ডঃ অমিত নাথ রাস্তোগির লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি পেতে ভারতে ফ্লাই করুন

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার বৃহত্তম পেটের অঙ্গ। লিভার ট্রান্সপ্ল্যান্ট অতিরিক্তভাবে হেপাটিক ট্রান্সপ্ল্যান্ট হিসাবে উল্লেখ করা হয়, আপনার লিভার আর কাজ না করলে আপনার জীবন বাঁচাতে পারে। চিকিত্সা আপনার সম্পূর্ণ লিভারের সার্জিকাল নির্মূল করতে বাধ্য। এটি তখন একটি স্বাস্থ্যকর দাতা লিভারের সমস্ত বা কিছু অংশের সাথে পরিবর্তিত হয়। এটি জীবিত বা মৃত দাতার কাছ থেকে আসতে পারে। আপনার লিভার রক্ত ​​থেকে ফিল্টার করার জন্য এবং আপনার শরীর থেকে বিষাক্ত পদার্থগুলি অপসারণের জন্য দায়বদ্ধ হওয়ার কারণে সুস্থ লিভার থাকা দীর্ঘজীবনের জন্য প্রয়োজনীয়। লিভার ট্রান্সপ্ল্যান্ট দীর্ঘস্থায়ী (দীর্ঘ সময়ের) লিভারের অসুস্থতা এবং অতিরিক্ত তীব্র (হঠাৎ আক্রমণ) লিভারের রোগগুলির জন্য একটি সর্বশেষ-অবলম্বন ব্যবস্থা।


লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি কীভাবে করা হয়?

লিভার ট্রান্সপ্ল্যান্ট কৌশল সাধারণত চার থেকে আট ঘন্টা সময় নেয়। রোগী হাসপাতালে আসবেন, সাধারণত রাতের আগের দিন, এবং তারপরে অপারেটিং রুমে নেমে প্রায়শই প্রায়শই প্রায় দুই ঘন্টা অ্যানাস্থেসিয়া শল্য চিকিত্সা শুরুর আগে for তারপরে তারা এমন একটি প্রক্রিয়া চালায় যার মধ্যে তাদের পুরানো লিভারটি সরিয়ে ফেলা হয় এবং নতুনটি ঠিক একই জায়গার অভ্যন্তরে wুকে যায়। এর পরে, তাদের নিবিড় যত্ন ইউনিটে নেওয়া যেতে পারে, প্রায়শই শ্বাস নল এখনও স্থানে থাকে।

লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারির জন্য কে যোগ্য?

যখন লিভারটি আর কাজ করে না তখন লিভার ট্রান্সপ্ল্যান্ট বিবেচনা করা হয়। নিম্নলিখিত পরিস্থিতিতেগুলি দীর্ঘস্থায়ী লিভারের ব্যর্থতার কারণ হতে পারে:

সিরোসিস সহ দীর্ঘস্থায়ী হেপাটাইটিস।
প্রাথমিক বিলিয়ারি কোলাঙ্গাইটিস
স্কলেরোজিং কোলেঞ্জাইটিস
বিলিয়ারী অ্যাট্রেসিয়া
মদ্যাশক্তি
উইলসন রোগ
Hemochromatosis
আলফা -১ অ্যান্টিট্রিপসিনের ঘাটতি

বিশ্বব্যাপী লিভার ট্রান্সপ্ল্যান্ট শল্য চিকিত্সার জন্য ভারতকে সবচেয়ে পছন্দসই গন্তব্যস্থানে পরিণত করে

মূলত পদ্ধতির জন্য অত্যন্ত সাশ্রয়ী মূল্যের কারণে আন্তর্জাতিক রোগী লিভার ট্রান্সপ্ল্যান্ট গ্রহণের জন্য ভারত একটি অত্যন্ত সম্ভাব্য পছন্দ। সবচেয়ে আধুনিক প্রযুক্তি এবং শিল্প অবকাঠামোর রাষ্ট্র সহ লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য ভারতের কয়েকটি সেরা হাসপাতাল রয়েছে। অসংখ্য ভারতীয় সার্জন রয়েছেন, কিছু প্রধান ভারতীয় হাসপাতালের সাথে কাজ করছেন, যারা প্রতিস্থাপন বিশেষজ্ঞ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে, যুক্তরাজ্য এবং জাপানের সমন্বয়ে গঠিত বিশ্বের সর্বাধিক সুস্বাস্থ্য সুবিধাগুলিতে বহু বছর ধরে শিক্ষিত ও শ্রমজীবী ​​ছিলেন। ভারতে ডাঃ অমিত নাথ রাস্তোগির লিভার ট্রান্সপ্ল্যান্ট বেশ কয়েকটি স্বাস্থ্যকেন্দ্রে উচ্চ হারে সাফল্যের সাথে সঞ্চালিত হয়। ক্রমবর্ধমান বিশ্বাসযোগ্যতা এবং ভারতীয় স্বাস্থ্যসেবা খাতের সাফল্যের উচ্চ হার, এর জনপ্রিয়তা দেশী এবং বিদেশী নাগরিক উভয়ের মধ্যে প্রচুর পরিমাণে বাড়ছে

ডঃ অমিত নাথ রাস্তোগি ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট অস্ত্রোপচারের মাধ্যমে স্থায়ী পরিবর্তন আনতে চান

ডঃ অমিত নাথ রাস্তোগি জীবিত দাতা লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন ইন্ডিয়া হলেন গুড়গাঁওয়ের মেদন্ত হাসপাতালের অভিজ্ঞ সার্জন। লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন হিসাবে তাঁর 21 বছরের যাত্রায় তিনি অনেক সুখী রোগী ছিলেন। তিনি দেশের বিভিন্ন নামী প্রতিষ্ঠানের সাথে কাজ করে সার্জিক্যাল গ্যাস্ট্রোএন্টারোলজি (জিআই সার্জারি) এবং লিভার প্রতিস্থাপনে ব্যাপক অভিজ্ঞতা অর্জন করেছেন। লিভিং ডোনার লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন ভারতের দাতা লিভার ট্রান্সপ্ল্যান্টেশন এবং রোবোটিক এবং ন্যূনতম আক্রমণাত্মক হেপাটোবিলিয়ারি সার্জারি পরিচালনায় আগ্রহী। তিনি লিভার ট্রান্সপ্ল্যান্টের মতো বেশ কয়েকটি স্বীকৃতি অর্জন করেছেন। ডঃ অমিত নাথ রাস্তোগি রোবোটিক লিভার সার্জন ইন্ডিয়া তাঁর বিশেষজ্ঞের ক্ষেত্রে অভিজ্ঞ, দক্ষ এবং সম্মানিত ডাক্তার।

ডঃ অমিত নাথ রাস্তোগির সেরা লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জনের সাথে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করুন

অগ্রণী ব্যক্তিদের স্বাস্থ্যসেবা পরামর্শক হ'ল ভারতের সর্বাধিক পছন্দের মেডিকেল সরবরাহকারী। সুস্বাস্থ্যের গুরুত্ব এবং সুস্বাস্থ্যের বিষয়টি জেনে আমরা সারাদেশে মাল্টি-সুপার স্পেশালিটি হাসপাতালগুলির সাথে স্বল্প ব্যয়ে বিশ্বমানের চিকিত্সা সেবা প্রদানের প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের দল ঝামেলা মুক্ত ভ্রমণ রসদ, রোবোটিক লিভার সার্জন ইন্ডিয়া ডাঃ অমিত নাথ রাস্তোগির সাথে অ্যাপয়েন্টমেন্ট, ভিসা, পরিবহন, সার্জারি, হাসপাতালে ভর্তি এবং ভারতে থাকার ব্যবস্থা করে। নিখরচায় চিকিত্সা পরামর্শ, চিকিত্সা পুনরুদ্ধার, ব্যক্তিগত সহায়তা, ভ্রমণ এবং ভ্রমণের মাধ্যমে আপনি ভারতে আসার সিদ্ধান্ত নেওয়ার মুহুর্ত থেকেই আমরা আপনাকে সহায়তা করি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট