রোবোটিক্স ভারতে হাঁটু প্রতিস্থাপন সার্জারি রূপান্তর করছে

সংক্ষিপ্ত বিবরণ

রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের সার্জিকাল চিকিত্সা গতিশীলতা পুনরুদ্ধার করে ব্যথা দূর করতে পারে, আক্রান্তদের একটি সক্রিয় জীবন আবার শুরু করার অনুমতি দেয় allowing রোবোটিক মোট হাঁটু প্রতিস্থাপনের সময়, সার্জনরা রোগীর হাঁটুর ভার্চুয়াল মডেল তৈরি করতে গণিত টমোগ্রাফি (সিটি) স্ক্যান ব্যবহার করেন। গাইড হিসাবে সেই মডেলটি সহ, সার্জন তারপরে রোবোটিক বাহুটি নতুন হাঁটুর উপাদানগুলি যথাযথভাবে এম্বেড করতে ব্যবহার করে।

অনেক লোক কি রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের সার্জারি করে?

এমন দিনগুলি হয়ে গেছে যখন সার্জারি করা মানে হ'ল রক্তের ক্ষতি এবং হাড়ের ক্ষতি। তবে যখন রোবট জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি প্রক্রিয়া চালু করা হয়নি, তখন লোকেদের কঠিন সময়ে কাটাতে হয়েছিল এবং তাদের অসহনীয় ব্যথা এবং রক্ত ​​ক্ষয়ের মধ্য দিয়ে যেতে হয়েছিল। দুর্ভাগ্যক্রমে, তাদের কাছে হাঁটুর সমস্যাগুলি দূর করার কোনও বিকল্প ছিল না এবং তাই তাদের হাঁটু প্রতিস্থাপনের theতিহ্যগত পদ্ধতির অবলম্বন করতে হয়েছিল। এখন আরও বেশি লোক রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সা করাকে পছন্দ করে কারণ এটি অতিরিক্ত সুবিধা দেয় এবং ইতিবাচক ফলাফলের গ্যারান্টি দেয়। ন্যূনতম আক্রমণাত্মক যুগের জন্য ধন্যবাদ, হাঁটুর প্রতিস্থাপনটি সবসময় আর তেমন বেদনাদায়ক হয় না। এছাড়াও রোগীকে পুনরুদ্ধার করতে কয়েক সপ্তাহের জন্য হাসপাতালে ভর্তি করা হাঁটুজনিত সমস্যায় ভোগা মানুষদের জন্য এটি একটি वरदान।


আমার কি রোবোটিক হাঁটু প্রতিস্থাপন সার্জারি করা উচিত?

রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন বিবেচনা করা উচিত যদি আপনি নিম্নলিখিত কোনওটি থেকে ভোগেন।

অস্টিওআর্থারাইটিস
রিউম্যাটয়েড আর্থ্রাইটিস
হিমোফিলিয়া
হাড়ের ডিসপ্লাসিয়াসের মতো হাড়ের অস্বাভাবিক বৃদ্ধির ব্যাধি
হঁাটুর চোট
হাঁটু বিকৃতি

রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার ব্যয় কী?

ভারতে হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সা বেশ সাধারণ হয়ে উঠেছে এবং রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্য চিকিত্সার সুবিধা গত কয়েক বছর ধরে ভারত সাশ্রয়ী। এটি এখন পর্যন্ত হাঁটুর জয়েন্টের গুরুতর অস্টিওআর্থারাইটিসযুক্ত ব্যক্তিদের জন্য একটি নিরাপদ বিকল্প হিসাবে বিবেচিত। এখন আরও অনেক রোগী বেছে নিতে পছন্দ করেন ভারতে রোবট হাঁটুর প্রতিস্থাপন সার্জিক্যাল ইমপ্লান্টের ব্যয়ের কারণে যা সম্প্রতি কমেছে। পাশ্চাত্য দেশগুলিতে হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার গড় ব্যয় $ 30000 থেকে শুরু হতে পারে। অন্যদিকে ভারতে হাঁটু প্রতিস্থাপনের ব্যয় পশ্চিমা দেশগুলির তুলনায় অনেক বেশি সাশ্রয়ী। এই দেশগুলিতে ব্যয় হ্রাস পায় 50 থেকে 80% পর্যন্ত। এটি যখন হাঁটুর প্রতিস্থাপনের জন্য ভারতে ভ্রমণের সিদ্ধান্ত নেয় তখন রোগীর মানসিকতার বিষয়টি ব্যাখ্যা করে।

হাঁটু প্রতিস্থাপন সার্জারির সাফল্যের হার কত?

10 টির মধ্যে নয়টি হাঁটু প্রতিস্থাপনকারী রোগীদের হাঁটুর ব্যথা থেকে তাত্ক্ষণিকভাবে স্বস্তির অভিজ্ঞতা রয়েছে এবং 95% রিপোর্ট করেছেন যে তারা তাদের পদ্ধতিতে সন্তুষ্ট। প্রতিস্থাপন হাঁটুর জয়েন্টগুলির প্রায় 90% গত 10 বছরে স্থির থাকে, তবে 80% রোগীর স্বাস্থ্য এবং ক্রিয়াকলাপের স্তরের উপর নির্ভর করে 20+ বছরের জন্য ভাল, বেশিরভাগ লোকেরা হাঁটু প্রতিস্থাপনের মধ্য দিয়ে যায় 50 বছর বয়স এবং গড় বয়স হয় is প্রায় 70. প্রাপ্তদের প্রায় 60 শতাংশ নারী। পদ্ধতিটির উচ্চ সাফল্যের হার রয়েছে এবং এটি তুলনামূলকভাবে নিরাপদ এবং কার্যকর হিসাবে বিবেচিত হয়।

কেন ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ বেছে নিন?

ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্ট ঝামেলা-মুক্ত ভিজিট নিশ্চিত করার জন্য চিকিত্সা ভ্রমণের প্রতিটি পদক্ষেপে দেশী এবং আন্তর্জাতিক রোগীদের সহায়তা করে। রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য একটি নিবেদিত দল সর্বদা আমাদের সেরা হাসপাতালে উপস্থিত থাকে ভারতে রোগীদের তাদের দেশ থেকে চলে যাওয়ার আগে শেষ মুহুর্তে উদ্বেগ এড়াতে একটি সর্ব-অন্তর্ভুক্ত চেক তালিকার মাধ্যমে অতি প্রয়োজনীয় ডকুমেন্ট এবং প্রয়োজনীয় ব্যবস্থা করার জন্য রোগীদের সহায়তা করতে। ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ পরামর্শদাতা রোগীদের পরিকল্পনা ও হাসপাতালে ভ্রমণের ভ্রমণপথ প্রস্তুত করতে সহায়তা করে। আমরা প্রতিটি প্রচেষ্টা কেবলমাত্র আপনাকে বিশ্ব স্তরের চিকিত্সা চিকিত্সা এবং পদ্ধতি দিয়েই অফার করি না তবে পাশাপাশি আপনার যত্নের মধ্যে আপনি আমাদের সাথে এবং বাড়িতেও বোধ করছেন তা নিশ্চিত করে নিন। ভিসা আবেদন থেকে শুরু করে বিমানবন্দর থেকে পিক-আপ এবং ড্রপ সুবিধাগুলি, আমরা আপনাকে পুরো জিনিসটিতে সহায়তা করি এবং রোগী সুপারভাইজারের সাথে অফার করি। এমনকি চিকিত্সা, মেডিকেল বিল এমনকি বিনোদনগুলিও তাঁর দেখাশোনা করে আপনার যাত্রা জুড়ে তিনি সর্বদা আপনার পাশে থাকবেন।

আজই আমাদেরকে + 91-9325887033 এ কল করুন বা enquiry@tour2india4health.com এ একটি ইমেল প্রেরণ করুন এবং আমরা শীঘ্রই প্রতিক্রিয়া জানাব।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত