ভারত কম দামে বেন্টল প্রক্রিয়া দ্বারা আপনার হৃদয় নিরাময় করবে


সংক্ষিপ্ত বিবরণ:

একটি বেন্টল প্রক্রিয়া হ'ল আপনার এওরটার সমস্যাগুলি সংশোধন করার শল্যচিকিত্সা। আপনার অ্যার্টা এর ভূমিকা হ'ল অক্সিজেন সমৃদ্ধ রক্তকে আপনার হৃদয় থেকে আপনার শরীরের বাকি অংশে নিয়ে যাওয়া। 30 সেন্টিমিটার দৈর্ঘ্য এবং 2.5 সেন্টিমিটার প্রস্থের আকারযুক্ত, আপনার মহাশূন্যটি আপনার দেহের সবচেয়ে গুরুত্বপূর্ণ ধমনী। মারফান সিন্ড্রোমযুক্ত রোগীদের বেন্টল প্রক্রিয়া হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি হ'ল কারণ শর্তটি ফাঁস হওয়া হার্টের ভালভ বা দ্বিপ্রহরিত মহাজাগতিক ভালভের কারণ হতে পারে, যেখানে ভাল্বটি সংযুক্ত হয়ে গেছে। অ্যানিউরিজম হয়েছে এমন রোগীদেরও এই প্রক্রিয়াটির প্রয়োজন হতে পারে। এটি হ'ল এওর্টা ফেটে যাওয়া এবং মারাত্মক রক্তক্ষরণ সৃষ্টি করা।



কেন উন্নত বেন্টল পদ্ধতিতে ভারত?

শিল্পের শীর্ষস্থানীয় বিশেষজ্ঞদের সাথে কাজ করেছেন এমন সার্জনদের শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা ছাড়াও, অবিচ্ছিন্ন চিকিত্সা পদ্ধতিগুলির অবিচ্ছিন্ন জ্ঞান খোঁজেন এবং প্রতি 5 বছর পরে তাদের চিকিত্সা লাইসেন্সটি স্বীকৃতি দেয় এমন অন্যান্য কারণও রয়েছে যেগুলি কেন চিকিত্সা ভ্রমণের জন্য প্রথম পছন্দ হওয়ার প্রয়োজন? ভারতে উন্নত বেন্টল পদ্ধতির জন্য। কারণগুলির মধ্যে রয়েছে সুসজ্জিত এবং উন্নত চিকিত্সা সুবিধাগুলিতে পেশাদারভাবে প্রশিক্ষিত মেডিকেল কর্মীদের, একটি ইংরাজী স্পিকার কর্মী, উচ্চ স্বাস্থ্যসেবা মান এবং কার্ডিয়াক সার্জারীতে বিশেষজ্ঞ বিশেষজ্ঞ পেশাদার সার্জন অন্তর্ভুক্ত। আইজিসি-অনুমোদিত অনুমোদিত হাসপাতালে বেনটল প্রক্রিয়া সম্পাদন করে ভারতে সার্জনদের বিশেষজ্ঞের পরামর্শের জন্য অনেক লোক সীমান্ত পেরিয়ে ভ্রমণ করে। অনেক রোগী আশেপাশের দেশে চিকিত্সা ভ্রমণের সাথে ব্যতিক্রমী এবং উচ্চতর কার্ডিয়াক যত্নের অভিজ্ঞতা অর্জন করেন যেখানে অবিশ্বাস্যভাবে কম ব্যয়বহুল হিসাবে উচ্চ মানের কার্ডিয়াক পরিষেবাগুলি বিশ্বের সেরাের সাথে সমান হয়।

ভারতের বেন্টল পদ্ধতি হাসপাতাল কোনটি?

দুর্দান্ত, অত্যন্ত দক্ষ ক্লিনিকাল প্র্যাকটিশনার, আধুনিক অবকাঠামো এবং প্রযুক্তিগতভাবে উন্নত সিস্টেম হ'ল এমন কয়েকটি অসামান্য বৈশিষ্ট্য যা ভারতের বেন্টল পদ্ধতি হাসপাতালের জন্য চিকিত্সা করার জন্য মূল্যবান হয়ে উঠেছে। ভারতে প্রতিটি হাসপাতালের কার্ডিয়াক ট্রিটমেন্টের জন্য বিশেষ বিশেষজ্ঞীকরণ ছিল। ভারতের সেরা কিছু কার্ডিয়াক হাসপাতালের নাম দেওয়া হল:

  • সর্বোচ্চ সুপার স্পেশালিটি হাসপাতাল
  • মণিপাল হাসপাতাল
  • মেডান্তা - মেডিসিটি হাসপাতাল
  • ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট
  • আর্টেমিস হাসপাতাল
  • বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতাল
  • নারায়ণ সুপার স্পেশালিটি হাসপাতাল
  • নানাবতী হাসপাতাল
  • অ্যাপোলো স্পেকট্রা হাসপাতাল
  • গ্লোবাল হাসপাতাল

বেন্টল পদ্ধতি চিকিত্সার জন্য এটি কত খরচ করে?

মার্কিন যুক্তরাষ্ট্রে কার্ডিয়াক ব্যয়ের যত্ন বাড়ার সাথে সাথে অনেক মার্কিন বাসিন্দা এবং নাগরিকরা দেশের বাইরে এমন অবস্থানের সন্ধান করছেন যা তারা খুব কম ব্যয়ে উচ্চমানের স্বাস্থ্যসেবা পেতে সক্ষম হয়। ভারত যে সব রোগীদের সাশ্রয়ী মূল্যের ব্যয়ে একটি শংসাপত্রিত সার্জনের কাছ থেকে বিশেষজ্ঞ কার্ডিয়াক সম্পর্কিত সাহায্যের প্রয়োজন তাদের দুঃখ এবং সমস্যার জবাব দেয়। মার্কিন যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যসেবার আকাশ ছোঁয়া ব্যয়ের কারণে, কিছু লোক বিদেশে স্বল্প দামের বেন্টল পদ্ধতির জন্য সন্ধান করছেন, শীর্ষস্থানীয় মানের কার্ডিয়াক কেয়ারের সাথে ভারত কম দামের সমন্বয় করে। ভারতে সাশ্রয়ী মূল্যের চিকিত্সা সাব্পার স্বাস্থ্যসেবাগুলিতে অনুবাদ করে না; পরিবর্তে, অন্য কোথাও ব্যয় করা ব্যয়ের একটি অংশে শীর্ষ খাঁজ শল্য চিকিত্সা প্রদানের দিকে ফোকাস।

কেন মার্কিন যুক্তরাষ্ট্রের রোগীরা ভারতে বেন্টল পদ্ধতি খুঁজছেন

মার্কিন যুক্তরাষ্ট্রে কার্ডিয়াক ব্যয়ের যত্ন বাড়ার সাথে সাথে অনেক মার্কিন বাসিন্দা এবং নাগরিকরা দেশের বাইরে এমন অবস্থানের সন্ধান করছেন যা তারা খুব কম ব্যয়ে উচ্চমানের স্বাস্থ্যসেবা পেতে সক্ষম হয়। ভারত যে সব রোগীদের সাশ্রয়ী মূল্যের ব্যয়ে একটি শংসাপত্রিত সার্জনের কাছ থেকে বিশেষজ্ঞ কার্ডিয়াক সম্পর্কিত সাহায্যের প্রয়োজন তাদের দুঃখ এবং সমস্যার জবাব দেয়। মার্কিন যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যসেবা ব্যয় করার জন্য আকাশ ছোঁয়া দামের কারণে কিছু লোক বিদেশের দিকে তাকাচ্ছেন স্বল্পমূল্যের বেন্টল পদ্ধতি ভারত শীর্ষ মানের খাঁটি কার্ডিয়াক যত্নের সাথে কম খরচে একত্রিত হয়। ভারতে সাশ্রয়ী মূল্যের চিকিত্সা সাব্পার স্বাস্থ্যসেবাগুলিতে অনুবাদ করে না; পরিবর্তে, অন্য কোথাও ব্যয় করা ব্যয়ের একটি অংশে শীর্ষ খাঁজ শল্য চিকিত্সা প্রদানের দিকে ফোকাস।

ভারতে প্যাকেজের বিবরণ এবং চিকিত্সার ব্যয় পেতে চান?

আপনি আমাদের এখানে ইমেল করতে পারেন: enquiry@indiacardiacsurgerysite.com, বা আমাদের সাথে + 91-937058669 কল করুন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত