ভারতে রোবোটিক্স হাঁটু প্রতিস্থাপন সার্জারির যথার্থতার সাথে আপনার পায়ের পিছনে ফিরে আসুন

সংক্ষিপ্ত বিবরণ

সেই দিনগুলি হয়ে গেল যখন সার্জারি মানে হ'ল রক্তের ক্ষতি এবং হাড়ের ক্ষতি damage কিন্তু যখন রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সা চালু করা হয়নি, তখন লোকেদের কঠিন সময়ে ভোগ করতে হয়েছিল এবং তাদের অসহনীয় ব্যথা এবং রক্ত ​​ক্ষয়ের মধ্য দিয়ে যেতে হয়েছিল। সমুদ্রের পরিবর্তন সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে যা রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের সার্জারি নিয়ে এসেছে, প্রচলিত জিগ-ভিত্তিক হাঁটুর প্রতিস্থাপনের তুলনায় রোবোটিক আর্মের সাহায্যে হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচার হ্রাস ব্যথা, প্রাথমিক কার্যকরী পুনরুদ্ধারের উন্নতি এবং হাসপাতালের স্রাবের সময় হ্রাসের সাথে যুক্ত ছিল।


ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার সুবিধা

রোবোটিক হাঁটু অস্ত্রোপচার ভারতের অন্যতম প্রধান অস্ত্রোপচার কৌশল এবং এটি প্রায়শই অনুশীলন করা হয়। সর্বশেষতম সরঞ্জাম, প্রযুক্তি এবং প্রশিক্ষণে ক্রমাগতভাবে বিনিয়োগ করে এই পদ্ধতিগুলি আরও কার্যকর করার দিকে মনোনিবেশ করছে দেশটি। ভারতে রোবোটিক সার্জারির সবচেয়ে বড় সুবিধা হ'ল স্বল্পতম আক্রমণাত্মক পরিবেশে সার্জনকে অতুলনীয় নিয়ন্ত্রণ দেওয়া। প্রচলিত ল্যাপারোস্কোপিক সার্জারির তুলনায় ভারতে রোবোটিক সার্জারি উচ্চতর নির্ভুলতা, নমনীয়তা এবং নিয়ন্ত্রণ সরবরাহ করে এবং ওপেন শল্য চিকিত্সার তুলনায় অনেক উন্নত শারীরিক স্পষ্টতা

ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার ব্যয়

মার্কিন যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর এবং যুক্তরাজ্যের অন্যান্য দেশের তুলনায় ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের ব্যয় কম। এ কারণে, অন্যান্য অর্থোপেডিক চিকিত্সা এবং পদ্ধতিগুলি ছাড়াও রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের জন্য প্রতি বছর ভারতে ভ্রমণকারী বিদেশী সংখ্যায় একটি উল্লেখযোগ্য উত্থান ঘটেছে। দামকে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের জন্য ভারতকে সর্বাধিক সন্ধানী গন্তব্য হিসাবে নির্ধারণের একমাত্র নির্ধারক বলে মনে হয় না। উপরের ব্যয়ের তুলনার ভিত্তিতে, এটি নির্ধারণ করা যেতে পারে যে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের জন্য ভারতে আসা চিকিত্সা পর্যটকরা ভ্রমণ এবং থাকার ব্যয় অন্তর্ভুক্ত করার পরেও percent০ শতাংশের বেশি অর্থ সাশ্রয় করে।

ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার শীর্ষ সার্জনরা

আজকের বিশ্বে, চিকিত্সা বিশ্বে নতুন কৌশল এবং প্রযুক্তি দ্রুত আসছে। ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার শীর্ষ সার্জনরা অনেক রোগীর জন্য একটি স্বাভাবিক এবং নিরাপদ জীবন সরবরাহ করে। এখানে সার্জনরা তাঁর হাঁটুর প্রতিস্থাপনের পুরো অভিজ্ঞতা জুড়ে তাঁর সমস্ত রোগীদের যত্নশীল, সহানুভূতিশীল এবং অভিজ্ঞ যত্ন নিয়ে আসার জন্য একটি টিম পদ্ধতির ব্যবহার করে। ভারতে রোবোটিক হাঁটু অস্ত্রোপচারের জন্য সেরা 10 সার্জন

অশোক রাজগোপাল ড

ডাঃ দক্ষ মালহান

হরেশ মঙ্গলালানী ডা

শচীন ভোঁসলে ডা

ডাঃ অভয় ডি নারভেকার

আদিত্য মেনন ড

রাজভীর চিনায়ে ডা

ডঃ প্রদীপ বি ভোসলে

ডঃ অনিল আর কারখানিস

শ্বর বোহরা ডা

ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য শীর্ষ হাসপাতাল 

অর্থোপেডিক উদ্বেগের জন্য ভারত এবং বিদেশ উভয় দেশের বেশিরভাগ রোগী ভারতের শীর্ষে রোবোটিক হাঁটু শল্যচিকিৎসা হাসপাতালের কাছে আসছেন। এই হাসপাতালগুলিতে সর্বশেষ প্রযুক্তির পাশাপাশি অভিজ্ঞ অর্থোপেডিক চিকিৎসক এবং শারীরিক থেরাপিস্টদের সমর্থন রয়েছে। ভারতের সেরা রোবোটিক হাঁটু অস্ত্রোপচার হাসপাতালগুলি সাশ্রয়ী মূল্যের মূল্যে সফলভাবে প্রক্রিয়া পরিচালনা করে। তারা সর্বশেষতম কৌশলগুলিতে মনোনিবেশ করে এবং তাদের অপারেশন কেন্দ্রে রোগীর সুরক্ষা রাখে।

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতকে বেছে নেয়

গত কয়েক বছর ধরে ভারতে শীর্ষস্থানীয় রোবোটিক হাঁটুর অস্ত্রোপচারের জন্য প্রচুর আন্তর্জাতিক রোগী আসতে শুরু করেছেন। এখানে, তারা কেবল শীর্ষ হাসপাতালগুলিই পাবেন না ভারতের ভারতে সেরা রোবোটিক হাঁটু প্রতিস্থাপন সার্জনও যারা আপনাকে সাশ্রয়ী মূল্যে ব্যয় করে বিশ্ব-মানের চিকিত্সা সরবরাহ করতে সক্ষম। বিশ্বজুড়ে লোকেরা বহু কারণে ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন করতে পছন্দ করে যেমন:

চিকিত্সকরা: এখানে, আপনি ভারতের সেরা রোবোটিক হাঁটু প্রতিস্থাপন সার্জন পাবেন যিনি সফলভাবে হাজার হাজার সমালোচনামূলক সার্জারি করেছেন।

কম ব্যয়: রুপির কম মুদ্রার হারের কারণে ভারতে আবাসন, ভ্রমণ, ওষুধ এবং হাঁটু প্রতিস্থাপন ব্যয় আশ্চর্যজনকভাবে কার্যকর হয়।

কম অপেক্ষা করার সময়: ভারতে আমাদের প্রচুর পরিমাণে প্রযুক্তিগত উন্নত অর্থোপেডিক হাসপাতাল এবং সার্জন রয়েছে; সুতরাং অপেক্ষার সময়টি সাধারণত কম থাকে।

সর্বশেষ প্রযুক্তি: তাছাড়া, আপনি ভারতে হাঁটু প্রতিস্থাপনের জন্য প্রযুক্তিগতভাবে উন্নত হাসপাতাল এবং ডিভাইস পাবেন

একটি পরামর্শ সময়সূচী

আমাদের + 91-9325887033 এ কল করুন বা আমাদের এখানে যোগাযোগ করুন: enquiry@tour2india4health.com

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত