ডাঃ জয়দীপ পালেপ লিখেছেন রোবোটিক ব্যারিয়াট্রিক সার্জারি: স্থূলতার বিরুদ্ধে লড়াইয়ে একটি নতুন অস্ত্র


আপনার ওজন আপনাকে পুরোপুরি জীবন উপভোগ করা থেকে বিরত রাখবে। ওজন সমস্যাগুলি একটি শারীরিক এবং মানসিক টোল নিতে পারে যা অবশ্যই আপনার এবং আপনার পরিবারের কাছে দাবী হতে পারে। যদি চিকিত্সা না করা হয়, স্থূলত্ব হৃদরোগ, টাইপ II ডায়াবেটিস এবং অন্যান্য ধ্রুবক অসুস্থতার কারণ হতে পারে। যদি ডায়েটিং, ব্যায়াম এবং ওষুধাই একা আপনার জন্য কাজ না করে থাকে, তবে অতিরিক্ত বিকল্প বিবেচনা করার সময় আসতে পারে। আপনি যদি শল্য চিকিত্সার পদ্ধতি বিবেচনা করছেন, তবে আপনি অবাক হবেন যে ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত ১.৩ মিলিয়নেরও বেশি লোক বায়ারেট্রিক শল্যচিকিত্সার মধ্য দিয়ে গেছে।


রোবোটিক ওজন হ্রাস সার্জারি কি?

রোবোটিক ওজন হ্রাস শল্য চিকিত্সা বেরিয়েট্রিক শল্য চিকিত্সার সর্বশেষতম অগ্রিম। দা ভিঞ্চি সার্জিকাল সিস্টেমটি ব্যারিট্রিক সার্জনদের ওজন সমস্যার দিকে লড়াইয়ের জন্য আরেকটি পছন্দ দেয়। প্রথমে অতিরিক্ত অস্ত্রোপচারের ক্যামেরাগুলি শল্য চিকিত্সার পদ্ধতির কোর্সে মোতায়েনের একটি ক্ষেত্র সরবরাহ করতে পারে যা ল্যাপারোস্কোপের আগের প্রজন্মের চেয়ে অনেক বেশি উন্নত superior দর্শনের ক্ষেত্র উভয়ই প্রশমিত এবং ত্রিমাত্রিক। একইভাবে, রোবোটিকগুলি 'কব্জিযুক্ত' অস্ত্রগুলি আবার সার্জনের দ্বারা নিয়ন্ত্রিত হয়েছে, যা মানুষের চেয়ে আরও বেশি গতি সম্পন্ন করে। এই কব্জিগুলি এমন ক্রিয়াকলাপগুলিকে অনুমতি দেয় যা কেবল traditionalতিহ্যবাহী ল্যাপারোস্কোপিক সরঞ্জামের মাধ্যমে কার্যকর হয় না, সেই কারণেই সার্জনকে আরও নির্ভুলতা, দক্ষতা এবং নিয়ন্ত্রণ রাখতে দেয়। স্ট্যান্ডার্ড ল্যাপারোস্কোপিক পদ্ধতির তুলনায় রোবোটিক ওজন হ্রাসকারী সার্জারি চিকিত্সা রোগীদের অসংখ্য সুবিধা দেয়। বেশিরভাগ রোগীর যাদের রোবোটিক ব্যারিট্রিক শল্য চিকিত্সা রয়েছে তারা অপারেশনের পরে দুই থেকে তিন সপ্তাহের পুনরুদ্ধারের সময়কালে আশা করতে পারেন। নিরাময় আপনার শরীরকে আরোগ্য করতে দেয়ায় নিরাময়ের পুরো সময়কালে গুরুতর।

ড। জয়দীপ এইচ। প্লেপ রোবোটিক ওজন হ্রাসকারী সার্জন

ডাঃ জয়দীপ এইচ। প্লেপ স্থূলত্বের ইতিহাস সহ রোগীদের বারিয়েট্রিক শল্য চিকিত্সা প্রদানের ক্ষেত্রে জাতীয় স্বীকৃত বিশেষজ্ঞ। তিনি বেশিরভাগ অপারেশনের জন্য সাম্প্রতিক ল্যাপারোস্কোপিক পদ্ধতির ব্যবহার করেন, আপনার পোস্টোপারেটিভ ব্যথার পরিমাণ এবং হাসপাতালে ভর্তির দৈর্ঘ্য হ্রাস করে। তিনি গত পাঁচ বছর ধরে উচ্চমানের ফলাফল নিয়ে রোবটিক ব্যারিয়াট্রিক শল্য চিকিত্সা সরবরাহকারী একমাত্র ব্যারিয়াট্রিক ডাক্তার। ডঃ জয়দীপ এইচ প্লেপ একজন আন্তর্জাতিক খ্যাতিমান চিকিৎসক, রোবোটিক সার্জারি অপারেশন ছাড়াও উন্নত ল্যাপারোস্কোপিতে প্রশিক্ষণপ্রাপ্ত। তিনি ভারতের শীর্ষস্থানীয় ব্যারেটেরিক সার্জন হিসাবে পরিচিত এবং আইএজিইএস-এর কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন যা ভারতে হ্রাসকারী সার্জারি পদ্ধতি / বেরিয়েট্রিক সার্জারি চিকিত্সা / ওজন সংক্রান্ত সমস্যার জন্য ভারতে সমস্যার জন্য সার্জিকাল অপারেশন সম্পর্কে সর্বোত্তম অনুশীলন নির্দেশিকা নির্ধারণে দায়বদ্ধ দেশের সার্জনরা ব্যারিয়ট্রিক অনুশীলন করছেন।

ডঃ জয়দীপ এইচ প্যালাপের অ্যাপয়েন্টমেন্ট কীভাবে বুক করবেন?

ডাঃ জয়দীপ এইচ প্লেপ একজন বিশ্বখ্যাত সার্জন, যিনি ইতালিতে রোবোটিক জিআই সার্জারি এবং লস অ্যাঞ্জেলেসের জন্য ব্যান্ডড বাইপাস, ব্যান্ডড হাতা গ্যাস্টারটমি এবং মিনি গ্যাস্ট্রিক বাইপাস সার্জারির জন্য প্রশিক্ষণপ্রাপ্ত। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতাল ভারত ভারতে যে সকল রোগীদের একটি ভাল চিকিত্সা যত্ন পরিষেবা এবং চিকিত্সা সুবিধা খুঁজছেন তাদের সহায়তা করে। আপনি সঙ্গে সঙ্গে একটি তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পেতে মুম্বইয়ের জয়দীপ পালেপ রোবোটিক ব্যারিট্রিক সার্জন ডা আমাদের দিকে আপনার প্রথম পদক্ষেপের ঠিক বাইরে এবং অপ্রকাশিত হাসপাতালের যত্নের অফারগুলি। আমরা আমাদের বিশ্বব্যাপী ভুক্তভোগীদের সহায়তা করি যারা সীমানা দূরে বসে আছেন এবং তাদের স্বাস্থ্যের উদ্বেগের জন্য পরামর্শগুলি সন্ধান করছেন। কসমেটিক ও স্থূলত্বের শল্যচিকিত্সার হাসপাতাল ভারত আমাদের অভিজ্ঞ দলের সহায়তায় রোগীদের অনুরোধ করার আশ্বাস দেয়। আপনি অত্যধিক মানের বৈজ্ঞানিক দরকারী সংস্থার সাথে সবচেয়ে অর্থনৈতিক এবং চমৎকার মেডিকেল অফারগুলি পেতে আমাদের ওয়েবসাইটে ডাঃ পালেপ অ্যাপয়েন্টমেন্টের তথ্য পেতে পারেন, আমাদের অফারগুলি সার্জারির জন্য অপেক্ষা করার সময় ছাড়াই। সুতরাং, আপনি বা আপনার পরিচিত কেউ যদি ভারতে সাশ্রয়ী মূল্যের রোবোটিক ওজন হ্রাস শল্য চিকিত্সা চান তবে কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সার হাসপাতাল ভারতের নামটি মনে রাখা উচিত।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত