ডঃ রাজা সুন্দররা এখন উন্নত গ্যাস্ট্রিক ক্যান্সার চিকিত্সার জন্য রোগীদের চিকিৎসার প্রস্তাব দিয়েছেন

সংক্ষিপ্ত বিবরণ:

পেট আস্তরণের মধ্যে ক্যান্সার কোষ গ্যাস্ট্রিক ক্যান্সার হিসাবে উল্লেখ করা হয়। গ্যাস্ট্রিক ক্যান্সার মকোসা থেকে শুরু করে এবং বাইরের স্তরগুলির মাধ্যমে ছড়িয়ে পড়ে কারণ এটি বৃদ্ধি পায়। পেট স্ট্রোমাল টিউমার সংযোজক টিস্যুকে সহায়তা করতে শুরু করে এবং গ্যাস্ট্রিক ক্যান্সার থেকে বিশেষভাবে পরিচালিত হয়।

গ্যাস্ট্রিক ক্যান্সার চিকিত্সার জন্য অস্ত্রোপচার পদ্ধতি

অস্ত্রোপচার প্রায়ই গ্যাস্ট্রিক ক্যান্সার চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। ব্যবহৃত পদ্ধতি ক্যান্সার আকার এবং অবস্থান সহ অনেক কারণের উপর নির্ভর করবে। আপনার সার্জন আপনার নির্দিষ্ট পদ্ধতি সম্পর্কে আপনার সাথে কথা বলতে হবে।

অস্ত্রোপচার পদ্ধতি ব্যবহার অন্তর্ভুক্ত:

এন্ডোস্কোপিক রিসাকশন: ক্যান্সারযুক্ত এলাকা, পাশাপাশি কিছু কাছাকাছি স্বাভাবিক টিস্যু অপসারণ করতে একটি এন্ডোস্কোপ ব্যবহার করা হয়। এটি প্রাথমিক পর্যায়ে ক্যান্সারের জন্য ব্যবহৃত হয়।

· উপসর্গ (আংশিক) গ্যাস্ট্রিকমিটি: পেটে ক্যান্সারযুক্ত অংশ সরানো হয়। কিছু ক্ষেত্রে esophagus নিম্ন অংশ, ফ্যাটি পেট আচ্ছাদন, স্প্লিন, লিম্ফ নোড এবং অন্যান্য প্রভাবিত অঙ্গ অপসারণ করা হয়।

মোট গ্যাস্ট্রোটিমি: সমগ্র পেট সরানো হয়, পাশাপাশি পার্শ্ববর্তী টিস্যু, লিম্ফ নোডস, স্প্লিন এবং এসোফ্যাগাস এবং ছোট অন্ত্রের অংশ। পেট সরানোর পরে, ছোট অন্ত্র এবং esophagus খাওয়ার এবং গ্রাস সঙ্গে সাহায্য সংযুক্ত করা হয়।

· টিউব বসানো খাওয়ানো: সঠিক পুষ্টি সহ রোগীদের প্রদানের জন্য একটি ফিডিং নল প্রয়োজন হতে পারে।

অন্যান্য সার্জারি:

গ্যাস্ট্রোজেঞ্জোস্টোমি (গ্যাস্ট্রিক বাইপাস): জঞ্জুনমের নামক ছোট অন্ত্রের অংশটি পেটের উপরের অংশে সংযুক্ত থাকে।

এন্ডোস্কোপিক টিউমার অ্যাব্লেশন (এন্ডোলুমিনিনাল লেজার): রক্তপাত বা টিউমার ব্লক করার ক্ষেত্রে ক্যান্সারযুক্ত টিউমারকে আবদ্ধ বা মারতে লেজারের সাথে একটি এন্ডোস্কোপ ব্যবহার করে।

একটি স্টেন্টের স্থান: পেট উপরের বা নীচের অংশটি রাখতে খোলা থাকতে পারে। একটি খোলা, ধাতু টিউব পেট খোলা যাতে স্থাপন করা যেতে পারে যে খাদ্য মাধ্যমে যেতে পারেন।

কেন বিশ্বের বিশ্বের ক্যান্সার সার্জারি জন্য শীর্ষ গন্তব্য এক হিসাবে স্বীকৃত হয়

ক্যান্সারের সাথে একাধিক চিকিৎসা পরিস্থিতি নিরাময়ের জন্য ভারত এখন অবতরণ এলাকাতে পরিণত হচ্ছে। গত 10 বছরে দেশে ক্যান্সারের ক্ষতিগ্রস্ত ব্যক্তির সংখ্যা বৃদ্ধির পরিমাণ বেড়েছে, চিকিৎসকদের ক্রমবর্ধমান সংখ্যক চিকিৎসকরা তাদের নাম অনুসারে একটি সফল সাফল্যের হার সহ বিব্রত অবস্থায় নিরাময়ের জন্য ক্যান্সার চিকিত্সার ক্ষেত্রে বিশেষ দক্ষতা অর্জন করছেন। এটি বিশ্বজুড়ে মানুষের জন্য সবচেয়ে জনপ্রিয় ক্যান্সার পদ্ধতির গন্তব্যস্থল তৈরিতে সহায়তা করেছে। ভারতের বেশ কয়েকটি হাসপাতাল রয়েছে যা ভারতে তুলনামূলকভাবে মূল্যবান ক্যান্সারের চিকিৎসা প্রদানের প্রতিশ্রুতি দেয়। এখানে ক্যান্সার সার্জারি খুব সাশ্রয়ী মূল্যের এবং পাশাপাশি প্রতিশ্রুতির ফলাফল প্রদান করে। ভারতে সেরা ক্যান্সার হাসপাতালগুলিতে বিশেষজ্ঞ চিকিৎসক, সার্জন, প্রশিক্ষণপ্রাপ্ত নার্স এবং অন্যান্য কর্মীদের সাথে সর্বশেষ চিকিৎসা সরঞ্জাম ও যন্ত্রপাতি সহ সকল মানের মানের স্বাস্থ্যসেবা সরবরাহের সুযোগ রয়েছে।

আপনার নিজের ক্যান্সারের যাত্রাটি ড। রাজা সুন্দররাম নিয়ে নিন

অধ্যাপক এস। রাজসুন্দরম ২0 বছরের অভিজ্ঞতার সাথে দক্ষিণ ভারতে একটি সুপরিচিত সার্জারি অনকোলজিস্ট। তিনি চেন্নাইয়ের গিনিগেলস হাসপাতালের অনকোলজি ডিরেক্টর। তিনি তার রোগীদের সাশ্রয়ী মূল্যের খরচ ব্যাপক ক্যান্সার চিকিত্সা প্রদান করে। ল্যাপারস্কোপিক এবং প্রচলিত ক্যান্সার অস্ত্রোপচারের অপারেশনে তার সমৃদ্ধ অভিজ্ঞতার সাথে, ড। রাজা সুন্দরাম বিভিন্ন জটিলতার 15,000 এর বেশি সফল ক্যান্সার সার্জারি পরিচালনা করার জন্য গর্ব বোধ করেন। ড। রাজা সুন্দরাম সোনার পদক পেয়েছেন, কারণ তিনি বিশ্ববিদ্যালয়ের পদে গর্বিত অর্জনকারী। তিনি শুধুমাত্র তার রোগীদের মধ্যেই নয় বরং সারা বিশ্বকেই কেবল ভারতকেই নয় বরং সর্বশক্তিমানদের মধ্যেও একটি অসাধারণ স্বীকৃতি হিসাবে স্বীকৃতি দান করেছেন।

ড। রাজা সুন্দরমার সঙ্গে কিভাবে অ্যাপয়েন্টমেন্ট করবেন?

ভারতে ক্যান্সার সার্জারি সেবা ভারতের অন্যতম শীর্ষস্থানীয় সংস্থাগুলির মধ্যে একটি যারা ভারতের জিআই ক্যান্সার সার্জারির বিশেষজ্ঞ রাজা সুন্দরমর বিশেষজ্ঞের সাথে সম্পর্কযুক্ত, তাই নিয়োগের ফিক্সিং অনেক সহজ হতে পারে। কোম্পানির উদ্যোগটি ভারতে স্বাস্থ্যসেবা ও বিকল্প চিকিত্সাগুলির সর্বাধিক কার্যকরী এবং ইতিবাচক প্রভাব এবং সম্পূর্ণ আতিথেয়তার সাথে পরিপূর্ণ সমগ্র ভ্রমণের জন্য এক-বন প্রযুক্তি সরবরাহ করা।

ভারতের রাজধানী চেন্নাইয়ের শ্রেষ্ঠ চিকিৎসক সার্জন ডা। রাজসুন্দরম

+91 9371770341 এ আপনার দর্শনটি ভাল পরিকল্পিত এবং ঝামেলা মুক্ত করুন।

ইমেইলঃ dr.rajasundaram@indiacancersurgerysite.com 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট