ডাঃ বিবেক জাওয়ালি - আপনার এবং আপনার পরিবারের জন্য ডান কার্ডিও থোরাসিক ভাস্কুলার সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

হার্টের শল্য চিকিত্সা হৃদরোগের বিভিন্ন ধরণের সমস্যাগুলি সঠিকভাবে পরিচালনার জন্য করা হয়। করোনারি আর্টারি বাইপাস গ্রাফ্ট (সিএবিজি) অস্ত্রোপচার পদ্ধতি যেমন করোনারি হার্ট সার্জারি বিভিন্ন ধরণের আছে। হার্ট সার্জারি হৃৎপিণ্ডের ভালভ এবং ধমনীতে সমস্যাগুলি মেরামত করতে পারে, রক্ত ​​প্রবাহকে মেরামত করতে পারে বা কোনও অসুস্থ হৃদয়কে পুরোপুরি প্রতিস্থাপন করতে পারে। হার্ট সার্জারি হৃৎপিণ্ডের কোনও ত্রুটি বা ক্ষতি সারানোর অপারেশন। করোনারি ধমনী হৃৎপিণ্ডকে রক্ত ​​সরবরাহ করে। হার্টের অসুস্থতার কারণে যদি ধমনীগুলি অবরুদ্ধ বা সংকীর্ণ হয়ে যায়, তবে একজন ব্যক্তির হার্ট অ্যাটাকের ঝুঁকি হতে পারে।


কার্ডিয়াক সার্জারি ভারতে নতুন অগ্রগতি

কার্ডিয়াক সার্জারি ১৯৫৩ সালে ক্লিনিকাল ব্যবহারের জন্য কার্ডিওপলমোনারি বাইপাস (সিপিবি) বিকাশের সময় থেকে গত ৫০ বছরে বড় ধরনের সামঞ্জস্য এবং দ্রুত বিকাশের সাক্ষী হয়েছে। একযোগে প্রযুক্তি এবং প্রযুক্তিগুলির উন্নতির কেন্দ্রবিন্দু কার্ডিয়াক সার্জারি করার দিকে রয়েছে নিরাপদ, ন্যূনতম আক্রমণাত্মক এবং ব্যয়বহুল। অফ-পাম্প সার্জারি, ভিডিওতে সহায়তা করা সার্জিকাল চিকিত্সা, হার্টের ব্যর্থতার জন্য অস্ত্রোপচার চিকিত্সা, রোবোট সার্জারি এবং সিন্থেটিক হার্ট এবং প্রোথেসিসের ক্ষেত্রে বড় ধরনের অগ্রগতি হয়েছে। তারা কেবল ব্যথা কমাতে নয় হাসপাতালে তাদের থাকার সময়কালও হ্রাস করে। একইভাবে, বেশ কয়েকটি নতুন প্রযুক্তি এমন শর্তগুলির সাথে মোকাবিলা করার জন্য বিকশিত হয়েছে যা পূর্বে অপ্রয়োজনীয় বিবেচনায় নেওয়া হয়েছিল বা অস্ত্রোপচারের চিকিত্সাগুলিতে আর উপযুক্ত নয়। ভারতীয় হাসপাতালগুলি ভারতে এই কৌশলগুলি প্রথমবার চালু করে এবং অনেক রোগী এই কৌশলগুলি দিয়ে উপকৃত হচ্ছেন।

ভারতে কার্ডিয়াক সার্জারি কতটা সফল?

বর্তমানে, প্রযুক্তিগত অগ্রগতি ভারতে উচ্চ সাফল্যের হারে এগিয়ে চলছে। মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার ডাক্তাররা এখন ভারতে উচ্চমানের হার্টের যত্নের জন্য বর্ধিত সুযোগগুলি উপভোগ করছেন। বৃহত্তর, বিশেষায়িত হার্ট হাসপাতালগুলি নিরাপদ ভ্রমণ আশপাশে চিকিত্সা পর্যটকদের আরও বর্ধমানভাবে গ্রহণ করে ভারত অতিরিক্ত বাচ্চাদের কার্ডিওভাসকুলার যত্নের ক্ষেত্রে বাছাই করে। শিল্পের শীর্ষস্থানীয় বিশেষজ্ঞদের সাথে কাজ করেছেন এমন সার্জনদের শীর্ষস্থানীয় হেলথ কেয়ারের পাশাপাশি, কার্ডিয়াক চিকিত্সার জন্য ভারতকে চিকিত্সা ভ্রমণের জন্য প্রথম পছন্দ হওয়ার কারণ অন্যান্য কারণও রয়েছে। অনেক রোগী নিকটবর্তী দেশে মেডিক্যাল ভ্রমণের সাথে মানসম্পন্ন এবং উন্নত কার্ডিয়াক কেয়ারের অভিজ্ঞতা অর্জন করেন যেখানে অবিশ্বাস্যভাবে কম দামের দামে উচ্চ মানের কার্ডিয়াক পরিষেবাদি বিশ্বের সেরাের সাথে সমান হয়।

বিবেক জাওয়ালি ভারতের সবচেয়ে বিশ্বস্ত কার্ডিও থোরাসিক ভাস্কুলার সার্জন

ডাঃ বিবেক জাওয়ালি ভারতে হৃদযন্ত্রের যত্নকে বৈপ্লবিক রূপদানকারী বহু যুগান্তকারী কৌশলগুলির অগ্রগামী হওয়ার সময় মানসম্পন্ন হৃদয় এবং ভাস্কুলার যত্ন প্রদান করে। তার উন্নত ডায়াগনস্টিক সরঞ্জামগুলি, চিকিত্সা তাকে সম্পূর্ণ এবং উদ্ভাবনী কার্ডিওভাসকুলার এবং বক্ষীয় যত্ন প্রদানের অনুমতি দেয়। ভারতের সেরা কার্ডিয়াক সার্জনকে ভারতের শীর্ষস্থানীয় হার্ট সার্জন হিসাবে বিবেচনা করা হয়। তিনি কার্ডিওথোরাসিক শল্য চিকিত্সার ক্ষেত্রে জাতীয় নেতা হিসাবে স্বীকৃত এবং রোগীদের দ্রুত পুনরুদ্ধার এবং কম জটিলতার প্রস্তাব দেওয়ার জন্য সর্বনিম্ন সর্বনিম্ন আক্রমণাত্মক কৌশলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি উচ্চতর রোগীর যত্ন, ক্লিনিকাল যত্ন এবং তার রোগীদের মোকাবেলা করা রোগগুলির বিষয়ে গবেষণার প্রতিশ্রুতিবদ্ধ। শীর্ষ কার্ডিওথোরাকিক সার্জন বেঙ্গালুরু তার সমস্ত কার্ডিওথোরাসিক পদ্ধতিতে শীর্ষস্থানীয় চিকিত্সা প্রযুক্তি ব্যবহার করেন। তিনি রোগীদের জীবনযাত্রার উন্নতি করেছেন এবং হার্ট সার্জারির ভবিষ্যত গঠনে সহায়তা করছেন।

ডাঃ বিবেক জাওয়ালির সাথে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করতে ভারত কীভাবে ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইট পরিষেবা আপনাকে সহায়তা করতে পারে?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইট পরিষেবা ব্যয়বহুল চিকিত্সা চিকিত্সা পরিষেবা এবং ব্যাপক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানের ক্ষেত্রে এর সুনামের জন্য গর্বিত। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইট পরিষেবাটি লোকেরা চিকিত্সা চিকিত্সা এবং যত্ন সহকারে সরবরাহের জন্য উচ্চমানের চিকিত্সা ভ্রমণের অ্যাক্সেসের প্রস্তাব দেয় যা আপনি বাড়িতে কী খুঁজে পেতে পারেন তার সমান এবং এমনকি ছাড়িয়ে যায়। আমরা আমাদের নীতিগুলির পুরোপুরি মালিকানাধীন এবং ফোর্টিস হাসপাতালের ব্যাঙ্গালোরের ডাঃ বিবেক জাওয়ালি কার্ডিওথোরাকিক বিশেষজ্ঞের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পেতে আপনাকে সহায়তা করার জন্য আমাদের রোগীদের এবং তাদের উন্নত স্বাস্থ্যের প্রতি সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

ডাঃ বিবেক জাওয়ালি শীর্ষ কার্ডিওথোরাকিক সার্জন ব্যাঙ্গালোরের সাথে অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ করুন আমাদের ইমেল করুন: drvivekjawali@indiacardiacsurgerysite.com, অথবা কল করুন: + 91-9370586696

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট