ইরেক্টিল ডিসফেকশন চিকিত্সা বিকল্প


সংক্ষিপ্ত বিবরণ:

একজন মানুষকে সিঙ্গেলাইল ডিসফেকশন বলে মনে করা হয় যদি তিনি প্রায়শই এটি কঠিন হয়ে পড়ে বা যথেষ্ট দৃঢ় অঙ্গীকার রাখেন যা আপনাকে যৌন হওয়ার অনুমতি দেয় বা এটি যদি বিভিন্ন যৌন আগ্রহের সাথে হস্তক্ষেপ করে। বেশিরভাগ পুরুষ মাঝে মাঝে তাদের লিঙ্গ কঠিন হয়ে ও দৃঢ় থাকার সাথে কিছু সমস্যায় পড়ে। তবে কিছু সময় ধরে সন্তোষজনক যৌন কর্মক্ষমতা অসম্ভব হয়ে থাকে তবে ইরেক্টিল ডিসফেকশন (ইডি) সবচেয়ে চ্যালেঞ্জ বলে মনে করা হয়।


 ইরেক্টিল ডিসফেকশন নির্ণয়:

অনেক পুরুষের জন্য, একটি শারীরিক পরীক্ষা এবং উত্তর দেওয়ার প্রশ্ন (বৈজ্ঞানিক রেকর্ড) একটি চিকিত্সক ইরেক্টিল ডিসঅর্ডার নির্ণয়ের জন্য এবং একটি চিকিত্সার সুপারিশ করা হয়। যখন আপনার দীর্ঘস্থায়ী স্বাস্থ্যের শর্ত থাকে বা আপনার ডাক্তার সন্দেহ করে যে অন্তর্নিহিত অবস্থা জড়িত হতে পারে, তখন আপনাকে আরও পরীক্ষা বা বিশেষজ্ঞের সাথে পরামর্শের প্রয়োজন হতে পারে। অন্তর্নিহিত অবস্থার জন্য পরীক্ষার অন্তর্ভুক্ত থাকতে পারে:

 শারীরিক পরীক্ষা. এই আপনার লিঙ্গ এবং testicles সতর্কতা অবলম্বন এবং সংবেদন জন্য আপনার স্নায়বিক পরীক্ষা জড়িত হতে পারে।
·        রক্ত ​​পরীক্ষা. হৃদরোগ, ডায়াবেটিস, নিম্ন টেস্টোস্টেরন রেঞ্জ এবং বিভিন্ন স্বাস্থ্যের লক্ষণগুলির লক্ষণ এবং লক্ষণগুলির পরীক্ষা করার জন্য আপনার রক্তের নমুনাটি একটি ল্যাবের কাছে পাঠানো হতে পারে।
ইউরিন পরীক্ষা (urinalysis)। রক্ত পরীক্ষা করার মতো, প্রস্রাব পরীক্ষা ডায়াবেটিস এবং অন্যান্য অন্তর্নিহিত স্বাস্থ্য অবস্থার লক্ষণ এবং লক্ষণগুলির জন্য ব্যবহৃত হয়।
· আল্ট্রাসাউন্ড। এই চেক সাধারণত একটি অফিসে বিশেষজ্ঞ দ্বারা সম্পন্ন করা হয়। এটি লিঙ্গ সরবরাহকারী রক্তবাহী জাহাজের উপর রাখা একটি ভ্যান্ডুকেল ডিভাইস (ট্রান্সডুসার) ব্যবহার করে। যখন আপনার রক্ত ​​প্রবাহের সমস্যা হয় তখন আপনার চিকিত্সককে দেখতে এটি একটি ভিডিও চিত্র তৈরি করে। এই পরীক্ষা রক্তে প্রবাহকে উদ্দীপিত করার জন্য এবং লিঙ্গ তৈরিতে লিঙ্গগুলিতে ওষুধের ইনজেকশন দিয়ে প্রায়শই সম্পন্ন হয়।
মানসিক পরীক্ষা। আপনার চিকিত্সক বিষণ্নতা এবং স্থূলতার ব্যাধি অন্যান্য সম্ভাব্য মানসিক কারণের জন্য প্রদর্শন জিজ্ঞাসা করতে পারে।

ইরেক্টিল ডিসফেকশন চিকিত্সা বিকল্প

 লাইফস্টাইল পরিবর্তন: রক্ত ​​সঞ্চালনকে প্রভাবিত করে এমন লাইফস্টাইলের বিকল্পগুলি এতে অবদান রাখতে পারে। ধূমপান এডিওরস্ক্লেরোসিসের সাথে পুরুষদের বিশেষ করে দুর্বল হয়ে পড়ে। ওজন কমানো এবং খুব কম ব্যায়াম হওয়াও এতে অবদান রাখে।

 ঔষুধি চিকিৎসা

জীবন পরিবর্তন একা কাজ করে না, ড্রাগ ড্রাগ থেরাপি পরবর্তী ধাপে হয়। বেশিরভাগ ঔষধ আপনার শরীরের একটি প্রাকৃতিক রাসায়নিক উন্নত করার জন্য একইভাবে কাজ করে যা আপনার লিঙ্গের পেশী টিস্যুকে শিথিল করে। আপনার ওষুধের রক্ত ​​প্রবাহ বাড়িয়ে যৌন উত্তেজনার প্রতি আপনার প্রতিক্রিয়া বাড়ানোর জন্য এই ঔষধি ড্রাগের উদ্দেশ্যটি আপনাকে একটি ইমারশন পেতে অনুমতি দেয়।

Penile পাম্প:
এছাড়াও ভ্যাকুয়াম ডিভাইস বলা হয়, পিনাইল পাম্পগুলি এমন ডিভাইস যাগুলি শাফ্টে রক্ত ​​আঁকতে লিঙ্গের উপর স্থাপন করা যেতে পারে। যত তাড়াতাড়ি ভ্যাকুয়াম একটি ইমারত তৈরি করে, রক্ষণাবেক্ষণ ব্যান্ড লিঙ্গ নীচের প্রান্তে সব ভাবে slid হয়, এবং পাম্প নির্মূল করা হয়। একটি ইমারত সাধারণত যৌন জন্য যথেষ্ট চরম হবে কিন্তু আপনার লিঙ্গ স্পর্শ ঠান্ডা হতে পারে, এবং রাবার ব্যান্ড অতিরিক্ত বর্জন সীমাবদ্ধ হতে পারে।

 Penile ইমপ্লান্ট সঙ্গে ইরেক্টিল ডিসফেকশন চিকিত্সা
যখন অন্যান্য চিকিত্সা সাহায্য করেনি, একটি penile ইমপ্লান্ট সঠিক সমাধান হতে পারে। একটি penile ইমপ্লান্ট একটি প্রাকৃতিক হাতিয়ার চেহারা এবং কর্মক্ষমতা অনুকরণ করার জন্য একটি লিঙ্গ মধ্যে অস্ত্রোপচার রক্ষিত হয় যে একটি মেডিকেল টুল। ইমপ্লান্ট কাস্টম-আপনার শারীরস্থান থেকে লাগানো হয়। সংবেদনশীলতা এবং ejaculate করার ক্ষমতা সাধারণত প্রভাবিত হয় না, যাতে আপনি সাধারণত একটি প্রচণ্ড উত্তেজনা আছে সক্ষম হবে।

উপসংহার

অশ্লীলতার সাথে যৌনতা বা শারীরবৃত্তীয় সমস্যা সম্পর্কিত অশ্লীলতা, অন্য কোনও কারণের অভাবে, পর্নোগ্রাফি যৌন ব্যাধিকে উদ্দেশ্য করে না। পুরুষরাও পর্নোগ্রাফি থেকে বিরত থাকার অন্য কারণগুলি থাকতে পারে তবে বুঝতে হবে যে এটি করা কোনও অন্তর্নিহিত যৌন স্বাস্থ্য সমস্যা নিয়ে বিলম্বের সাথে আর বিলম্বিত হবে না। অঙ্গরাগ ব্যাধি এটি হতাশার সত্ত্বেও সাধারণ এবং চিকিত্সাযোগ্য। একটি সংবেদনশীল স্বাস্থ্য প্রতিক্রিয়াশীল, জ্ঞানী থেরাপিস্ট যিনি মানব যৌনতা এবং সহায়ক সহচর বিশেষত্ব তৈরি করে সবাইকে নিয়ন্ত্রণ ও লক্ষণগুলি উপভোগ করতে সহায়তা করতে পারে।

সূত্র
https://www.tour2india4health.com/best-price-erectile-dysfunction-treatment-penile-implant-treatment-hospitals-india.html

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত