আন্তর্জাতিক রোগীদের জন্য বেন্টাল পদ্ধতির চিকিত্সা করার জন্য বিশাল অভিজ্ঞতার সাথে ভারত সবচেয়ে শীর্ষে

সংক্ষিপ্ত বিবরণ

বেন্টল পদ্ধতিটি রুট প্রতিস্থাপনের জন্য স্বর্ণের মানক হস্তক্ষেপের প্রতিনিধিত্ব করে। মূলত বেন্টাল এবং ডি বোনো 1968 সালে বর্ণিত হিসাবে এটিতে একটি যৌগিক যান্ত্রিক ভালভ কন্ডুইট ব্যবহার জড়িত। তবে, আজীবন অ্যান্টিকোওগুলেশনের প্রয়োজনীয়তা এবং বার্ধক্যজনিত জনগোষ্ঠীতে এওরটিক রোগের ক্রমবর্ধমান ঘটনাগুলি জৈবিক রুট প্রতিস্থাপনের জন্য বিকল্প জৈবিক রুট বিকল্পগুলি এবং কৌশলগুলির বিকাশের সূত্রপাত করেছে। একটি বেনটল সার্জারি হ'ল একটি চিকিত্সা যা আপনার এওরটার সাথে সমস্যাগুলি সংশোধন করতে সহায়তা করে। আপনার অ্যার্টা এর ভূমিকা হ'ল অক্সিজেন সমৃদ্ধ রক্তকে আপনার হৃদয় থেকে আপনার শরীরের বাকি অংশে নিয়ে যাওয়া।



ভারতে বেন্টল পদ্ধতির সুবিধা

আপনার যদি কখনও বেন্টল পদ্ধতির প্রয়োজন হয় তবে আপনি নিশ্চিত হয়ে বলতে পারেন যে ভারতে স্বাস্থ্যসেবা চমৎকার এবং পশ্চিমা মানের সাথে সমান। সর্বোত্তম পরিষেবাগুলি ভারতীয় কার্ডিয়াক হাসপাতালগুলিতে সরবরাহ করা হয়, যা অত্যাধুনিক সুযোগ-সুবিধা এবং প্রযুক্তি, আন্তর্জাতিকভাবে প্রশিক্ষিত ডাক্তার এবং বহুভাষিক কর্মীদের গর্বিত করে। কিছু হাসপাতাল বিদেশী দর্শনার্থীদের জন্য বিশেষ প্রচার প্যাকেজ সরবরাহ করে। এক দশকেরও বেশি সময় আগে বিদেশি রোগীদের জন্য যে দরজা খুলতে শুরু করেছিল, ভারত বেন্টল পদ্ধতির ক্ষেত্রে অগ্রণী। ভারতীয় হাসপাতালগুলি ৪০০,০০০ এরও বেশি আন্তর্জাতিক দর্শনার্থীদের স্বাগত জানিয়েছে, কোনও সন্দেহ নেই যে আমেরিকা যুক্তরাষ্ট্রের ১০ শতাংশেরও কমতে পৌঁছতে পারে এমন ব্যয়ের দ্বারা। ভারতে কার্ডিয়াক সার্জারি হাসপাতালগুলি উন্নত মানের স্ট্যান্ডার্ড কেয়ার স্থাপনের জন্য পরিশীলিত পদ্ধতি এবং কৌশল সহ বেন্টল পদ্ধতিগুলি সরবরাহ করে, বিশেষজ্ঞদের দলটি একটি বিস্তৃত এবং সহযোগী পদ্ধতির মাধ্যমে টপ নচ যত্ন প্রদান করে।

ভারতে বেন্টল প্রক্রিয়া ব্যয়

রোগীরা ভারতে বেন্টল পদ্ধতি বেছে নেওয়ার প্রধান কারণগুলি আরও ভাল এবং / বা দ্রুত চিকিৎসা পরিষেবা এবং ব্যয় সাশ্রয়। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য বা ইউরোপে দীর্ঘ অপেক্ষার তালিকার কারণে চিকিত্সা বিলম্বিত হতে পারে এবং তারা মানসম্পন্ন পরিষেবা এবং স্বল্প ব্যয়ের পাশাপাশি দ্রুত চিকিত্সা পেতে ভারত কম দামের বেন্টল পদ্ধতিতে ভ্রমণ করতে পছন্দ করে। এই দেশগুলি আপনার নিজের দেশের জন্য যে মূল্য দিতে হবে তার একটি ভগ্নাংশে বর্তমান প্রযুক্তির সাথে প্রতিকারের প্রস্তাব করে। ভারত ক্লিনিকাল ফলাফলের মানের সাথে কোনও আপস না করে প্রতিযোগিতামূলক ব্যয়ে প্রক্রিয়া সরবরাহ করে।

ভারতে বেন্টল পদ্ধতির শীর্ষস্থানীয় সার্জনস

ভারতে বেন্টল পদ্ধতির শীর্ষস্থানীয় সার্জনরা সঠিক চিকিৎসা নির্ধারণের জন্য তাদের চিকিত্সা দক্ষতা এবং অভিজ্ঞতা ব্যবহার করে। কার্ডিয়াক সমস্যায় ভুগছে প্রতিটি রোগীর প্রয়োজন অনুসারে উপযুক্ত যত্নের জন্য এখানকার সার্জনরা বিশ্লেষণ করেন। ভারতে শীর্ষস্থানীয় 10 টি বেন্টল সার্জারি হলেন:

  • অনিল ভান ড
  • অশোক শেঠকে ডা
  • মনজিন্দর সিং সন্ধু ডা
  • বীণু কৌল ড
  • কার্তিকেয় ভার্গব ড
  • Dr.ষি বিনোদ লোহিয়া ড
  • মনীষ বানসাল ড
  • ডাঃ মুর্তজা এ চিশতী
  • নরেশ ত্রিহান ড
  • সুভাষ কুমার সিনহা ড

ভারতে বেন্টল প্রক্রিয়া জন্য শীর্ষ হাসপাতাল

রোগীরা ভারতে বেন্টল পদ্ধতির জন্য শীর্ষ হাসপাতালেও আসেন, বেনটল পদ্ধতির সুবিধাগুলি হ'ল ভারত এখানে হাসপাতালের একটি প্যান-ইন্ডিয়া নেটওয়ার্ক রয়েছে এবং জেসিআই এবং এনএইচএইচের মতো স্বনামধন্য সংস্থাগুলি দ্বারা প্রতিটি হাসপাতালে সম্পূর্ণরূপে সজ্জিত আন্তর্জাতিক রোগী পরিষেবা সেল দ্বারা প্রত্যয়িত হয়েছে the দেশ। ভারতে বেন্টল পদ্ধতিতে শীর্ষস্থানীয় হাসপাতালগুলি বছরে প্রায় এক মিলিয়ন রোগীদের চিকিত্সা করে, দাবি করে যে এর রোগীর ভারের প্রায় অর্ধ মিলিয়ন বিদেশী।

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতকে বেছে নেয়?

প্রতি বছর 15,000 এরও বেশি আন্তর্জাতিক রোগী ভারতে ভ্রমণ করে, দেশটি কার্ডিয়াক পদ্ধতির জন্য একটি বাড়তি বাজার। এমন অনেক কার্ডিয়াক সার্জন রয়েছে যাদের ইতিমধ্যে 90% এরও বেশি আন্তর্জাতিক ক্লায়েন্ট বেস রয়েছে। ব্যয়, অস্ত্রোপচারের মান, সুবিধা এবং পুনরুদ্ধারের পরে যখন ল্যান্ডস্কেপটি সত্যিই পরিবর্তিত হয় changing চিকিত্সার মূল্য নির্ধারণের মূল্য আন্তর্জাতিক রোগীদের অভিন্ন চিকিত্সা যত্ন এবং ওষুধের সাহায্যে প্রায় 30% -40% সাশ্রয়ী বেন্টল পদ্ধতিতে সঞ্চয় করে। দাম কম রাখার জন্য ক্রমবর্ধমান প্রতিযোগিতায় এই দেশটি রোগীদের আবাসস্থল। ভারত একমাত্র গত পাঁচ বছরে বিশ্বব্যাপী কার্ডিয়াক সার্জারি গন্তব্য হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। আন্তর্জাতিক রোগীরা একটি অবিস্মরণীয় অবকাশের সাথে শীর্ষস্থানীয়, ব্যয়-বস্টিং বেন্টল পদ্ধতিগুলিতে মিশ্রিত হওয়া অর্জন দেখছে যা ইতিমধ্যে অর্ধ মিলিয়ন প্লাস রোগীদের দেশে সফর করেছে।

আরও তথ্যের জন্য, enquiry@indiacardiacsurgerysite.com এ ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন বা আমাদের +91-9370586696 এ কল করুন বা আপনার প্রশ্ন জমা দিন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত