ভারতে Penile ইমপ্লান্ট সার্জারি


সংক্ষিপ্ত বিবরণ

আপনি যৌন সম্পর্ক জড়িত বা উত্তেজিত পেতে, আপনার লিঙ্গ একটি ইমারত পায়। এটা নিয়মিত। কিন্তু সময়ে আপনার লিঙ্গ একটি ইমারত পেতে না পারে বা আপনার ইমারত যথেষ্ট দীর্ঘ শেষ না। আপনি অপমানিত এবং আপনার বাস্তবতা twisted পায়। এই ইডি হিসাবে বলা সিঙ্গল অসুবিধা হয়। আপনি যদি একটি ইমারশন পেতে অবহেলা করেন, তবে আপনি দশ মিলিয়নেরও বেশি নয় বরং দশজনের মধ্যে একটি। ED সাধারণত আপনার যৌন জীবনের জন্য এটি একটি ব্যাধি হিসাবে পরিচিত হয়। ইডি কার্ডিওভাসকুলার রোগের প্রাথমিক লক্ষণগুলির মধ্যে একটি। Penile ডিসফেকশন চিকিত্সা একটি প্রারম্ভিক ভারতে আগামী 2-5 বছর ভারতে হৃদরোগ নিরাময় করতে পারে।

এই ব্যাধিটির জন্য সর্বাধিক সুস্পষ্ট স্বাভাবিক কোনও যৌন কার্যকলাপের সময় লিঙ্গটির সামঞ্জস্যপূর্ণ গঠন তৈরি করতে বা না থাকার অক্ষমতাগুলির অক্ষমতা। ডায়াবেটিস বা কার্ডিওভাসকুলার রোগগুলি সম্ভবত অচলতা বা স্থূলতার অসুবিধার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ। যে কোন ক্ষেত্রে, কখনও কখনও স্নায়ুবিজ্ঞান ব্যাধি বা হাইপোগোডিজম বা হরমোনাল অপর্যাপ্ততা ও মাদকদ্রব্যের অপব্যবহার একইভাবে সিরেক্টিল ডিসফেকশন হতে পারে। এই ব্যাধিটি অনেক মানসিক ফলাফল, এমনকি সম্পর্কের সমস্যা এবং মানসিক আত্ম-দর্শনকে হ্রাস করে।

কেন পেনাইল ইমপ্লান্ট অস্ত্রোপচার অন্তর্ভূক্ত?

ইরেক্টিল ডিসফেকশন (ইডি) নিয়ে আসা পুরুষদের একটি নির্দিষ্ট চিকিৎসা ব্যাধি দ্বারা আনা এই পদ্ধতির জন্য সেরা প্রতিযোগী হয়।
যাইহোক, বেশিরভাগ সময় বিশেষজ্ঞরা সর্বাধিক সহজবোধ্য এবং কম অনুপ্রবেশকারী ওষুধগুলি প্রথমে চেষ্টা করে। এই চিকিত্সা সফল না হলে, ইডি সহ পুরুষ penile ইমপ্লান্ট সার্জারি সম্পর্কে চিন্তা করতে পারে।
Penile ইমপ্লান্ট যে যৌন অনুভূতির উপায় প্রভাবিত করে না; না তারা একটি প্রচণ্ড উত্তেজনা বা ejaculate করার একটি মানুষের ক্ষমতা প্রভাবিত না। ডায়াবেটিস, হাইপারটেনশন, উচ্চতর কোলেস্টেরল, নার্ভ ব্যাধি, মেরুদণ্ড ক্ষতি, এবং ঔষধ বা মদের অপব্যবহারের ফলে ED এর ফলে সাধারণ অসুস্থতা হতে পারে।

Penile ইমপ্লান্ট প্রকার

প্রবেশযোগ্য penile ইমপ্লান্ট কয়েক অনন্য ধরণের আছে। ব্যবহার করা হয় যে সাজানোর মানুষের প্রয়োজনীয়তা এবং পছন্দ উপর নির্ভর করবে।
তিনটি প্রকারের প্রজনন রোপন আছে:

  1. তিন টুকরা inflatable পাম্প
    তিনটি টুকরা inflatable পাম্প লিঙ্গ মধ্যে দুটি সিলিন্ডার, স্ক্রোটাম একটি inflatable পাম্প, এবং পেট একটি তরল ভরাট কোর্তা নির্বাণ অন্তর্ভুক্ত রয়েছে। এই সেগমেন্ট বিশেষ টিউবিং সঙ্গে যুক্ত করা হয়।
  2. দুই টুকরা inflatable

    ইমপ্লান্ট এই ধরণের তিন টুকরা inflatable ডিভাইস মত এবং অনুরূপ কাজ করে। তবে, একটি ভিন্ন তরল ভরাট হোল্ডারের পরিবর্তে তরলটি পাঁজরের ভিতরে পাম্পের ভিতরে রাখা হয়।
  3. আধা আনব্যান্ডিং বা কলমযোগ্য বার

    Penile ইমপ্লান্ট এই ধরণের লিঙ্গ মধ্যে দুটি অভিযোজিত rods implanting একটি বিশেষজ্ঞ রয়েছে। ইমপ্লান্ট কখনো আকার বা দৃঢ়তা পরিবর্তন লক্ষণ দেখান এবং একটি আধা-কঠোর রাষ্ট্র রাখা।

ডান পিনাইল ইমপ্লান্ট ডিজাইন পিকিং

কোন ধরণের পিনাইল ইমপ্লান্ট বেছে নেওয়া আপনার পক্ষে সরাসরি, আপনার ব্যক্তিগত পছন্দ এবং আপনার চিকিৎসা ইতিহাস সম্পর্কে চিন্তা করুন। আপনার বয়স, সংক্রমণের ঝুঁকি, এবং স্বাস্থ্যের অবস্থা, ক্ষত বা চিকিৎসা চিকিত্সার আগে আপনার ডাক্তারের উপর নির্ভর করে আপনার ডাক্তার অন্যরকম একটি কাঠামো সুপারিশ করতে পারেন।

Penile ইমপ্লান্ট সার্জারি পরে

Penile ইমপ্লান্ট অস্ত্রোপচারের পরে, আপনি সম্ভবত ব্যথা আরাম করার জন্য ওষুধ নিতে হবে। হালকা ব্যথা একটু সময় সহ্য করতে পারে। সংক্রমণ এড়ানোর জন্য আপনাকেও এক সপ্তাহের জন্য বিরোধী-বিষাক্ত বিষক্রিয়া গ্রহণ করতে হবে।
আপনার বিশেষজ্ঞ আপনার নীচের পেটের উপর আপনার শিশ্ন রাখা এবং নিরাময় প্রক্রিয়ার সময় আপনার বেলবুটটন নির্দেশ করতে পারে নিম্নতর বক্রতা আশা।

আপনি যখন স্বাভাবিক ক্রিয়াকলাপ চালিয়ে যেতে পারেন তখন আপনার ডাক্তার নির্দিষ্ট নির্দেশনা দেবেন। এখন, আপনার ডাক্তার আপনাকে প্রতিদিন ব্যবহারের জন্য দুইবার প্রতিদিন inflatable penile ইমপ্লান্টগুলি প্রসারিত এবং ডিফল্ট করার প্রস্তাব দিতে পারে এবং সিলিন্ডারগুলির আশপাশের এলাকা প্রসারিত করতে পারে।

Penile ইমপ্লান্ট সার্জারি ফলাফল

যদিও পিনাইল ইমপ্লান্টগুলি সবচেয়ে আক্রমণাত্মক এবং প্রায়শই স্থূলতার অসুবিধার জন্য চিকিত্সা করা হয় তবে বেশিরভাগ পুরুষ এবং তাদের অংশীদাররা অনেক লিঙ্গীয় ইমপ্লান্টকে ভারতকে উপকৃত করে। ডিভাইসটি বেঁচে থাকা 10 বছরের ডিভাইসটি 60 এবং 80 শতাংশের মধ্যে রয়েছে।

ভারতে যুক্তিসঙ্গত Penile ইমপ্লান্ট সার্জারি

ভারত একটি বিশেষ চিকিত্সার জন্য এবং সার্জারি জন্য সাম্প্রতিকতম হাব, তার স্বাস্থ্যসেবা সিস্টেম অবিলম্বে নতুন ধরনের চিকিত্সা পছন্দ সঙ্গে পুনরায় ডিজাইন করা হয়। অসংখ্য দেশ জুড়ে অসংখ্য সংখ্যক রোগী বিভিন্ন ধরণের নিরাময়ের জন্য ধারাবাহিকভাবে ভারতীয় শহরগুলিতে যান। এই ধরনের একটি নির্দিষ্ট পদ্ধতি সবচেয়ে চরম সতর্কতার সাফল্যের জন্য প্রান্ত অস্ত্রোপচার সরঞ্জাম কাটা প্রয়োজন। ভারতে হাসপাতালগুলি ব্যাপকভাবে পরিমার্জিত এবং অবকাঠামোর পরিপ্রেক্ষিতে প্রান্তিকে কাটিয়ে উঠছে - অস্ত্রোপচারের ব্যবহার হিসাবেই নির্দেশক। তদুপরি, এই হাসপাতালগুলি খুব উচ্চ স্তরের পরিচ্ছন্নতা এবং নিরাপত্তা মান বজায় রাখার ব্যাপারে খুব উদাসীন এবং এগুলিও খুব কম penile ইমপ্লান্ট অস্ত্রোপচারের খরচ ভারতে। বিশ্বব্যাপী রোগীদের অত্যন্ত উচ্চ অগ্রাধিকার দেওয়া হয় যাতে তাদের শ্রম দেখার সময়কালের অভিজ্ঞতা প্রয়োজন হয় না।

রেফারেন্স:


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট