ডঃ অমিত রাউথনের সাথে ভারতের সেরা ইন হাড় ম্যারো ট্রান্সপ্ল্যান্টের অভিজ্ঞতা অর্জন করুন

একটি রক্ত ​​এবং মজ্জা প্রতিস্থাপন একজন ব্যক্তির অস্বাভাবিক স্টেম সেলগুলি অন্য ব্যক্তির থেকে স্বাস্থ্যকরগুলির সাথে প্রতিস্থাপন করে এবং বেশিরভাগ ক্ষেত্রে রক্তের ক্যান্সার বা রক্তের বিভিন্ন সমস্যাযুক্ত রোগীদের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এই কৌশলটি প্রাপককে নতুন স্টেম সেলগুলি ভালভাবে কাজ করার অনুমতি দেয়। কোষগুলি তারপরে একটি আধানের মাধ্যমে রোগীর রক্ত ​​প্রবাহে স্থানান্তরিত হয়। স্টেম সেল ট্রান্সপ্ল্যান্টে রক্তের যে কোনও খারাপ কোষকে ধ্বংস করতে এবং রক্ত ​​বা অস্থি মজ্জা থেকে নির্গত স্টেম সেল দিয়ে তাদের পরিবর্তন করতে হবে।


ভারতে অস্থি ম্যারো ট্রান্সপ্ল্যান্টের গড় ব্যয়

ভারতে বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্টের দাম বিশ্বের অন্যতম সেরা দাম। এই কারণেই বিশ্বজুড়ে প্রচুর রোগী, এটি করতে ভারতে যান। ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপন বিভিন্ন শর্তের জন্য উপলব্ধ। ভারত তার সস্তার চিকিত্সা চার্জের জন্য পরিচিত। আন্তর্জাতিক রোগীরা সাশ্রয়ী মূল্যের এবং কার্যকর যে চিকিত্সার জন্য ভারতে আসেন। মার্কিন যুক্তরাষ্ট্র বা অন্যান্য ইউরোপীয় দেশগুলিতে যে পরিমাণ চার্জ নেওয়া হয়, ভারতে রাউন্ড টিকিট বুক করা, চিকিত্সা করা এবং দেশে ঘুরে বেড়াতে খুব কম পরিমাণের প্রয়োজন হবে।

ভারতে অস্থি ম্যারো ট্রান্সপ্ল্যান্টের জন্য সেরা হাসপাতাল

ভারতের অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য বেশ কয়েকটি সেরা হাসপাতালগুলি দিল্লি, মুম্বই, ব্যাঙ্গালোর, হায়দরাবাদ এবং চেন্নাইতে উপস্থিত রয়েছে। এই হাসপাতালগুলি অতি আধুনিক প্রযুক্তি এবং বিশ্বমানের অবকাঠামো নিয়ে প্রস্তুত এবং এই হাসপাতালগুলির সাথে যুক্ত অনকো সার্জনগুলি ব্যাপকভাবে দক্ষ এবং আন্তর্জাতিক জনপ্রিয়তা অর্জন করেছে। তারা বিশ্বের প্রতিটি কোণ থেকে ভ্রমণ প্রাপ্ত বয়স্ক এবং পেডিয়াট্রিক রোগীদের মানের এবং সাশ্রয়ী মূল্যের অস্থি মজ্জা প্রতিস্থাপন সরবরাহ করে। ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য তারা বিপুল সংখ্যক রোগীকে সহায়তা করেছেন; এই রোগীদের ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য সেরা হাসপাতালে সফলভাবে চিকিত্সা করা হয়েছিল।

ভারতে অস্থি ম্যারো ট্রান্সপ্ল্যান্টের শীর্ষস্থানীয় সার্জন

ডাঃ অমিত রৌথান বর্তমানে ব্যাঙ্গালোরস্থ অবস্থিত ভারতের অন্যতম শীর্ষস্থানীয় সুপার হাসপাতালের মেডিকেল অনকোলজি, হেম্যাটোনকোলজি এবং রক্ত ​​এবং মজ্জা প্রতিস্থাপন বিভাগের পরামর্শক। অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য ডাঃ অমিত রৌথানের রক্ত ​​ও মজ্জা প্রতিস্থাপনের (বিএমটি) প্রতি বিশেষ আগ্রহ রয়েছে। তিনি বহু সফল অ্যালোজেনিক এবং অটোলজাস ট্রান্সপ্লান্ট পরিচালনা করেছেন। বেস্ট বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট সার্জন বেঙ্গালুরু বিশ্বের অন্যতম সম্মানিত বিএমটি গবেষণা ও চিকিত্সা প্রোগ্রাম হিসাবে সমৃদ্ধ হতে চলেছে। অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য রক্ত ​​ও মজ্জা প্রতিস্থাপনের জন্য ডাঃ অমিত রৌথের দ্বারা সারা দেশ এবং এমনকি বিশ্বজুড়ে রোগীরা যাতায়াত করেন, দশ দশকেরও বেশি সময় ধরে রক্ত ​​এবং মজ্জা প্রতিস্থাপনে আক্রান্তদের প্রতি সমবেদনা, বিশেষজ্ঞ, বিপ্লবী যত্ন দিয়েছেন। ডাঃ অমিত রৌথন স্বাস্থ্য সচেতনতা প্রচার এবং স্বাস্থ্যকর জীবনযাত্রার অনুসরণে বিশ্বাসী এবং প্রাপ্তবয়স্ক ও শিশু রোগীদের জীবন রক্ষাকারী অস্থি মজ্জা প্রতিস্থাপন করার দক্ষতা অর্জন করেছেন।

ট্রাস্ট ইন্ডিয়া ক্যান্সার সার্জারি সাইট কেন

বৈশ্বিক প্ল্যাটফর্মে বিশ্বমানের চিকিত্সা প্রদানকারী সরবরাহকারীদের মধ্যে অবস্থিত, ভারত ক্যান্সার সার্জারি সাইটটি তার বিশ্বব্যাপী ক্লায়েন্টদের মধ্যে এই চিত্রটিকে সর্বাগ্রে আঁকতে সক্ষম করেছে। ইন্ডিয়া ক্যান্সার সার্জারি সাইটটি দেশের সেরা হাসপাতালগুলির কাছ থেকে পেশাদার সুপারিশ এবং সমালোচনা সংগ্রহ করার এবং আমাদের সকল রোগীদের উপস্থাপনের জন্য চেষ্টা করে:

বুকিং এবং আক্রান্তদের জন্য সর্বাধিক সাশ্রয়ী মূল্যের হাসপাতালের সুবিধার ব্যবস্থা করা।
ভারতে তাদের লাইভ জুড়ে সেরা হোটেল আবাসন এবং ভ্রমণ পরিষেবাগুলি সরবরাহ করা।
তারা নেওয়া প্রতিটি পদক্ষেপে প্রথম-হারের হাসপাতালের চিকিত্সা সহায়তা প্রদান করা।
স্থানীয় ও বৈশ্বিক উভয় রোগীর জন্য ক্লিনিক্যাল সহায়তা উপস্থাপন এখন বছরের পর বছর ধরে, আমরা ক্যান্সার আক্রান্তদের সামগ্রিক সহায়তা দেওয়ার ক্ষেত্রে কার্যকর এবং কার্যকরভাবে চালিয়ে যাচ্ছি। ভারত ক্যান্সার সার্জারি সাইটের সুবিধাগুলি হ'ল রোগীদের জন্য যারা ভাল কম ব্যয়বহুল ক্যান্সারের যত্নের সন্ধান করছেন এবং ক্লিনিকাল বাসিন্দারা যারা সম্পূর্ণ দৃ নিরূপণ তা, সহানুভূতি এবং মন দিয়ে তাদের ভাল আচরণ করতে পারেন।
ভারতের সেরা অস্থি মজ্জা ট্রান্সপ্ল্যান্ট সার্জনের মতামতের জন্য, আমাদের ইমেল করুন: dr.amitrauthan@indiacancersurgerysite.com, বা আমাদের এখানে কল করুন: +91 9371770341

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত