সেরা মেরুদন্ডের চিকিত্সা করার জন্য ডঃ মিহির বাপতের সাথে একটি অ্যাপয়েন্টমেন্টের সময়সূচী করুন

সংক্ষিপ্ত বিবরণ:

পিঠে ব্যথা হ'ল সবচেয়ে সাধারণ কারণ লোকেরা স্ব-চিকিত্সা করে এবং চিকিত্সার পরামর্শ গ্রহণ করে। এটি তাদের জীবদ্দশায় কোনও পর্যায়ে চারজনের মধ্যে প্রায় তিনজনকে প্রভাবিত করার জন্য অধ্যয়ন করা হয়। আমরা যখন পিছনে ব্যথার বিষয়ে কথা বলি তখন আমাদের বোঝা যায় এমন ব্যথা যা মেরুদণ্ডে উপরের এবং নীচের অংশের মধ্যবর্তী যে কোনও জায়গায় উদ্ভূত হয়। এন্ডোস্কোপিক মেরুদণ্ড শল্য চিকিত্সার জন্য এক ধরণের অত্যাধুনিক সার্জারি যা ক্ষুদ্র নলাকার সিস্টেম বা মাইক্রো ইনসেস ব্যবহার করে, ভিজ্যুয়ালাইজেশনের জন্য এন্ডোস্কোপে সহায়তা করে। এই জাতীয় ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ড শল্য চিকিত্সা দ্রুত পুনরুদ্ধার এবং traditionalতিহ্যবাহী মেরুদণ্ডের শল্য চিকিত্সার চেয়ে কম ব্যথা সহ রোগীদের উপলব্ধ করে। এন্ডোস্কোপিক মেরুদণ্ডের সার্জিকাল অপারেশন হ'ল সত্যিকারের ন্যূনতম আক্রমণাত্মক কৌশল যা পিছনে এবং ঘাড়ে ব্যথার চিকিত্সায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে।


এমআইএস পদ্ধতি ব্যবহার করে চিকিত্সা করা শর্তসমূহ

ডিজেনারেটিভ ডিস্ক রোগ
হার্নিয়েটেড ডিস্ক
কটিদেশীয় মেরুদণ্ডের স্টেনোসিস
মেরুদণ্ডের বিকৃতি যেমন স্কোলিওসিস
মেরুদণ্ডের সংক্রমণ
মেরুদণ্ডের অস্থিরতা
ভার্টেব্রাল সংকোচনের ফ্র্যাকচারগুলি
মেরুদণ্ডের টিউমারগুলি

কীভাবে ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জারি কাজ করে

যেহেতু মেরুদণ্ডের স্নায়ু, কশেরুকা এবং ডিস্কগুলি শরীরের অভ্যন্তরে গভীরভাবে অবস্থিত, তাই মেরুদণ্ডের অঞ্চলে অ্যাক্সেস পাওয়ার জন্য যে কোনও পদ্ধতির জন্য পেশী টিস্যুকে পথ থেকে সরিয়ে নেওয়া প্রয়োজন। সাধারণভাবে, এটি একটি ছোট ছেদ (গুলি) ব্যবহার করে এবং সেগুলি দ্বারা নির্দেশিকা উপকরণ এবং মাইক্রোস্কোপ ভিডিও ক্যামেরা ব্যবহার করে সহজ হয়। জনপ্রিয় বিশ্বাসের বিপরীতে, লেজারগুলি এমআইএস সার্জারিতে খুব কমই ব্যবহৃত হয়।

আরও সাশ্রয়ী মূল্যের এবং উচ্চতর মেরুদণ্ড অস্ত্রোপচার অপেক্ষা না করে

বেশিরভাগ মানুষের ক্ষেত্রে, মেরুদণ্ডের সার্জারি ব্যয় খুব ব্যয়বহুল এবং নাগালের বাইরেও হতে পারে। আমরা বিবেচনা করি রোগীদের তাদের প্রয়োজনীয় চিকিত্সা যত্ন নিতে হবে। আপনি যেখানে থাকেন বিশ্ব যেখানেই গুরুত্বপূর্ণ, আপনি নিজের প্রয়োজন অনুসারে সাশ্রয়ী মূল্যের সমাধান এবং প্যাকেজটিতে অ্যাক্সেস পেতে পারেন। ভারতের মেরুদণ্ডের সার্জনদের টিমের কাছে মেরুদণ্ডের শল্য চিকিত্সার জন্য যাতায়াত করার ‘সম্পর্কিত ঝুঁকি’ সর্বোত্তমভাবে হ্রাস করার দক্ষতা এবং অভিজ্ঞতা রয়েছে, যাতে আপনি প্রতিটি পদক্ষেপে অবহিত এবং স্বাচ্ছন্দ্য বোধ করেন। পশ্চিমের তুলনায় এখানে শল্য চিকিত্সা উল্লেখযোগ্যভাবে স্বল্প-মূল্যবান এবং স্বাস্থ্যসেবা পরিষেবাগুলি তাদের দেশে বিশেষত উপকারী যারা চিকিত্সা সুবিধা, উচ্চ মানের হাসপাতাল এবং চিকিত্সক ডাক্তারদের অ্যাক্সেস পায় না তাদের পক্ষে উপকারী। ইন্ডিয়া হাসপাতাল রোবোটিক এবং ন্যূনতম আক্রমণাত্মক সার্জারি সহ সর্বশেষ কৌশলগুলি ব্যবহার করে ব্যাপক চিকিত্সা সরবরাহ করে কারণ তাদের লক্ষ্য আপনার সমস্ত পিছনে এবং ঘাড়ের অবস্থার সংশোধন করা এবং আপনাকে আপনার স্বাভাবিক ক্রিয়ায় দ্রুত ফিরে আসার অনুমতি দেওয়া। এই হাসপাতালের মেরুদণ্ডের সার্জনরা মেরুদণ্ডের সমস্ত ব্যাধি এবং পিঠে ব্যথার চিকিত্সার জন্য ভারতে বড় এবং জটিল মেরুদণ্ডের শল্যচিকিৎসা করে।

ডাঃ মিহির বাপাত মেরুদণ্ডের শল্য চিকিত্সার ক্ষেত্রে সর্বাধিক উন্নত যত্ন প্রদান করেন

ডঃ মিহির বাপাত মুম্বাইয়ের শীর্ষতম ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ড সার্জনদের একজন। তিনি ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের শল্য চিকিত্সা ছাড়াও জটিল প্রচলিত মেরুদণ্ডের শল্যচিকিত্সার একটি বিশেষ জটিল তৈরি করেন। মেরুদণ্ড শল্য চিকিত্সা বিশেষজ্ঞ ভারতের 19 বছরেরও বেশি সময় ধরে অভিজ্ঞতা রয়েছে এবং তাঁর অভিজ্ঞতা জুড়ে বেশ কয়েকটি সংঘের একটি অংশ রয়েছে। তিনি তেরো বছরেরও বেশি সময় ধরে 6000 টিরও বেশি মেরুদণ্ড সার্জারি করেছেন। সার্ভিকাল মেরুদণ্ড এবং ক্র্যানিও ভার্টিব্রাল জংশন শল্যচিকিত্সার উপর তাঁর কাজটি জাতীয় এবং আন্তর্জাতিক প্রশংসাসমূহ পেয়েছে। মেরুদণ্ডের অবস্থার চিকিত্সা করার জন্য ন্যূনতম আক্রমণাত্মক প্রক্রিয়া ব্যবহার করে তিনি দেশের অভিজ্ঞ অভিজ্ঞ সার্জনদের মধ্যে রয়েছেন। তিনি মেরুদণ্ডের জন্য প্রচলিত এবং ন্যূনতম আক্রমণাত্মক চিকিত্সা বিকল্পগুলির একটি অ্যারের অফার করেন। এই নতুন প্রযুক্তিগুলির সাথে তাঁর গবেষণা এবং অভিজ্ঞতা আন্তর্জাতিক সভায় উপস্থাপিত হয়েছে এবং মেরুদণ্ড জার্নালে প্রকাশিত হয়েছে। তাঁর দর্শন হ'ল সর্বদা তার রোগীর অবস্থার একটি বিস্তৃত মূল্যায়ন সরবরাহ করা এবং তাদেরকে সবচেয়ে উপযুক্ত এবং কার্যকর চিকিত্সা উপলব্ধ।

ডাঃ মিহির বাপতের সাথে অ্যাপয়েন্টমেন্ট শিডিউল করবেন কীভাবে

মেরিন সার্জারির চিকিত্সা কি আপনি সন্ধান করছেন যাতে আমাদের ক্ষেত্রে সবচেয়ে ভাল কারণ ভারতের শীর্ষস্থানীয় মেরুদণ্ডের শল্য চিকিত্সার সাথে আমাদের বিশ্বস্ত যোগ্য সম্পর্ক রয়েছে ডক্টর মিহির বাপাত এমনকি বিদেশী রোগীর বেশিরভাগ ক্ষেত্রেই আগ্রহী এই কারণেই এখানে চিকিত্সা। চিকিত্সা শুরু থেকে পুনরুদ্ধার পর্যন্ত রোগী চিকিত্সকের চোখের নীচে থাকতে পারে এবং রোগীর বাড়িতে বা হাসপাতালে পুনরুদ্ধারের বিকল্পটি বেছে নেওয়ার অধিকার রয়েছে।

 আরও তথ্যের জন্য, dr.mihirbapat@neurospinehospital.com এ ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন বা আমাদের +91 9325887033

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট