ভারতে রোবোটিক আর্ম-সহায়ক হাঁটু সার্জারি বাত রোগীদের জন্য আশা প্রদান করে

রোবোটিক হাঁটু সার্জারির জন্য ভারত কেন?

আজকের বিশ্বে, চিকিত্সা বিশ্বে নতুন কৌশল এবং প্রযুক্তি দ্রুত আসছে। রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সা একটি উচ্চ মানের গতিতে প্রচলিত জয়েন্ট ব্যথার চিকিত্সা ছাড়িয়ে চলেছে। বিশ্বজুড়ে, বিশেষত পশ্চিমা দেশগুলির রোগীরা ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের সার্জারি করতে পছন্দ করেন। দেশটি নিজের জন্য একটি নাম খোদাই করেছে এবং যুক্তিসঙ্গত দামের অর্থোপেডিক সার্জিকাল চিকিত্সার জন্য শীর্ষ স্থানটি সুরক্ষিত করেছে। ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার একটি পদ্ধতি।


ভারতে রোবোটিক হাঁটু অস্ত্রোপচারের মূল সুবিধাগুলি হ'ল:

খরচ সুবিধা

বিশ্বের যে কোনও দেশের তুলনায় ভারতে রোবোটিক হাঁটু শল্য চিকিত্সার ব্যয় ভারতে উল্লেখযোগ্যভাবে কম। ভারতে রোবোটিক হাঁটু অস্ত্রোপচারের ব্যয় মার্কিন যুক্তরাষ্ট্রে একই অস্ত্রোপচারের এক-দশমাংশের চেয়ে কম। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সিঙ্গাপুরের মতো উন্নত দেশগুলির সাথে তুলনা করলে ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের ব্যয় 60০% কম যা সারা পৃথিবী থেকে রোগীদের আকর্ষণ করে।

ট্যুর 2 ইন্ডিয়া 4হেলথ পরিষেবাগুলির দুর্দান্ত গুণ

ট্যুর 2 ইন্ডিয়া 4হেলথ পরিষেবাগুলির মতো চিকিত্সা ভ্রমণ প্ল্যাটফর্মগুলি রোগীকে ভ্রমণ, সংযোগ, পরিবহনের মাধ্যমের সহজলভ্যতা সম্পর্কে পুরো প্রক্রিয়া জুড়ে পরিচালিত করার জন্য এখানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং থাকার ব্যবস্থা, ডকুমেন্টেশন, এয়ার অ্যাম্বুলেন্স এবং আরও অনেক কিছু যেমন তথ্যের এবং পরিষেবার ফাঁকগুলি পূরণ করে। ভারতে বেশ কয়েকটি মেডিকেল সরবরাহকারী রয়েছেন যা রোগীদের ভারতে সেরা অর্থোপেডিক হাসপাতাল বেছে নিতে সহায়তা করে। তারা বিদেশী ক্ষতিগ্রস্থদের জন্য আকর্ষণীয় প্যাকেজ সরবরাহ করে। এগুলি বেছে নিয়ে, রোগী তাদের অর্থের প্রায় 60 থেকে 70 শতাংশ সঞ্চয় করতে পারে।

ভারতে উচ্চ কোয়ালিফাইড হাঁটু সার্জনস

উচ্চমানের হাঁটু প্রতিস্থাপন সার্জন ভারত তাদের ভুক্তভোগীদের জন্য চূড়ান্ত ও স্থলভাগী হাঁটুর অস্ত্রোপচার অপারেশন করার সুনাম তৈরি করেছে। যে গুণটি ভারতীয় হাঁটু সার্জনকে অন্যদের থেকে আলাদা করে তোলে তা হ'ল সার্জনরা রোগীদের সাথে যোগাযোগের ক্ষেত্রে কেবল শীর্ষস্থানীয় নন, তারা ভাল শ্রোতাও বটে।

ভারতে হাঁটুর শল্যচিকিত্সার সাথে দর্শনীয় স্থানটি মিলিত করুন

ভারতে হাঁটু শল্য চিকিত্সা প্যাকেজ ছুটির এক পুনরাবৃত্ত রূপ হয়ে উঠেছে, এবং চিকিত্সা পরিষেবা বিস্তৃত পরিসীমা জুড়ে। এটি বিনামূল্যে সময় মিশ্রিত করে, মজাদার এবং সুস্থতা এবং স্বাস্থ্যসেবা প্যাকেজগুলির সাথে একত্রে কাজ করে। যেহেতু এটি বিশ্বের অন্যতম অনুকূল পর্যটন কেন্দ্র, তাই ভারতবর্ষে হাঁটুর অস্ত্রোপচার পর্যটনটির সাথে সংযুক্ত হয়ে কার্যকর হয়েছে, যা থেকে চিকিত্সা পর্যটন ধারণাটি উদ্ভূত হয়েছে।

সকল রোগীদের জন্য জিরো অপেক্ষা করার সময়

অস্ত্রোপচার পদ্ধতি এবং সমস্ত হস্তক্ষেপের জন্য তাত্ক্ষণিক এবং তাত্ক্ষণিক মনোযোগ ভারতে নিশ্চিত করা হয়েছে। কিছু দেশে ভারতে রোবোটিক হাঁটু শল্য চিকিত্সার জন্য অ্যাপয়েন্টমেন্ট পেতে প্রায় 3-6 মাস সময় লাগে। এবং সেখানে এই চিকিত্সা খুব ব্যয়বহুল। এই পদ্ধতির জন্য ভারতে এটি শূন্যের অপেক্ষা।

রোবোটিক হাঁটু সার্জারি: ভারতে সাফল্যের হার

Ditionতিহ্যগতভাবে, হাঁটু রোপনের প্রকৃতির কারণে, 60 বছরের কম বয়সী রোগীদের একেবারে প্রয়োজনীয় না হওয়া পর্যন্ত অস্ত্রোপচারের পরামর্শ দেওয়া হয়েছিল। অতীতে, বেশিরভাগ ইমপ্লান্টগুলির আয়ু প্রায় 10 থেকে 15 বছর পর্যন্ত ছিল, এখন যেমন প্রযুক্তি উন্নতি হয়েছে, তাই কম বয়সী রোগীরা, তাদের 40 এবং 50 এর দশকে এখন একটি রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সা করতে পারে এবং একটি ভাল, সক্রিয় মানের বজায় রাখতে পারে জীবন অপেক্ষা অপেক্ষা।

ভারতে রোবোটিক হাঁটু অস্ত্রোপচারের সাশ্রয়ী মূল্যের ব্যয় পান

অনেক লোক ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের অস্ত্রোপচারের সাশ্রয়ী মূল্যে ভারতে যান। মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং যুক্তরাজ্যের প্রিমিয়ার হাসপাতালগুলি এই আধুনিক পদ্ধতিটি সরবরাহ করার পরেও বেশিরভাগ হাসপাতালগুলি এটি অর্জন করে না তবে। ভারতে রোবোটিক হাঁটু শল্য চিকিত্সার সাথে সম্পর্কিত দাম এবং ব্যয় মার্কিন যুক্তরাষ্ট্রের তুলনায় প্রায় 50-80% কম। বর্তমান বিশ্বব্যাপী মেডিকেল পর্যটকদের প্রায় 80% ব্যয় চেতনা দ্বারা চালিত। যদি মান একটি সাশ্রয়ী মূল্যের ব্যয়ে আসে তবে এটি একটি অপরাজেয় লাভ। সর্বোচ্চ মানের এবং ব্যয় বেনিফিটের এই সঙ্গম ভারতের পক্ষে অনন্য। আনুমানিক ,000০০,০০০ মানুষ যারা বিভিন্ন দেশ থেকে ভারতে পা রাখেন তারা সাশ্রয়ী মূল্যের ব্যয়ে মানসম্পন্ন স্বাস্থ্যসেবার জন্য এই বা সস্তা স্বাস্থ্যসেবা আর অর্জন করতে পারেন না। তারা এখন কোনও স্তরে আপস করেনি, তবে ব্যয়ের একটি অংশে স্বাস্থ্য ফিরে পান।

আরও তথ্যের জন্য, চিকিত্সা মূল্যায়ন এবং চিকিত্সা উদ্ধৃতি ইমেলকে ইমেল সংযুক্তি হিসাবে আপনার বিস্তারিত চিকিত্সা ইতিহাস এবং চিকিত্সাগত প্রতিবেদনগুলি পাঠান: - enquiry@tour2india4health.com, বা আমাদের সাথে যোগাযোগ করুন: + 91-9325887033

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত