ড। জয়দিপ এইচ। পালেপ, ন্যাবাটি হাসপাতাল মুম্বাই, ভারত এ সেরা ল্যাপারোস্কোপিক বারিয়াট্রিক সার্জন

ল্যাপারস্কোপিক সিলভে গ্যাস্ট্র্যাক্টিমি পদ্ধতির জন্য একক সাইট ছদ্মবেশ ব্যবহার করে, ড। জয়দিপ এইচ। পালেপ ন্যাবাটি হাসপাতালের মুম্বাইয়ে সেরা ল্যাপারোস্কোপিক বারিয়াট্রিক সার্জন, ভারোত্তর ব্যথা, অস্বস্তি ও ওজন হ্রাসের অস্ত্রোপচারের পরে ভারসাম্য কমিয়ে দিতে পারে।
মুম্বাই, ভারত - নানভতী হাসপাতাল মুম্বাইয়ে ড। জয়দিপ এইচ। পালেপ রোগীদের নিরাপদে ও কার্যকরভাবে ওজন কমানোর জন্য সাহায্য করতে চায়। ওজন কমানোর অস্ত্রোপচারের পরে রোগীদের কিছু অস্বস্তি আশা করা উচিত, তবে ডা। ফেলপের ল্যাপারস্কোপিক স্লিভ গ্যাস্ট্রিকমি টেকনিক প্রয়োগ করা হয়েছে যা পুনরুদ্ধারের সময় কমানোর, পোস্টপোরেটিভ ব্যথা কমাতে এবং আরও ভাল অঙ্গরাগ ফলাফল সরবরাহ করতে একক সাইট চশমা (একক ইনকিশন ল্যাপরোস্কোপিক সার্জারি বা SILS) ব্যবহার করে। ।

মূলত উচ্চ ঝুঁকি রোগীদের গ্যাস্ট্রিক বাইপাস বা duodenal সুইচ পদ্ধতির আগে একটি মঞ্চ প্রক্রিয়া হিসাবে সঞ্চালিত। Laparoscopic আস্তিন গ্যাস্ট্রিকমিটি (এলএসজি) নিজস্ব স্ট্যান্ডলোন ওজন হ্রাস পদ্ধতি হিসাবে আবির্ভূত হয়েছে। অস্ত্রোপচার, সাধারণত ল্যাপারোস্কোপিক স্লেভ গ্যাস্ট্রিক রিসাকশন বা গ্যাস্ট্রিক স্লিভ সার্জারি নামেও পরিচিত, রোগীর খাদ্য গ্রহণকে হ্রাস করার জন্য পেটে একটি বড় অংশ সরানো হয়। পদ্ধতির পরে, রোগীর পেটটি তার প্রাকোপায়ক আকারের ২0-30% হয়, যার ফলে রোগীর "পূর্ণতা" দ্রুততর হওয়ার অনুভূতি সৃষ্টি হয় এবং অবশেষে দিনের মধ্যে সারাংশ ধরে থাকা খাবারের পরিমাণ হ্রাস পায়।

“রোগী তাদের মূল্যবোধ, ওজন হ্রাসের লক্ষ্য এবং উদ্বেগগুলি সম্পর্কে ঝুঁকির সাথে সাথে তাদের সার্জনদের সাথে কথা বলার পক্ষে অনেক বেশি গুরুত্বপূর্ণ, ওজন সমস্যাগুলি তাদের জীবনযাত্রার মানকে বিপরীতভাবে প্রভাবিত করেছে এবং তাদের সম্ভাব্য চ্যালেঞ্জের পরিস্থিতি ওজন হ্রাস করার ক্ষেত্রে, যা তাদের খাওয়া আচরণ, "ডা। ফেলপ বলেন। "এই তথ্য হেলথ কেয়ার পেশাদারকে ওজন হ্রাসের অপারেশন সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার জন্য রোগীর আরও ভালভাবে সহায়তা করবে।”

গড় এলএসজি পদ্ধতির সময়, সার্জারিটি কার্যকরভাবে কার্যকর করার জন্য 5 টি অবজেক্ট ব্যবহার করা হয়। ড। প্যাল্পের একক সাইট ইনসেশন টেকনিকটি নমনীয় 5 মিমি ল্যাপারোস্কোপ দিয়ে সঞ্চালিত হয় যা শরীরের ক্ষুদ্র প্রভাবের সাথে একই ফলাফল তৈরি করতে দেয়। তার বরিট্রিক অস্ত্রোপচারের রোগীর অভিজ্ঞতা পোষ্টোপযোগী অস্বস্তির পরিমাণ হ্রাস করার পাশাপাশি, এই একক সাইট চর্ম কৌশল এছাড়াও ন্যামিলিকাসের মধ্যে অন্তর্ভূক্ত ক্ষুদ্রতর স্কয়ারিংয়ের নান্দনিক সুবিধা প্রদান করে এবং প্রায়শই দৃশ্যমানও হয় না। ডা। ফেলপ উল্লেখ করেছেন যে সকল রোগী একক সাইট চশমা এলএসজি না থাকলে প্রত্যেক রোগীর শারীরিক ভর সূচক (BMI) এবং উচ্চতা যোগ্যতা নির্ধারণের জন্য পরিমাপ করা হয়।

 স্থূলতা ভোগ করে রোগীদের জন্য, তিনি laparoscopic আস্তিন gastrectomy পদ্ধতি তাদের প্রাথমিক ওজন হ্রাস অপারেশন এক হিসাবে উপলব্ধ করা হয়। একক সাইট চিশন কৌশল দিয়ে সঞ্চালিত হলে, ড। প্যাল্প বলেছেন, পিএসজি রোগীদের ওজন কমানোর সময় ওজন কমানোর জন্য এবং আরও ভাল অঙ্গরাগ ফলাফল সরবরাহ করতে সহায়তা করতে পারে। সার্জন হাইলাইট করে যে এলএসজি একটি বিপরীত প্রক্রিয়া নয়। ফলস্বরূপ, রোগীদের সর্বোত্তম সম্ভাব্য ফলাফলগুলি অর্জনের জন্য মানসিক চিকিত্সা, অভিজ্ঞ কৌশল এবং উন্নত প্রযুক্তির সুবিধাগুলি নিশ্চিত করার জন্য তাদের বরিট্রিক সার্জনকে যত্ন সহকারে বেছে নেওয়া উচিত।

ড। জয়দীপ এইচ। পালেপ সম্পর্কে ড

ড। জয়দিপ পাল্লেপ মুম্বাইয়ের বাইরে অভিজ্ঞ অভিজ্ঞ গ্যাস্ট্রোইনটেস্টাল জেনারেল প্র্যাকটিসনার এবং গত 17 বছর ধরে অনুশীলন করছেন। তিনি শুধু মুম্বাই নয় বরং ভারতেরও সেরা বরিট্রিক সার্জন হিসাবে পরিচিত। আন্তর্জাতিক রোগীদের বিশেষ করে পূর্ব আফ্রিকান ও দক্ষিণ আফ্রিকার মহাদেশ এবং মধ্যপ্রাচ্যের আন্তর্জাতিক রোগীদের জন্য সর্বাধিক জনপ্রিয় হরতাল ড। জয়দিপ পালেপ। কানাডা / মার্কিন যুক্তরাষ্ট্রে ডানদিকে চীন থেকে সারা পৃথিবী থেকে তিনি রোগীদের উপর পরিচালিত। তিনি বর্তমানে মুম্বাইয়ের বিখ্যাত নানস্বতী সুপার স্পেশালিটি হাসপাতাল, মুম্বাইয়ে বারিয়াট্রিক অস্ত্রোপচার পদ্ধতির জন্য একটি কেন্দ্রীয় শিল্প কেন্দ্র গড়ে তুলেছেন।

একটি পরামর্শ সময়সূচী!

ওয়েবসাইট দেখুন:
https://www.cosmeticandobesitysurgeryhospitalindia.com/bangla-dr-jaydeep-h-palep-best-robotic-laparoscopic-bariatric-surgeon-mumbai-india.html

আমাদের কল করুন: +91 9373055368

সূত্র:

https://www.prfree.org/@wilson3ellie/dr-jaydeep-h-palep-best-laparoscopic-bariatric-surgeon-at-nanavati-hospital-mumbai-india-6rmyj4ywxkb4

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট