পেনাইল ইমপ্লান্ট সার্জারি প্রক্রিয়া ভারত উত্থানজনিত কর্মহীন রোগীদের আশা দেয়

সংক্ষিপ্ত বিবরণ

একটি পেনাইল সংশ্লেষণ হ'ল পুরুষদের জন্য ইরেক্টাইল ডিসঅংশান এর চিকিত্সার বিকল্প। এই ডিভাইসগুলি হয় ম্যালেবল বা ইনফ্ল্যাটেবল। সর্বাধিক সহজ সাজসজ্জাটি লিঙ্গের উত্থানের চেম্বারে অস্ত্রোপচারভাবে রোপন করা এক জোড়া মেশিনের সমন্বয়ে গঠিত। এই ধরণের ইমপ্লান্টের সাথে লিঙ্গটি সর্বদা অর্ধ-অবিচল থাকে এবং সহবাসের সূচনা করার জন্য খালি অবস্থানটিতে উত্থাপিত বা সামঞ্জস্য করা প্রয়োজন। ইদানীং, অনেক পুরুষ জলবাহী, inflatable সিন্থেসিসের বিকল্প বেছে নেয়, যা যখনই সে বেছে নেয় এবং এটি গোপনে সম্পূর্ণ জটিল হয় complicated এটি আরও প্রাকৃতিক।


পেনাইল ইমপ্লান্ট কী এবং এর জন্য কে যেতে হবে?

পেনাইল ইমপ্লান্ট সার্জিকাল পদ্ধতি হ'ল এমন একটি কৌশল যা পুরুষদেরকে ইরেক্টাইল ডিসঅংশান দিয়ে সক্ষম করে তোলে যা অন্য ধরণের প্রতিকারের জন্য আর সাড়া দেয় না। নির্দিষ্ট মেডিকেল সমস্যাজনিত যেহেতু ইরেকটাইল ডিসফংশন (ইডি) রয়েছে তাদের ক্ষেত্রে এই ধরণের পদ্ধতির সেরা প্রার্থী। তবে বেশিরভাগ ক্ষেত্রেই চিকিৎসকরা প্রথমে সহজ এবং কম আক্রমণাত্মক চিকিত্সার চেষ্টা করেন। যদি এই প্রতিকারগুলি সফল না হয় তবে ED সহ পুরুষরা পেনাইল ইমপ্লান্ট শল্য চিকিত্সার বিষয়টি বিবেচনা করতে পারে।

ভারতে পেনাইল ইমপ্লান্টের মূল হাইলাইটস

ভারতে ইরেক্টাইল ডিসফাংশন বা পুরুষত্বহীনতার রোগীদের জন্য উপলব্ধ বিভিন্ন বিকল্পের মধ্যে রয়েছে পেনাইল ইমপ্লান্ট, যা অভ্যন্তরীণ পেনাইল পাম্প হিসাবেও পরিচিত। পেনাইল ইমপ্লান্ট সার্জিক্যাল ট্রিটমেন্টের কেন্দ্রস্থল ভারত, কারণ এখানে শল্য চিকিত্সার ব্যয়গুলি বেশ আগ্রাসী এবং স্বল্প দামের বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা সরবরাহ করে। পেনাইল ইমপ্লান্ট সুবিধাগুলি ভারত এখানকার সমস্ত হাসপাতাল মানসম্পন্ন চিকিত্সা সরবরাহ করে এবং এনএইচএইচ বা জেসিআই দ্বারা স্বীকৃত। ভারতে অনেকগুলি হাসপাতাল সেখানে প্রায় সমস্ত ভারতীয় শহরে রয়েছে, যেখানে পেনাইল ইমপ্লান্ট শল্যচিকিত্সার প্রক্রিয়া ভারতের জন্য অসাধারণ প্রতিভাবান চিকিৎসক এবং সার্জনদের উপস্থিতি রয়েছে। এই সার্জনগুলি ভারতে ইরেক্টাইল ডিসঅফঙ্কশন চিকিত্সার ক্ষেত্রে তাদের অস্ত্রোপচার দক্ষতার জন্য ব্যতিক্রমী জ্ঞানী এবং স্বীকৃত।

পেনাইল ইমপ্লান্টের জন্য ভারতে সেরা হাসপাতাল কোথায় পাবেন?

ট্যুর 2 ইন্ডিয়া 4হেলথ পরামর্শদাতা ব্যয়বহুল চিকিত্সা চিকিত্সা পরিষেবা এবং ব্যাপক স্বাস্থ্যসেবা সমাধান সরবরাহের জন্য এর খ্যাতি নিয়ে গর্বিত। আমাদের দীর্ঘ যাত্রা চলাকালীন, আমরা পুনরুদ্ধার এবং স্বাস্থ্যকর জীবন উপভোগ করতে হাজার হাজার মানুষের জীবন পরিবর্তন করেছি।

আমাদের হাসপাতালগুলি পরিষেবা, অবকাঠামো, চিকিৎসক, প্রযুক্তি এবং সরঞ্জামগুলির ক্ষেত্রে বিশ্বমানের are ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্ট শীর্ষস্থানীয় চিকিত্সা প্রদানকারী যা রোগীদের বিশ্বজুড়ে অনুমোদিত এবং শংসাপত্র প্রাপ্ত মেডিকেল সুবিধা এবং সার্জনদের অ্যাক্সেস করতে সহায়তা করেছে।

ভারতে পেনাইল রোপনের দাম কত?

পেনাইল ইমপ্লান্টগুলির একটি ভারতকে সঠিকভাবে উপকৃত করে; আপনি ব্যয় সুবিধাগুলি ব্যতীত প্রচুর সুবিধা উপভোগ করতে পারেন। খরচের দিক থেকে তুলনা করাতে ভারতের তুলনায় ভারত অনেক কম। ভারতে যেকোন বিশ্বব্যাপী রোগীর কাছে ইরেক্টাইল ডিসফানশনের চিকিত্সার জন্য ব্যয় cost০০০ থেকে ১০০০০০ মার্কিন ডলার এবং ইউকে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে একই শল্য চিকিত্সার জন্য আপনাকে প্রায় 15000 এবং 25000 মার্কিন ডলার ব্যয় করতে পারে। সুতরাং, যখন কেউ পেনাইল ইমপ্লান্টকে ওজন করে এবং ব্যয় এবং মানের দিক দিয়ে ভারতকে উপকৃত করে, তখন এটি সংযুক্ত আরব আমিরাতে পাওয়া নাগরিকত্বের চেয়ে অনেক এগিয়ে বলে মনে হয়, যা এই শল্যচিকিৎসা চালিয়ে যাবার জন্য নৈর্ব্যক্তির অভিশাপকে দূরীভূত করতে পারে has

সংযুক্ত আরব আমিরাতের বেশিরভাগ রোগী ভারতে পেনাইল ইমপ্লান্টের সন্ধান করছেন কেন?

সংযুক্ত আরব আমিরাতের তুলনায় সমস্ত সুযোগ-সুবিধাসমূহ এবং শিল্প-সুযোগসুবিধের সমতুল্য এক অন্যতম সেরা ইউরোলজি হাসপাতাল এবং স্বাস্থ্যকেন্দ্রের জন্য ভারত পরিচিত। এই কারণেই সংযুক্ত আরব আমিরাতের আরও বেশি রোগী ভারতে পেনাইল ইমপ্লান্ট সন্ধান করতে পছন্দ করেন। আসলে, এই সার্জারিগুলির জন্য তাদের ভারতে নেমে আসার মূল কারণ ব্যয়; পেনাইল ইমপ্লান্ট ভারতকে উপকৃত করে যে তারা এই সার্জারিগুলির জন্য খরচের ক্ষেত্রে -০- less০ শতাংশ কম ছাড় উপভোগ করে যা স্বদেশের দেশ সংযুক্ত আরব আমিরাতে প্রাপ্ত মানের একই মানের মানের সাথে।
সংযুক্ত আরব আমিরাতের রোগীরা অসুস্থতা থেকে মুক্ত হওয়ার এবং এক নিখুঁত আনন্দ লাভের জন্য উপকারের ফসল কাটাতে প্রায়শই এই হাসপাতালে যান। সেখানে আপনি বেশ কয়েকটি সেরা মানের শল্যচিকিত্সার যত্ন পেয়েছেন যাতে রোগীরা যেমন শল্য চিকিত্সার মাধ্যমে সহজেই তাদের অসম্পূর্ণতার জন্য সমাধান পেতে পারেন পেনাইল ইমপ্লান্ট সার্জারি পদ্ধতি ভারত

আজ একটি অ্যাপয়েন্টমেন্ট শিডিউল! দেখুন: enquiry@tour2india4health.com বা আমাদের + 91-9325887033 এ কল করুন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট