ভারতে উন্নত বেন্টল সার্জারি কেয়ার ট্রান্সফর্মিং লাইভ


সংক্ষিপ্ত বিবরণ

একটি বেনটল প্রক্রিয়া হ'ল আপনার মহাবিদ্যার সাথে সঠিক সমস্যাগুলির সহায়তা করার জন্য সার্জারি। আপনার অ্যার্টা এর ভূমিকা হ'ল অক্সিজেন সমৃদ্ধ রক্তকে আপনার হৃদয় থেকে আপনার শরীরের বাকি অংশে নিয়ে যাওয়া। প্রায় 30 সেন্টিমিটার লম্বা এবং 2.5 সেন্টিমিটার প্রস্থের আকারযুক্ত, আপনার মহাশূন্যটি আপনার দেহের বৃহত্তম ধমনী। "বোতাম" হ'ল বেনটল পদ্ধতিতে সর্বাধিক সাধারণ ধরণ।



বেন্টল পদ্ধতি কী এবং এর জন্য কাদের যাওয়া উচিত?

  • অর্টিক পুনর্গঠন - যখন আপনার হার্টের অর্টিক ভালভ ভালভাবে বন্ধ হয় না
  • মারফানের সিনড্রোম - জন্ম থেকে এমন একটি ব্যাধি যা এওর্টিক প্রাচীরের বেধকে দুর্বল করে
  • এওরটিক অ্যানিউরিজম - এওরটা আরও প্রশস্ত করা
  • অর্টিক বিচ্ছিন্নতা - এওরটার অভ্যন্তরের স্তরটি চোখের জল ফেলে

ভারতে বেন্টল সার্জারি অ্যাডভান্স কার্ডিয়াক ট্রিটমেন্টের মূল হাইলাইটগুলি

আপনি যদি বেশিরভাগের মতো হন, বেন্টল সার্জারির জন্য দেশের বাইরে যাওয়ার বিষয়ে বিবেচনা করার সময় আপনার প্রাথমিক উদ্বেগগুলির মধ্যে একটি হ'ল স্বাস্থ্যসেবা হবে। ভাগ্যক্রমে, আপনি দেখতে পাবেন, সাধারণভাবে, ভারতে কার্ডিয়াক যত্ন খুব ভাল ... এবং অনেক জায়গায় এটি দুর্দান্ত। এখানে অনেক কার্ডিয়াক সার্জন তাদের যুক্তরাষ্ট্রে প্রশিক্ষণের কমপক্ষে কিছু অংশ পেয়েছিলেন গত দশক ধরে বেন্টাল সার্জারির জন্য ভারতীয় ভ্রমণের লোকদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দাদের সংখ্যক যারা চিকিত্সার জন্য ভ্রমণ করেন সুদ্ধ ভারতে প্রথম হারের হাসপাতাল রয়েছে। এবং একটি বড় প্লাস হ'ল ভারতে কার্ডিয়াক কেয়ারের ব্যয়টি পশ্চিমা দেশগুলিতে আপনি যা আশা করতে পারেন তার তুলনায় সাধারণত অর্ধেক বা তার চেয়ে কম।

কীভাবে ভারতের সেরা কার্ডিয়াক সার্জন চয়ন করবেন?

বেন্টাল সার্জারি ভারতকে বিশ্বব্যাপী রোগীদের বিশেষত যারা স্বাস্থ্যসেবা ফলাফলের সাথে আগত তাদের জন্য আশার এক किरण হিসাবে বিবেচনা করা হয়। যদি আপনি ভারতের সেরা কার্ডিয়াক সার্জনদের বিষয়ে কথা বলেন তবে আরও কয়েকটি বৈশিষ্ট্য রয়েছে যা এগুলিকে দেশে ব্যতিক্রমী করে তুলেছে। তারা উচ্চ শিক্ষিত, যোগ্য এবং উচ্চ দক্ষ ব্যক্তি যারা তাদের সর্বোচ্চ সাফল্যের হারের জন্য পরিচিত। এখন, ভারতে কার্ডিয়াক কেয়ার নিয়ে কাজ করে এমন শীর্ষস্থানীয় কিছু ডাক্তারদের মধ্যে ডঃ নরেশ ত্রিহান, ডাঃ দেবী শেঠি, ডাঃ কে এম চেরিয়ান, ডাঃ এজি কে গোখলে, এবং ড। গণেশ কুমার মণি শীর্ষ ডাক্তারদের মধ্যে রয়েছেন যে ভারতে বেন্টল সার্জারি নিয়ে ডিল করুন। অত্যন্ত অভিজ্ঞ ডাক্তাররা সফলভাবে পরিচালনা করতে এবং আপনার মূল্যবানদের জীবন সুরক্ষিত করতে খুব সক্ষম।

কার্ডিয়াক ট্রিটমেন্টের জন্য ভারতে সেরা হাসপাতাল কোথায় পাবেন?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা হ'ল একটি চিকিত্সা সুবিধা প্রদানকারী যা বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা বাজারে রোগীদের উচ্চমানের, সাশ্রয়ী মূল্যের চিকিত্সার অ্যাক্সেস করতে সহায়তা করে। আমাদের স্বাস্থ্যসেবার বিস্তৃত নেটওয়ার্ক আন্তর্জাতিক রোগীদের সর্বোত্তম সম্ভাব্য যত্ন প্রদানের জন্য শ্রেষ্ঠত্বের একটি দৃ a় খ্যাতি সহ সেরা হাসপাতাল এবং চিকিত্সা বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত। আপনার বা আপনার প্রিয়জনদের অসুস্থতার উপর ভিত্তি করে একটি তালিকা হাসপাতালের প্রস্তাব দেওয়া হচ্ছে যার মধ্যে থেকে আপনি বাছাই এবং চয়ন করতে পারেন।

ভারতে বেন্টল অস্ত্রোপচারের জন্য ব্যয় কী?

যখন এটি পাওয়া যায় যে ভারতে বেন্টল সার্জারি সাশ্রয়ী মূল্যের এবং বিশ্বের অন্য যে কোনও স্থানে যা চার্জ করা হয় তার সত্যিকারের একটি অংশের ব্যয় হয়, বেশিরভাগ লোকেরা কম দামকে নিম্ন মানের স্বাস্থ্যসেবা পরিষেবার লক্ষণ বলে মনে করে। এটি সত্য হতে অনেক দূর। ভারতে সাশ্রয়ী মূল্যের চিকিত্সা সাব্পার স্বাস্থ্যসেবাগুলিতে অনুবাদ করে না; পরিবর্তে, অন্য কোথাও ব্যয় করা ব্যয়ের একটি অংশে শীর্ষ খাঁজ শল্য চিকিত্সা প্রদানের দিকে ফোকাস। সাশ্রয় করা যায় এমন অর্থের সাহায্যে এখন অনেক লোক ভারতে ছুটির সাথে তাদের বেন্টল সার্জারিটি একত্রিত করতে বেছে নিচ্ছেন।

কেন মার্কিন যুক্তরাষ্ট্রের বেশিরভাগ রোগী বেন্টল সার্জারি খুঁজছেন ভারত?

হ্যাঁ সত্যিই. সাশ্রয়ী মূল্যের দামে ভারত বেন্টাল সার্জারি খুঁজছে মার্কিন যুক্তরাষ্ট্রের রোগীদের জন্য শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা গন্তব্য হয়ে উঠেছে। ভারত চিকিত্সা পর্যটকদের জন্য সস্তা ব্যেন্টল শল্য চিকিত্সা এবং অন্যান্য উচ্চ-চিকিত্সা পদ্ধতিতে বিশেষজ্ঞ। ভারত সরকার মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকদের উপর বিধিনিষেধকে সহজ করছে, তাদের ভারতে যাতায়াত করা সহজ, ভিসামুক্ত এবং কম বিধিনিষেধের সাথে মার্কিন নাগরিকদের ভারতে প্রবেশের জন্য ভিসা প্রয়োজন, যার ব্যয় এজেন্সি 67 ডলার কোনও এজেন্সি সার্ভিস ফিও fees

আপনি যদি কোনও আন্তর্জাতিক রোগী হন এবং অ্যাপয়েন্টমেন্ট চান, আমাদের ইমেল করুন: enquiry@indiacardiacsurgerysite.com বা আমাদের এখানে কল করুন: +91-9370586696।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত