ম্যাজ সার্জারি সহ কার্ডিয়াক রোগের বিরুদ্ধে লড়াইয়ের জন্য অগ্রিম যত্নের জন্য ভারতে আসুন

গোলকধাঁধা শল্য চিকিত্সা কী এবং এর জন্য কে যেতে হবে?

গোলকধাঁধা শল্য চিকিত্সা একটি অনিয়মিত হৃদস্পন্দন এটরিয়াল ফাইব্রিলেশন একটি চিকিত্সা। আপনার স্বাস্থ্যবিদ আপনার হৃদস্পন্দন পরিচালনা করে এমন বৈদ্যুতিক সতর্কতাগুলির সাথে সম্পর্কিত হৃৎপিণ্ডের অংশে দাগের টিস্যুগুলির একটি ধাঁধা তৈরি করবে। দীর্ঘস্থায়ী অ্যাট্রিউল ট্রমাটিক ইনফ্লামেশন (এএফ) হিসাবে পরিচিত অ্যারিথমিয়াতে চিকিত্সা করার জন্য সার্জনরা গোলকধাঁধা শল্য চিকিত্সা চালায়। এএফ একটি দ্রুত, অস্বাভাবিক হার্টের ছন্দ যেখানে হৃদয় এর শীর্ষ চেম্বারগুলি একটি অসংরক্ষিত ফ্যাশনে সংকোচন করে। এএফ বিপজ্জনক কারণ এটি এই চেম্বারে রক্ত ​​পড়তে পারে। পুল করা রক্তের ফলে রক্তের ক্লাম্পগুলি রক্ত ​​জমাট বাঁধা হিসাবে পরিচিত হতে পারে। একটি রক্ত ​​জমাট বাঁধা যদি হৃদয় থেকে ভ্রমণ করে এবং মস্তিষ্কের মধ্যে একটি ছোট ধমনীকে আটকে দেয় তবে একটি স্ট্রোক হতে পারে। আপনার হার্ট বিশেষজ্ঞ গিরির অস্ত্রোপচারের পরামর্শ দিবেন যদি এএফকে ওষুধ বা বিভিন্ন প্রতিকারের সাথে মোকাবেলা করা না যায়।


ভারতে ধাঁধা অস্ত্রোপচারের অগ্রিম কার্ডিয়াক চিকিত্সার মূল হাইলাইটস

সর্বশেষ ক্লিনিকাল পর্যটকরা দেখতে পান যে তাদের বিদেশী স্বাস্থ্যসেবার অভিজ্ঞতাটি বাড়ির মতোই। সময়ের সাথে সাথে ভারতে হার্টের হাসপাতালগুলি বিশ্বব্যাপী রোগীদের মধ্যে হৃদরোগের চিকিত্সাগুলি সুনির্দিষ্টভাবে বিখ্যাত হয়ে উঠেছে কারণ তারা কম দামে উচ্চমানের সম্ভাব্য চিকিত্সা আবিষ্কার করতে পারে বলে নিশ্চিত।

কীভাবে ভারতের সেরা কার্ডিয়াক সার্জন চয়ন করবেন?

যদিও হার্ট একটি খুব সূক্ষ্ম অঙ্গ, এটির চিকিত্সার সাফল্যের হার সংখ্যায় খুব বেশি, এটি কেবল সার্জনদের কারণে ঘটতে পারে। ভারতে বিশ্বের শীর্ষস্থানীয় হৃদরোগ বিশেষজ্ঞরা রয়েছেন, যারা নিয়মিতভাবে উচ্চ হারে হার্ট বাইপাস সার্জারি করে। হৃদরোগের পরিমাণ ভারতে সবচেয়ে বেশি সংখ্যক মৃত্যুর জন্য রোগীর সময়মতো ভারতে সেরা কার্ডিয়াক সার্জনের কাছে পৌঁছানো প্রয়োজনীয় হয়ে পড়ে।

কার্ডিয়াক ট্রিটমেন্টের জন্য ভারতে সেরা হাসপাতাল কোথায় পাবেন?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা আপনাকে মূল্যবান স্টিয়ারিং, তথ্য এবং ব্যবস্থাপনার সহায়তা সরবরাহ করে, ভারতের বেশ কয়েকটি শীর্ষস্থানীয় হাসপাতালগুলির চিকিত্সাগত মতামত সহ, ভারতজুড়ে বিভিন্ন শীর্ষস্থানীয় বহু-সুপার স্পেশালিটি হাসপাতাল কার্ডিয়াক ট্রিটমেন্টের ক্ষেত্রে আধুনিক চিকিত্সার সাথে খাপ খাইয়ে নিয়েছে। কার্যকর মানের চিকিত্সা ব্যয় করতে আমাদের অনেকের সাথেই ভাল সম্পর্ক রয়েছে। একবার আপনি যদি চিকিত্সা এবং প্রয়োজনীয় সমাধানগুলি সম্পর্কে আমাদের মন প্রকাশ করেন, আমরা নির্দিষ্ট হাসপাতালের সাথে যোগাযোগ করতে চাই, আমরা একটি চিঠিপত্র শুরু করব যা আপনাকে ব্যক্তিগত কার্ডে আপনার কার্ডিয়াক সার্জন এবং চিকিত্সক সরবরাহকারীদের সাথে মতামত এবং ধারণাগুলি, সমস্যাগুলির বিনিময় করতে সক্ষম করবে। নিরাপদে এবং আরামদায়ক আন্তর্জাতিক স্বাস্থ্যসেবা ভারতে ভ্রমণের সুবিধার্থে আমাদের পরিষেবাগুলি সম্পর্কে নিশ্চিন্ত থাকুন।

ভারতে গোলকধাঁধা অস্ত্রোপচারের দাম কত?

ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সার জন্য কম খরচে বিদেশ থেকে কয়েকশ কার্ডিয়াক রোগী আকর্ষণ করে। পাশ্চাত্য দেশ যেমন ব্রিটেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের তুলনায় ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সা ব্যয় সেখানে ব্যয় করা মাত্র একটি অংশ মাত্র। যে কারণে ভারত এখন কার্ডিয়াক ট্রিটমেন্টের জন্য মেডিকেল ট্যুরিজম হাব হিসাবে আত্মপ্রকাশ করেছে। বিশ্বব্যাপী মেডিকেল ট্যুরিজম জনসাধারণকে যে আকর্ষণীয় করে তোলে ভারতে কম পরিমাণে গোলকধাঁধা শল্য চিকিত্সা করা হয়েছে তা সত্ত্বেও, চিকিত্সা দক্ষতা এবং চিকিত্সার মানের দিক থেকে নির্ভরযোগ্যতা হ'ল বিদেশ থেকে আসা কিছু ভুক্তভোগী ব্যক্তিদের অপ্রয়োজনীয় বৃদ্ধির অপর কারণ অস্ত্রোপচার চিকিত্সা।

কেন মার্কিন যুক্তরাষ্ট্রে বেশিরভাগ রোগীরা গোলকধাঁধা সার্জারি খুঁজছেন ভারত?

সাশ্রয়ী মূল্যের কার্ডিয়াক যত্ন কোনও কল্পকাহিনী নয়। প্রকৃতপক্ষে, আপনি মার্কিন যুক্তরাষ্ট্রের সীমানার বাইরেও যদি দেখেন যে আপনি অন্যান্য আন্তর্জাতিক অবস্থানগুলিতে স্বাস্থ্যসেবা সিস্টেমগুলি দেখতে পাবেন যা ঘরে বসে আপনি যা পাবেন তার চেয়ে সমান হিসাবে সঠিক হতে পারে - যদি ভাল না হয়। অনেক ব্যক্তিগত হাসপাতাল চমৎকার। প্রকৃতপক্ষে, ভারতের সেরা কার্ডিয়াক সার্জন, আধুনিক হাসপাতাল, কম দাম এবং মার্কিন যুক্তরাষ্ট্রের সান্নিধ্যের সংমিশ্রণটি এটিকে মার্কিন নাগরিকদের জন্য একটি জনপ্রিয় চিকিত্সা-পর্যটন গন্তব্যে পরিণত করেছে।

আরও তথ্যের জন্য, আমাদের সাথে যোগাযোগ করুন + 91-9370586696 নম্বরে কল করুন বা আপনার প্রশ্নটি নীচে enquiry@indiacardiacsurgerysite.com/ জমা দিন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত