Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

ভারতে বহিরাগত ইরেক্টিল ডিসফিউশন (ইডি) বিশেষজ্ঞদের মতে ভারতবর্ষের বহিঃপ্রাঙ্গণ অস্ত্রোপচার কেন্দ্রগুলি লিঙ্গবৈশাখী চিকিৎসার জন্য সেরা বলে মনে করা হয়। ইরেক্টিল ডিসফেকশন (ইডি), দ্বিতীয় সর্বাধিক সাধারণ পুরুষ যৌন ব্যাধি, মানুষের যৌনতা এবং জীবনের গুণগত মানকে যৌন সঙ্গীতের যৌন জীবন প্রভাবিত করার উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব ফেলে।
ইডি সাধারণত কার্ডিওভাসকুলার রোগের সাথে সম্পর্কিত হয় বা পেলেভিক অস্ত্রোপচারের অপারেশনের একটি ইট্রোজেনসিক কারণ। অনেক অ অস্ত্রোপচারের চিকিত্সাগুলি বিতর্কিত ফলাফলগুলির সাথে বিকশিত হয়েছে, এমনকি অস্ত্রোপচারের চিকিত্সা উচ্চ মাত্রার সন্তুষ্টি অর্জন করেছে। এই লক্ষ্যটি প্রচলিত চিকিৎসা থেরাপির প্রতিক্রিয়া না দেওয়া বা এই থেরাপির সাথে পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কিত প্রতিক্রিয়া না দেওয়ার কারণে রোগীদের প্রস্টেটেস ইমপ্লান্ট সম্পর্কিত ফলাফল এবং জটিলতাগুলির মূল্যায়ন করা। ভারতে ইডি চিকিত্সা খরচ বিশ্বের অন্যান্য দেশের তুলনায় খুব কম।

ভারতে শীর্ষস্থানীয় ইউরোলজিস্টের মতে, দশজন পুরুষের মধ্যে একজন পিনাইল ইমপ্লান্ট সার্জারি পদ্ধতির সাথে চিকিত্সা করা হয়েছে, যৌন সম্পর্কের সাথে ভারত জড়িত ছিল এবং দশটির মধ্যে আটটি মোট ফলাফলের সাথে সন্তুষ্ট ছিল।

52 বছরের গড় বয়স নিয়ে বিষয়গুলি 21 থেকে 78 পর্যন্ত এবং মাত্র চার বছরের গড়ের জন্য পর্যবেক্ষণ করা হয়। ভারতে ইউরোলজিস্ট ব্যাখ্যা করে বলেন, "এখন সব পুরুষই নির্মম সমস্যার সমাধান করতে সাহায্য করার জন্য ওষুধ গ্রহণ করতে সক্ষম নন"। ভারতে মূত্রত্যাগকারী সংস্থা প্রয়োগ করা, পুরুষদের বিশেষ করে রোগীর অসুস্থতার কারণে কার্যকরী রোগীদের জন্য কার্যকর কার্যকর আচরণ।

Penile ইমপ্লান্ট বেনিফিটের মূল ফলাফলগুলি ভারতকে অন্তর্ভুক্ত করে, প্রোথেসিসের সাথে ফুলে যাওয়া লিঙ্গ শক্ত ও পুরু হয়ে যায়, যা স্বাভাবিক ইমারতটির অনুরূপ। যদিও বেশিরভাগ পুরুষ ইমারতকে স্বাভাবিকের চেয়ে ছোট বলে মনে করে; তবে, নতুন মডেলগুলিতে সিলিন্ডার রয়েছে যা লিঙ্গের বেধ, দৈর্ঘ্য এবং শক্তিকে বাড়িয়ে তুলতে পারে। Penile prosthesis লিঙ্গ এর ত্বক সংবেদন পরিবর্তন করে না যার ফলে আর কোনো ব্যক্তির প্রচণ্ড প্রচণ্ডতা এবং অঙ্গাঙ্গীতা পৌঁছানোর ক্ষমতা প্রভাবিত করে না। তবে লিঙ্গ একবার একটি prosthesis সম্পন্ন করা হয়, তবে, এটা নির্মান প্রাকৃতিক প্রতিচ্ছবি ধ্বংস করতে পারে। এটি পাওয়া যায় যে পুরুষ সাধারণত ইমপ্লান্ট মুদ্রাস্ফীতি ছাড়া একটি ইমারত অর্জন করতে পারে না। ইমপ্লান্ট নির্মূল উপর ব্যক্তি প্রাকৃতিক erections আছে ব্যর্থ হতে পারে। রিপোর্ট করা হয়েছে যে ভারতের প্রায় 90% -95% প্রোথেসিস ইমপ্লান্টগুলি যৌনসংগঠনের জন্য যথোপযুক্ত সৃষ্টিকর্তা অর্জনে সহায়তা করে। এখানে inflatable prosthesis সঙ্গে দেশে চিকিত্সা রোগীদের মধ্যে সন্তুষ্টি হার অত্যন্ত উচ্চ, এবং 80% -90% পুরুষ ফলাফল সঙ্গে খুব সন্তুষ্ট এবং আবার অস্ত্রোপচার চয়ন পছন্দ। Penis একটি inflatable prosthesis উপর মডেলিং Penil গুরুতর পেয়োনীর রোগ রোগীদের জন্য একটি উঠতি কৌশল। ইমপ্লান্ট নির্ভরযোগ্যতা নির্ভরযোগ্য কম পোস্টোপেরিটিভ morbidity সঙ্গে ভয়ঙ্কর।

সব পুরুষদের penile ইমপ্লান্ট প্রয়োজন। অনেক পুরুষ এই কোন ছাড়া ভাল না। Penile prosthesis সাধারণত একবার নির্দেশ করা হয়, সব বিভিন্ন অপশন ক্লান্ত হয়েছে। ভারতে তিন ধরনের লিঙ্গিন ইমপ্লান্ট রয়েছে। গঠন, ব্যবহার এবং খরচ, সেমি রাইজিড / হিংড প্রসেসেসিস / ইন্ডিয়ান শাহ প্রস্টেটেসিস, ইনফ্ল্যায়েবল প্রোথেসিস, ইরেক্টিল ডিসফাংশনের চিকিত্সায় সাম্প্রতিক অগ্রগতির ভিত্তিতে প্রত্যেকটি আলাদা আলাদা বলে মনে করা হয়। অনেকেই লিঙ্গযুক্ত ইমপ্লান্টগুলির জন্য অনেক কম আক্রমণাত্মক বিকল্প পছন্দ করেন। অপরিবর্তনীয় ইরেক্টিল ডিসঅর্ডার রোগীদের জন্য 'সোনা মানক' প্রদানের জন্য একটি গুরুত্বপূর্ণ কাজ। "ভারতে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল পিনাইল ইমপ্লান্ট অস্ত্রোপচার পদ্ধতির বাড়ি।" ভারতে পিনাইল ইমপ্লান্ট অস্ত্রোপচার পদ্ধতিটি যথেষ্ট পরিমাণে সস্তা পিনাইল ইমপ্লান্টের অস্ত্রোপচার পদ্ধতি সাধারণতঃ অর্ধেক। তুলনামূলকভাবে আপনার ভৌগোলিক অঞ্চলের উপর নির্ভর করে, আপনার মেডিক্যাল পেশাদার, ইমপ্লান্ট ধরনের এবং বসানো পছন্দ, মার্কিন যুক্তরাষ্ট্রে penile ইমপ্লান্টের গড় মূল্য $ 16,000 এবং $ 20,000 এরও মধ্যে রয়েছে অত্যন্ত মূল্যবান; এই প্রক্রিয়াটি বীমার মাধ্যমে অন্তর্ভুক্ত করা যেতে পারে তবে ভারতে সমস্ত প্রক্রিয়া প্রায়শই চলছে সমস্ত বাসস্থান সঙ্গে $ 8,000 থেকে $ 12,000।

https://www.tour2india4health.com/bangla-best-price-erectile-dysfunction-treatment-penile-implant-treatment-hospitals-india.html

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট