ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি দিয়ে আপনার সাফল্যের হার দ্বিগুণ করুন


সংক্ষিপ্ত বিবরণ

পেনাইল ইমপ্লান্ট সার্জিকাল প্রক্রিয়া যা পুরুষদেরকে ইরেক্টাইল ডিসঅংশান দিয়ে সক্ষম করে তোলে যা বিভিন্ন ধরণের চিকিত্সায় সাড়া দেয়নি। পেনাইল রোপন শল্য চিকিত্সা লিঙ্গ এবং স্ক্রোটাম একটি কৃত্রিম ডিভাইস জড়িত জড়িত। এই ডিভাইসটি লোকটিকে একটি উত্থান অর্জন করতে দেয় এবং যৌন ক্রিয়াকলাপটি পুনরায় অর্জন করে। এখানে, আমরা বিভিন্ন ধরণের পেনাইল ইমপ্লান্ট এবং সেগুলি কীভাবে কাজ করে তা নিয়ে আলোচনা করব। পেনাইল ইমপ্লান্ট সার্জারি করা থেকে কোনও মানুষ কী ধারণা নিতে পারে তা একবার দেখুন।


অনেক লোক পেনাইল ইমপ্লান্ট চিকিত্সা করে?

পুরুষদের বয়সের মতো যৌন ব্যাধি বেশি দেখা যায়। 40 বছর থেকে 70 বছর বয়স বৃদ্ধির সাথে সাথে ইরেকটাইল ডিসফানশনে আক্রান্ত পুরুষদের শতাংশ পাঁচ থেকে বেড়ে পনের% হয়ে যাবে to যেকোন বয়সে ইরেকটাইল ডিসফংশন চিকিত্সা করা যেতে পারে। পেনাইল ইমপ্লান্টগুলি প্রাকৃতিক উত্সকে অনুকরণ করে যাতে আপনার মিলন হতে পারে। তারা কঠিন হয়ে উঠতে পুরুষাঙ্গের মাথাটিকে সহায়তা করে না বা সংবেদন বা প্রচণ্ড উত্তেজনাকে প্রভাবিত করে না।

আমার কি ভারতে পেনাইল ইমপ্লান্ট করা দরকার?

  • রোগীদের সন্তুষ্টি হার: ভারতে পেনাইল ইমপ্লান্ট সহ রোগীরা ভরাট পেনাইল রোপনের জন্য 98% সন্তুষ্টির হারের কথা বলে।
  • অতিরিক্ত রোগীর সন্তুষ্টি হার: ভারতে পেনাইল ইমপ্লান্ট সহ চিকিত্সা করা রোগীরা তাদের চিকিত্সা বিকল্পের সাথে ইডি medicineষধ বা বিভিন্ন প্রতিকার বিকল্পের সাথে পরিচালিত চিকিত্সার বিকল্পের সাথে আরও সুখী দেখায়।
  •  ইডির জন্য একটি পৃথক চিকিত্সা: আপনার লিঙ্গটি যখন স্বচ্ছ হয় তখন ভারতে একটি পেনাইল সংশ্লেষণ লক্ষ্য করা যায় না। আপনার অংশীদারি আপনাকে বলার অপেক্ষা রাখে না যে আপনি আপনার ইডিকে চিকিত্সা করার জন্য ইমপ্লান্ট রেখেছিলেন them
     
  • সর্বনিম্ন নিরাময়ের সময়: প্রতিটি মানুষ আলাদা, তবে ভারতে সিন্থেসিস রোপন প্রক্রিয়া হওয়ার পরে একটি সাধারণ পুনরুদ্ধারের সময় 4 থেকে 6 সপ্তাহ হয়। একবার আপনি পুরোপুরি সুস্থ হয়ে উঠলে, আপনি আবার পুরোপুরি ইন্টারকোর্সে অংশ নেওয়া শুরু করতে পারেন।
  • মূল্য-কার্যকর: ভারতে পেনাইল ইমপ্লান্টগুলি 10-বছরের সময়কালে সবচেয়ে ব্যয়বহুল ED চিকিত্সা হিসাবে দেখানো হয়েছে।

ভারতে পেনাইল ইমপ্লান্টের দাম কত?

ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি আন্তর্জাতিকভাবে তুলনামূলকভাবে সস্তা। পেনাইল ইমপ্লান্ট সার্জারির ভারতে তুলনামূলক দাম সাধারণত অর্ধেক হয়। আপনার ভৌগলিক ক্ষেত্রের উপর নির্ভর করে, মার্কিন যুক্তরাষ্ট্রে পেনাইল ইমপ্লান্ট শল্যচিকিত্সার গড় ব্যয় 16,000 ডলার এবং 20,000 ডলার ব্যয়বহুল; এই কৌশলটি বীমা সহায়তায় আচ্ছাদিত করা যেতে পারে তবে ভারতে সমস্ত পদ্ধতি all 8,000 থেকে 12,000 ডলারে সমস্ত লজিং সহ কার্যকর করা হয়েছিল। বেনিফিট পদ্ধতির মধ্যে ডান দিকের একটিটি ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জিকাল ট্রিটমেন্টের পাশাপাশি আসে comes এই কারণে; আপনি ব্যয় বেনিফিট পাওয়ার চেয়ে অন্য বিশাল সুবিধা উপভোগ করতে পারেন। সেই অনুযায়ী যখন একটি ওজন  ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি পদ্ধতি ব্যয় এবং ব্যতিক্রমী হিসাবে, এটি মার্কিন যুক্তরাষ্ট্র বা যুক্তরাজ্য বা অন্য কোনও দেশের মতো উন্নত দেশগুলির তুলনায় অনেক এগিয়ে রয়েছে বলে মনে হয়, যা এই শল্যচিকিত্সার চিকিত্সা বন্ধ করে দেয়ার জন্য নৈর্ব্যক্তির অভিশাপ থেকে মুক্তি পেতে পারে উপস্থিতি

ভারতে পেনাইল রোপনের সাফল্যের হার কত?

ভারতে প্রায় 90% -95% ইনফ্ল্যাটেবল সিন্থেসিস ইমপ্লান্ট যৌনতার জন্য উপযুক্ত উত্থান উত্পাদন করে। সিন্থেসিসের সাথে সন্তুষ্টি হার খুব বেশি, এবং সাধারণত ৮০% -৯০% পুরুষ ফলাফল নিয়ে সন্তুষ্ট হন এবং বলে যে তারা আবার সার্জিকাল চিকিত্সা বেছে নেবে। কোনও শল্যচিকিত্সা সম্পূর্ণ জটিল জটিলতা থেকে মুক্ত নয়।

কেন ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ বেছে নিন?

চিকিত্সার ক্ষেত্রে ভারত বিশ্বের শীর্ষে রয়েছে। ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্ট ভারতে ক্লিনিকাল ট্রিটমেন্ট এবং ট্যুরের আয়োজনে মনোনিবেশ করেন। যখন আমাদের অতিথির কথা আসে তখন আমরা নিশ্চিত করি যে তারা সর্বোত্তম মানের সরবরাহ করেছে। আমরা আমাদের গ্রাহকদের ভারতে শীর্ষস্থানীয় হাসপাতাল এবং চিকিত্সা সুবিধাগুলিতে সর্বোত্তম চিকিত্সা করার জন্য সন্তুষ্ট offer আমাদের সংস্থার পেশাদাররা চিকিত্সার সাথে সম্পর্কিত সাংগঠনিক ইস্যুগুলির একটি সম্পূর্ণ চক্র গ্রহণ করবেন: একটি হাসপাতালের সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে পরামর্শের জন্য এবং রোগের উপর নির্ভর করে, চিকিত্সা অঞ্চলে ফ্লাইট এবং স্থানান্তর, ভিসা গাইড, ক্লিনিকাল ডকুমেন্টেশনের অনুবাদ, বিধান বিদেশে থাকার সময়কালীন জন্য দোভাষী অফারগুলি, ইনপ্যাশেন্ট থাকার সময় তথ্য সহায়তা ছাড়াও।

একটি অ্যাপয়েন্টমেন্ট জন্য প্রস্তুত?

Enquiry@tour2india4health.com এ অ্যাপয়েন্টমেন্টের জন্য অনুরোধ করুন বা আজ +91-9325887033 কল করুন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত