতিক মান পূরণের জন্য আন্তর্জাতিক বিশেষজ্ঞদের দ্বারা তার সুবিধাগুলি ডিজাইন করা হয়েছে। ভারতে চিকিত্সার খরচ সুবিধা বিবেচনা করে ওজন কমানোর অস্ত্রোপচারের জন্য বিশ্বজুড়ে রোগীদের সে সরবরাহ করে। তিনি অনেক বিদেশী সরকার, কর্পোরেট এবং বিশিষ্ট ব্যক্তিদের জন্য পছন্দসই পছন্দ। তার স্বাক্ষর ন্যূনতমরূপে আক্রমণকারী অস্ত্রোপচার, যেমন ল্যাপারোস্কোপিক রউক্স-এন-ওয়াই গ্যাস্ট্রিক বাইপাস এবং ল্যাপারোস্কোপিক স্লেভ গ্যাস্ট্রেটমি (এলএসজি), আপনার জীবনের মান উন্নত করার লক্ষ্যে। তিনি আপনার দ্রুত পুনরুদ্ধারের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং নিশ্চিত যে একটি অতিরিক্ত মাইল যায়।


ড। জয়দীপ এইচ। পালেপের সাথে তাত্ক্ষণিক সাক্ষাৎ কিভাবে করবেন?

কসমেটিক এবং স্থূলতা সার্জারি সেবা ভারত একটি স্বাস্থ্য সহায়তা সংস্থা যা গার্হস্থ্য ও আন্তর্জাতিক ব্যক্তিদের, তাদের পরিবারের পাশাপাশি তাদের বন্ধুদের জন্য স্বাস্থ্যসেবা প্রদানের জন্য প্রতিষ্ঠিত, যাদের সারা ভারত জুড়ে স্বাস্থ্যসেবা সংস্থার সহায়তা দরকার। আমরা ভারতে সর্বনিম্ন অ্যাক্সেস অস্ত্রোপচার বিশেষজ্ঞ সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পেতে সাহায্য। কসমেটিক এবং স্থূলতা সার্জারি সেবা ভারত হ'ল এক স্টপ সার্ভিস অফার মুম্বাইয়ের সেরা বেয়ারট্রিক সার্জন ডা। জয়দিপ এইচ। পালেপের সাথে বিশ্বমানের চিকিৎসা সেবা প্রদানের একমাত্র উপায়।

আরো তথ্যের জন্য, মেডিকেল মূল্যায়ন এবং চিকিৎসা উদ্ধৃতি আপনার বিস্তারিত চিকিৎসা ইতিহাস এবং মেডিকেল রিপোর্টগুলি ইমেলের সাথে ইমেল সংযুক্তি হিসাবে পাঠান: -
dr.jaydeeppalep@obesitycosmetichospital.com কল করুন: +91 9373055368।

ওয়েবসাইট দেখুন:

https://www.cosmeticandobesitysurgeryhospitalindia.com/bangla-dr-jaydeep-h-palep-best-robotic-laparoscopic-bariatric-surgeon-mumbai-india.html

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট