ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট


সংক্ষিপ্ত বিবরণ

দ্বি-নির্দেশামূলক গ্লেন হ'ল বাচ্চাদের হৃদয়ের পাম্পিং চেম্বারগুলির জন্য একটি প্রক্রিয়া। এটি অনেকগুলি স্বতন্ত্র রোগ নির্ণয়ের কারণে ঘটতে পারে যার ফলস্বরূপ একক ভেন্ট্রিকলের ফলস্বরূপ। দ্বিপাক্ষিক গ্লেন কৌশলটি প্রথমে হার্টের রক্তকে ফুসফুসে প্রবাহিত করার পক্ষে পছন্দসইভাবে শরীরের উচ্চ শিরা থেকে রক্তের প্রবাহকে সরাসরি ফুসফুসে পরিচালিত করে। দ্বি নির্দেশমূলক গ্লেন শান্ট শরীরের শীর্ষ শিরা থেকে রক্ত ​​প্রবাহ পুনঃনির্দেশ করে এবং বেশিরভাগ ফন্টন পদ্ধতিতে থাকার আগে করা হয়। ফন্টন পদ্ধতি নীচের শরীরের শিরা থেকে ফুসফুসে রক্ত ​​প্রবাহকে পরিচালিত করার সহায়তায় পথের পরিবর্তনকে সম্পূর্ণ করে।


ভারতে দ্বি নির্দেশমূলক গ্লেন অস্ত্রোপচারের সুবিধা

দ্বিপাক্ষিক গ্লেন সিস্টেম হ'ল শল্যচিকিত্সার অপারেশন যা হৃৎপিণ্ডকে ফন্টন পদ্ধতিতে প্রস্তুত করতে ব্যবহৃত হয়। প্রাক-অপারেটিভ রাজ্যের তুলনায় অক্সিজেন স্যাচুরেশন বাড়ানোর সময় এটি একক ভেন্ট্রিকলে ভলিউম লোড হ্রাস করে। তদ্ব্যতীত, একটি নিম্নচাপ বন্ধ হয়ে যাওয়ার উপায়ে, এটি ফুসফুসের রক্তনালী ঘন হওয়া এবং শক্ত হওয়ার ঝুঁকি বহন করে না।

ভারতে দ্বি নির্দেশমূলক গ্লেন অস্ত্রোপচারের ব্যয়

ব্যয়ের কারণে ভারতে দ্বি-নির্দেশমূলক গ্লেন অস্ত্রোপচারের জন্য ভারত এখন একটি দুর্দান্ত এবং পছন্দের হাব হয়ে উঠেছে। ভারতে দাম পশ্চিমের যে কোনও দেশের তুলনায় অনেক সস্তা। অনুমান করা হয় যে আমেরিকা বা যুক্তরাজ্যের মতো পশ্চিমা দেশ থেকে আসা একজন রোগী ভারতে দ্বি-নির্দেশমূলক গ্লেন সার্জারির জন্য ভারতকে নিজের দেশে বেছে নিয়ে তাদের অর্থের মধ্যে প্রায় 70 থেকে 80 শতাংশ সাশ্রয় করেন। ভারতকে উচ্চমানের স্বাস্থ্যসেবা পরিষেবার জন্য একটি বাড়ি হিসাবে বিবেচনা করা হয় যা স্বল্প মূল্যের পরিষেবাগুলির সাথে একত্রিত হয়।

ভারতে দ্বিপাক্ষিক গ্লেন অস্ত্রোপচারের শীর্ষস্থানীয় সার্জনরা

ভারত হ'ল বিশ্বের সেরা কার্ডিওলজিস্টদের ভূমি যাঁরা উচ্চতর ও ঝুঁকিপূর্ণ কার্ডিয়াক প্রক্রিয়া সম্পাদনে ব্যতিক্রমী অভিজ্ঞতা এবং দক্ষতার অধিকারী। দ্বি-নির্দেশিত গ্লেন সার্জারি হ'ল দেশের সেরা কার্ডিওলজিস্টদের দ্বারা সঞ্চালিত সবচেয়ে সাধারণ কার্ডিয়াক প্রক্রিয়াগুলির মধ্যে একটি এবং ভারতের শীর্ষস্থানীয় কয়েকটি হাসপাতাল এই পদ্ধতিতে বিশেষজ্ঞ। ভারতে আন্তর্জাতিকভাবে অনুমোদিত বেশ কয়েকটি হাসপাতাল রয়েছে যা দ্বি-নির্দেশামূলক গ্লেন সার্জিকাল অপারেশন করে। অস্ত্রোপচারের চিকিত্সাটির গুরুত্বপূর্ণ প্রকৃতিটি বোঝার সাথে সাথে ভারতের কার্ডিয়াক সার্জারি হাসপাতালগুলি নিশ্চিত করে যে সার্জারি কেবলমাত্র অভিজ্ঞ এবং দক্ষ সার্জনদের একটি দলের মাধ্যমে করা হয়েছিল, সার্জনদের একটি দল রোগীদের পরীক্ষা করে এবং কয়েকটি ইমেজিং পরীক্ষার জন্য আদেশ দেয় অস্ত্রোপচার চিকিত্সার আগে ব্লকেজের অবস্থান। প্রক্রিয়াগুলির আগে রোগীদের সাথে একটি বিস্তারিত চিকিত্সা পরিকল্পনা নিরাময় করা হয় এবং আলোচনা করা হয়।

ভারতে দ্বি নির্দেশমূলক গ্লেন অস্ত্রোপচারের জন্য শীর্ষ হাসপাতাল

বছরের পর বছর ধরে ভারতে দ্বি নির্দেশমূলক গ্লেন অস্ত্রোপচারের জন্য শীর্ষ হাসপাতাল কার্ডিয়াক চিকিত্সা সন্ধানের জন্য আন্তর্জাতিক রোগীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে কারণ তারা সাশ্রয়ী মূল্যের দামে সর্বোত্তম সম্ভাব্য চিকিত্সা খুঁজে পাওয়ার বিষয়ে নিশ্চিত। ভারতে সাধারণত হাসপাতাল প্যাকেজগুলিতে হার্ট সার্জারির চিকিত্সা সরবরাহ করে। দ্বি-নির্দেশিত গ্লেন শল্য চিকিত্সা এই হাসপাতালে অত্যন্ত অভিজ্ঞ চিকিত্সকরা করেন যেগুলি সর্বশেষ উপলব্ধ সরঞ্জামগুলির সাথে কাজ করে। দ্বিপাক্ষিক গ্লেন অস্ত্রোপচারের সাফল্যের হার, বেশিরভাগ ভারতীয় হাসপাতালে প্রায় 99.5%।

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতকে বেছে নেয়

ভারত প্রকৃতপক্ষে একটি অনন্য ভ্রমণ গন্তব্য যা বিশ্বজুড়ে মানুষের মধ্যে জনপ্রিয়তা বাড়ছে। এটি কেবলমাত্র একটি দর্শনার্থীর কেন্দ্র নয়, আরও ভাল এবং ব্যয় কার্যকর মূল্যে প্রতিকারগুলির সন্ধানের জন্য সর্বাধিক কাঙ্ক্ষিত দেশ। বিশ্বমানের চিকিত্সা সরঞ্জাম, কার্ডিয়াক হাসপাতাল, কার্ডিয়াক সার্জন এবং প্রতিযোগিতামূলক মূল্যের কারণে গত কয়েক বছর ধরে দেশটি বেড়েছে। বিশ্বজুড়ে লোকেরা কার্ডিয়াক সার্জারি করার জন্য ভারতে ভ্রমণ করে, কারণ অপারেশনগুলির নির্ভরযোগ্যতা যেমন মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রিটেন, মেক্সিকো, সংযুক্ত আরব আমিরাতের মতো অন্যান্য দেশগুলির থেকেও ভাল এবং দামও দশ ভাগের এক ভাগ কমে যায়।

ভারতে দ্বি নির্দেশমূলক গ্লেন অস্ত্রোপচারের জন্য অ্যাপয়েন্টমেন্টের সময়সূচী করুন। কল করুন +91-9370586696 বা আমাদের ইমেল করুন: enquiry@indiacardiacsurgerysite.com

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি