ভারতে রোবোটিক হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যালেন্সিং সুবিধা এবং ব্যয়

সংক্ষিপ্ত বিবরণ

আর্থ্রাইটিস বা হাঁটুতে ক্ষতি হওয়ার ফলে ব্যথার কারণে আপনি যে হাজার হাজার লোককে কষ্ট দিয়েছেন এবং যদি আপনি রক্ষণশীল চিকিত্সা বিকল্পের সাথে পর্যাপ্ত স্বস্তি না পান তবে রোবোটিক-আর্মের সাহায্যে শল্যচিকিত্সা আপনার পক্ষে সঠিক হতে পারে case এই পদ্ধতিটি একটি রোবোট আর্মের সহায়তায় অর্জিত হওয়ার পরে, এক্স-রেয়ের পরিবর্তে সিটি স্ক্যান চিত্রগুলি ব্যবহৃত হয়। সিটি ইমেজিং প্রযুক্তি সার্জনকে যৌথের ত্রি-মাত্রিক মডেল তৈরির অনুমতি দেয়। ডিভাইসটির প্রক্রিয়া চলাকালীন, ফিটনেস কেয়ার পেশাদার 3 ডি গাইডেন্স ব্যবহার করে রোবোটিক আর্মটি নিয়ন্ত্রণ করে এবং সঠিক স্থানটিতে সঠিক ইমপ্লান্ট এবং মসৃণ টিস্যু স্থায়িত্ব নিশ্চিত করার জন্য ইমপ্লান্টটিকে সঠিক স্থানে রাখে। আর্থোপ্লাস্টি করার এই পদ্ধতিটি রোগীর জন্য কিছু স্বতন্ত্র সুবিধাও দেয়।


কেন রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন ভারতে সার্জারি?

আপনার রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য কেন ভারত বেছে নেবেন? এটি করার সুবিধার জন্য এখানে একটি সংকলিত তালিকা দেওয়া আছে -
Stan যথেষ্ট পরিমাণে সঞ্চয়।
Cultural দেশটি সাংস্কৃতিকভাবে বেশ "পশ্চিমা"।
The ভারতের কয়েকটি শহর ঘন ঘন বিদেশিরা ঘুরে দেখেন। সুতরাং, আপনি জায়গা থেকে দূরে বোধ করবেন না।
India ভারতে যাওয়া সহজ। দেশের বড় বড় শহরগুলি নিয়মিত বিমানের সাথে পশ্চিমা প্রধান দেশগুলির সাথে সংযুক্ত থাকে।
India আপনি ভারতে কোনও রোবট হাঁটুর প্রতিস্থাপনের সার্জারিটি বেছে নেওয়ার পরে আপনাকে হাসপাতালে নিয়ে যাওয়া কয়েকটা ব্লকের ড্রাইভ নেওয়ার বিষয় হবে।
• ভাষার সীমাবদ্ধতা সর্বনিম্ন।
Your আপনি আপনার অস্ত্রোপচার বুক করতে কোনও অপেক্ষার সময় মুখোমুখি হবেন না।

ভারতের বিখ্যাত রোবোটিক হাঁটু প্রতিস্থাপন সার্জন

ভারতে হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সা একটি সাধারণভাবে পরিচালিত অর্থোপেডিক সার্জারি পদ্ধতিগুলির মধ্যে অন্যতম। প্রতিবছর, বিদেশ থেকে অনেক রোগী ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের জন্য এখানে ভ্রমণ করেন ভারতের বিখ্যাত রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন সার্জনরা দ্বারা দক্ষতা অর্জন করেছেন, যারা অত্যন্ত দক্ষ, বিশ্বের অর্থোপেডিক হাবের একজন হয়ে থাকেন, আপনার মধ্যে মানের বিকল্প থাকতে পারে সংখ্যা, যারা অত্যন্ত অভিজ্ঞ এবং তাদের যাদু ফলাফলের জন্য বেশ খ্যাতিমান। রোবোটিক হাঁটু অস্ত্রোপচারের উপকারিতা হ'ল এই সার্জনরা তাদের অস্ত্রোপচারের বুদ্ধি এবং ক্ষেত্রে গভীর জ্ঞানের কারণে বিশ্বজুড়ে সেরা হিসাবে বিবেচিত হয়। এখানে রোবোটিক হাঁটু সার্জনদের জন্য সেরা 10 সার্জন রয়েছে

Ashok ডাঃ অশোক রাজগোপাল
• ডাঃ দক্ষ মালহান
• ডাঃ হরেশ মঙ্গলালানী
Sachin ডাঃ শচীন ভোঁসলে
• ডাঃ অভয় ডি নরভেকার
• ডাঃ আদিত্য মেনন
• ডাঃ রাজভর চিনয়
• ডাঃ প্রদীপ বি ভোসলে
• ডঃ অনিল আর কারখানিস
• •শ্বর বোহরা ড

রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য সেরা হাসপাতাল

দেশের বড় বড় হাসপাতালগুলি স্বাস্থ্যসেবা ক্ষেত্রে অসংখ্য আন্তর্জাতিক এবং জাতীয় স্বীকৃতি পেয়েছে। তারা আন্তর্জাতিকভাবে গৃহীত চিকিত্সার প্রোটোকল এবং স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি অনুসরণ করে। এই হাসপাতালগুলির অবকাঠামোটি শিল্প ও শল্য চিকিত্সার প্রক্রিয়া সম্পর্কিত।
ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জন্য সেরা হাসপাতাল হাঁটু প্রতিস্থাপন শল্য চিকিত্সার জন্য অন্যান্য দেশের তুলনায় অনেক কম চার্জ। সকলের কাছে স্বাস্থ্যসেবা সাশ্রয়ী করার জন্য সরকারের নীতিমালা এটির জন্য একটি সহায়ক কারণ। সরকারের এই নীতিগত সিদ্ধান্তে অন্যান্য দেশের লোকেরাও উপকৃত হয়েছেন। আরও গুরুত্বপূর্ণ বিষয় হল যে চিকিত্সার মানের উপর অর্থনৈতিক বেনিফিটের প্রভাব নেই যা বিশ্বমানের থেকে যায়। ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য এই সেরা হাসপাতালগুলির বেশিরভাগই জেসিআই অনুমোদিত, যার অর্থ তারা জেসিআই কর্তৃক নির্ধারিত সর্বোচ্চ মানগুলিকে মেনে চলে।

ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্টদের সাথে নিখরচায় পরামর্শ নিন

ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্ট ভারতের শীর্ষস্থানীয় সংস্থাগুলির মধ্যে রয়েছেন যে শীর্ষস্থানীয় হাসপাতালগুলির সাথে সম্পর্ক স্থাপন করেছেন। কোম্পানির লক্ষ্য হ'ল ভারতে স্বাস্থ্যসেবা ও বিকল্প চিকিত্সার জন্য এক-স্টপ সমাধান সবচেয়ে কার্যকর এবং ইতিবাচক ফলাফল এবং পুরো যাত্রা অত্যন্ত আতিথেয়তার সাথে পরিবেশন করা। ভিসা আবেদন থেকে শুরু করে বিমানবন্দর থেকে পিক-আপ এবং ড্রপ সুবিধাগুলি, আমরা আপনাকে সবকিছুতে সহায়তা করি এবং একজন রোগী ব্যবস্থাপককে সরবরাহ করি। আমাদের রোগী সুপারভাইজার একজন ব্যক্তি যিনি সর্বদা আপনার পাশে থাকবেন। আপনার চিকিত্সা, মেডিকেল বিল এমনকি বিনোদনগুলিও তাঁর মনোযোগ দিয়েছেন।

ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য ভারতীয় ক্লিনিকগুলি সরবরাহ করে এবং আপনার স্বাস্থ্যকর জীবন ফিরে পাবে। আমাদের সাথে বিনা দ্বিধায় যোগাযোগ করুন: enquiry@tour2india4health.com বা আমাদের এখানে কল করুন: +91-9325887033

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত