সেরা মেরুদণ্ড চিকিত্সা পেতে ড। মিহির বাপতের সঙ্গে নিয়োগের পরিকল্পনা করুন

সংক্ষিপ্ত বিবরণ:

ব্যাক ব্যথা মানুষের স্ব-আচরণ এবং চিকিৎসা পরামর্শ চাইতে সবচেয়ে সাধারণ কারণ। এটি তাদের জীবদ্দশায় কিছু পর্যায়ে প্রায় চারটি ব্যক্তির প্রায় তিনটি প্রভাবিত প্রভাবিত হয়। যখন আমরা ব্যাক ব্যথা সম্পর্কে কথা বলি তখন আমাদের মেরুদণ্ডে ঊর্ধ্ব এবং নিচের অংশে কোথাও উৎপন্ন ব্যথা হয়। এন্ডোস্কোপিক মেরুদণ্ড অস্ত্রোপচার একটি অত্যাধুনিক অস্ত্রোপচার যা একটি ছোট টিউবুলার সিস্টেম বা মাইক্রো ছদ্মবেশ ব্যবহার করে, এটি ভিজ্যুয়ালাইজেশনের জন্য একটি এন্ডোস্কোপ দিয়ে সহায়তা করে। মিনিমালি-ইনভ্যাসিভ মেরুদণ্ড সার্জারি এই ধরনের প্রথাগত মেরুদণ্ড অস্ত্রোপচার পদ্ধতি তুলনায় দ্রুত পুনরূদ্ধার এবং কম ব্যথা সঙ্গে রোগীদের উপলব্ধ করা হয়। এন্ডোস্কোপিক মেরুদণ্ড অস্ত্রোপচার অপারেশন একটি সত্যিকারের আক্রমণকারী কৌশল যা ব্যাক এবং ঘাড় ব্যথা চিকিত্সা বিপ্লব করেছে।


শর্তাবলী এমআইএস পদ্ধতি ব্যবহার করে চিকিত্সা

  • ডিজিনারেটিক ডিস্ক রোগ
  • হার্নিয়েটেড ডিস্ক
  • লুम्बर মেরুদণ্ড স্টেনোসিস
  • স্কোলিওসিসের মতো মেরুদণ্ডের বিকৃতি
  • মেরুদণ্ড সংক্রমণ
  • মেরুদণ্ড অস্থিরতা
  • Vertebral কম্প্রেশন ফাটল
  • মেরুদন্ড টিউমার

কিভাবে অন্তর্মুখী আক্রমণকারী মেরুদন্ড অস্ত্রোপচার কাজ করে

কারণ মেরুদণ্ড স্নায়ু, মেরুদন্ডী এবং ডিস্ক শরীরের ভিতরে গভীর অবস্থিত, মেরুদণ্ড এলাকার প্রবেশাধিকারের যে কোনো পদ্ধতিতে পেশী টিস্যুকে পথ থেকে সরাতে হবে। সাধারণভাবে, এটি একটি ছোট চক্র (গুলি) এবং নির্দেশক যন্ত্র এবং মাইক্রোস্কোপ ভিডিও ক্যামেরা ব্যবহার করে এই ছদ্মবেশ মাধ্যমে ব্যবহার করা হয়। জনপ্রিয় বিশ্বাসের বিপরীতে, এমআইএস সার্জারিতে লেজার খুব কমই ব্যবহার করা হয়।

অপেক্ষা ছাড়া আরো সাশ্রয়ী মূল্যের এবং উচ্চতর মেরুদন্ড সার্জারি

অধিকাংশ মানুষের জন্য, মেরুদণ্ড সার্জারি খরচ খুব ব্যয়বহুল এবং নাগালের বাইরে হতে পারে। আমরা বিবেচনা রোগীদের তাদের প্রয়োজন চিকিৎসা যত্ন অ্যাক্সেস করা আবশ্যক। পৃথিবী যেখানে আপনি ভিত্তিক কোন ব্যাপার, আপনি আপনার প্রয়োজন মাপসই একটি সাশ্রয়ী মূল্যের সমাধান এবং প্যাকেজ অ্যাক্সেস পেতে পারেন। ভারতে মেরুদন্ড সার্জনদের দলটি আপনাকে মেরুদন্ড সার্জারির জন্য ভ্রমণের 'সংশ্লিষ্ট ঝুঁকি' কমিয়ে আনতে দক্ষতা এবং অভিজ্ঞতা অর্জন করে, যাতে আপনি অবগত এবং পথের প্রতিটি ধাপে আরামদায়ক নিশ্চিত হন। পশ্চিমে তুলনামূলকভাবে নিম্নমানের অস্ত্রোপচার, এবং স্বাস্থ্যসেবা সুবিধাগুলি বিশেষ করে তাদের জন্য উপকারী, যারা তাদের দেশে প্রান্তিক চিকিৎসা সুবিধা, উচ্চমানের হাসপাতাল এবং চিকিৎসা চিকিৎসকদের অ্যাক্সেস করতে পারে না। ভারত হাসপাতাল রোবোটিক্স এবং সর্বনিম্ন আক্রমণকারী অস্ত্রোপচার সহ সর্বশেষ কৌশলগুলি ব্যবহার করে ব্যাপক চিকিত্সা সরবরাহ করে কারণ তাদের লক্ষ্য হল আপনার সমস্ত ব্যাক এবং ঘাড়ের অবস্থার সংশোধন করা এবং আপনার স্বাভাবিক ক্রিয়াকলাপগুলিতে দ্রুত ফিরে যাওয়ার অনুমতি দেয়। এই হাসপাতালগুলিতে মেরুদন্ডী সার্জনগুলি সমস্ত মেরুদণ্ডের ব্যাধি এবং ব্যাক ব্যথা চিকিত্সা করার জন্য ভারতে প্রধান এবং জটিল মেরুদন্ড সার্জারি সঞ্চালন করে।

মেরি বাপাট মেরুদণ্ড অস্ত্রোপচারের ক্ষেত্রে সবচেয়ে উন্নত যত্ন প্রদান করে

মুভির ব্যাপটি মুম্বাইয়ের শীর্ষস্থানীয় অন্তর্মুখী মেরুদণ্ড সার্জনদের একজন। তিনি কমপক্ষে আক্রমণকারী মেরুদণ্ড অস্ত্রোপচার চিকিত্সা ছাড়া জটিল প্রচলিত মেরুদন্ড অস্ত্রোপচার পদ্ধতি একটি বিশেষত্ব জটিল করে তোলে। মেরুদন্ড সার্জারি বিশেষজ্ঞ ভারতকে 19 বছরেরও বেশি অভিজ্ঞতা আছে এবং তার অভিজ্ঞতা জুড়ে বিভিন্ন সংস্থার অংশ হয়েছে। তিনি তের বছরের বেশী 6000 মেরুদণ্ড সার্জারি সম্পন্ন করেছেন। সার্ভিকাল মেরুদণ্ড এবং ক্র্যানিও মেরুদণ্ডের জংশন সার্জারির উপর তার কাজ জাতীয় এবং আন্তর্জাতিক সম্মান পেয়েছে। তিনি মেরুদন্ডের অবস্থার চিকিৎসার জন্য সর্বনিম্ন আক্রমণাত্মক পদ্ধতি ব্যবহার করে দেশে সবচেয়ে অভিজ্ঞ সার্জনের মধ্যে আছেন। তিনি মেরুদণ্ড জন্য ঐতিহ্যগত এবং সর্বনিম্ন আক্রমণকারী শল্য চিকিত্সার বিকল্প একটি অ্যারে প্রস্তাব। এই নতুন প্রযুক্তির সাথে তার গবেষণা এবং অভিজ্ঞতা আন্তর্জাতিক সভাগুলোতে উপস্থাপিত হয়েছে এবং মেরুদণ্ড পত্রিকায় প্রকাশিত হয়েছে। তাঁর দর্শন সবসময় তার রোগীর অবস্থার একটি ব্যাপক মূল্যায়ন প্রদান এবং তাদের সবচেয়ে উপযুক্ত এবং কার্যকর চিকিত্সা উপলব্ধ করা হয়।

কিভাবে ড। মিহির বাপাটের সঙ্গে নিয়োগের সময়সূচী করবেন?

আপনি কি মেরুদণ্ড অস্ত্রোপচারের চিকিত্সার জন্য অনুসন্ধান করছেন যাতে আমরা সেরা একজন কারণ আমাদের ভারতে শীর্ষ মেরুদণ্ড অস্ত্রোপচারের সাথে বিশ্বস্ত যোগ্য সম্পর্ক রয়েছে। এমনকি ড। মিহির বাপতও একমাত্র কারণেই বিদেশী রোগীর অধিকাংশই আগ্রহী এখানে চিকিত্সা। চিকিত্সার শুরু থেকে পুনরুদ্ধার পর্যন্ত রোগীর ডাক্তারের চোখে থাকতে পারে এবং রোগীর বাড়িতে বা হাসপাতালে পুনরুদ্ধারের বিকল্পটি চয়ন করার অধিকার রয়েছে।

আরো তথ্যের জন্য, dr.mihirbapat@neurospinehospital.com এ ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন অথবা আমাদেরকে +91 9325887033 এ কল করুন, অথবা আপনার প্রশ্নটি নীচে জমা দিন। ওয়েবসাইট দেখুন:
https://www.spineandneurosurgeryhospitalindia.com/bangla-dr-mihir-bapat-top-minimally-invasive-spine-surgeon-mumbai-india.html

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট