মার্কিন রোগীদের কাছে সেরা এবং সর্বাধিক সাশ্রয়ী মূল্যের মেজে সার্জারি প্যাকেজগুলি উপভোগ করুন

সংক্ষিপ্ত বিবরণ:

কক্স বিভ্রান্তি পদ্ধতিটি অতিরিক্তভাবে ধাঁধা পদ্ধতি হিসাবেও পরিচিত, এটি এরিরিয়াল আঘাতজনিত প্রদাহের জন্য হার্টের শল্য চিকিত্সার একধরণের রূপ। "গোলকধাঁধা" অ্যাটিরিয়ার মধ্যে একটি গোলকধাঁধার মতো প্যাটার্নে সংগঠিত চিরা সংগ্রহগুলি বোঝায়। আজকাল, সংক্ষিপ্তভাবে আক্রমণাত্মক ধাঁধা কৌশলগুলির অসংখ্য কৌশলগুলি, সম্মিলিতভাবে নামযুক্ত মিনিমাইজ পদ্ধতিগুলি ব্যবহৃত হয়। অবস্থাটি একটি দ্রুত, অস্বাভাবিক হার্টের ছন্দ যেখানে হৃদয় এর উপরের চেম্বারগুলি একটি অসংরক্ষিত ফ্যাশনে সংকোচন করে। এএফ ঝুঁকিপূর্ণ কারণ এটি এই চেম্বারে রক্ত ​​সঞ্চার করতে পারে। পুল করা রক্ত ​​রক্তের ক্লাম্প হিসাবে পরিচিত রক্তের ঝাঁকুনির কারণ হতে পারে। রক্তের জমাট বাঁধা যদি হৃদয় থেকে ভ্রমণ করে এবং মস্তিষ্কের একটি ছোট ধমনীকে বাধা দেয় তবে স্ট্রোক হতে পারে। বিপজ্জনক শল্য চিকিত্সা হৃৎপিণ্ডের মাধ্যমে সমস্যা ছাড়াই বৈদ্যুতিক আবেগে ভ্রমণের অনুমতি দেওয়ার জন্য সর্বশেষতম বৈদ্যুতিক পথগুলির একটি "ধাঁধা" তৈরি করে এএফকে নিরাময় করে। সর্বাধিক মানের চিকিত্সার প্রয়োজনীয়তা দক্ষ দক্ষ সার্জন এবং যুক্তিসঙ্গত ব্যয় গাঁথুনির শল্য চিকিত্সায় উচ্চ সাফল্যের হার অর্জনের মাধ্যমে ভারতকে উচ্চতর প্রভাব অর্জন করতে সহায়তা করেছে।


ইউএসএ রোগীদের জন্য সাশ্রয়ী মূল্যের ধাঁধা অস্ত্রোপচার প্যাকেজ

গত দশকগুলি থেকে, ভারত গাঁটছড়া শল্য চিকিত্সার জন্য সবচেয়ে পছন্দের গন্তব্যে পরিণত হয়েছে। ইউএসএ থেকে রোগীরা বিশ্বমানের সুবিধাসমূহের সাশ্রয়ী মূল্যের ধাঁধা অস্ত্রোপচারের প্যাকেজ নিতে ভারতে যান। পশ্চিমা দেশগুলির বিপরীতে, আপনি মার্কিন রোগীদের জন্য স্বল্পমূল্যের গোলকধাঁধা শল্য চিকিত্সার প্যাকেজগুলি পাশাপাশি আধুনিক রাষ্ট্র ব্যবহার, নির্ভরযোগ্য হাসপাতালে চিকিত্সা, প্রশিক্ষিত চিকিৎসক, সার্জন, অন্যান্য চিকিত্সক দল, সূক্ষ্ম অবকাঠামো এবং বিশেষ পেতে পারেন ব্যক্তিগত যত্ন গোলকধাঁধা শল্য চিকিত্সার সুবিধাগুলি ভারত অত্যন্ত স্বল্প-ব্যয়িত ভারতীয় হাসপাতালগুলির অবস্থানটি অবাক হওয়ার মতো নয় - শেষ পর্যন্ত, ভারতে মজুরি আমেরিকার তুলনায় খুব কম। যাইহোক, আপনি ভারতীয় মজুরিতে সামঞ্জস্য করার পরেও ভারতীয় হাসপাতালে প্রাপ্ত স্বাস্থ্যসেবা কম ব্যয়বহুল: উদাহরণ হিসাবে, ভারতীয় হার্ট হাসপাতালগুলি তাদের চিকিত্সক এবং কর্মীদের একদল ইউএস-বেতনের বেতনও দেয়, তবে তাদের ধাঁধা অস্ত্রোপচারের ব্যয় এখনও এক হতে পারে- মার্কিন যুক্তরাষ্ট্রে পঞ্চম।

ভারত কার্ডিয়াক সার্জারি পরামর্শদাতাদের দ্বারা প্রদত্ত চিকিত্সা পরিষেবাগুলি

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতে এমন একটি চিকিৎসা সরবরাহকারী যা বিশেষজ্ঞ কার্ডিওলজিস্টদের দ্বারা সম্পূর্ণরূপে প্রতিষ্ঠিত হয়েছে, যার প্রতি লক্ষ্য শারীরিক সমস্যায় রয়েছে প্রতিটি রোগীর সেবা করা। আমরা বুঝতে পারি যে কোনও ব্যক্তি চিকিত্সা যত্নের জন্য ভারতে আসার ধারণাটি খুঁজে পেতে পারেন, প্রথমে বেশ ভয় দেখানো। । আমরা এমন লোকদের দেখেছি যারা ভারতে সাশ্রয়ী মূল্যের এবং সফল চিকিত্সার আশীর্বাদ পেয়ে ভারতের বাইরে অত্যধিক মেডিকেল বিল বহন করতে পারে না। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা দ্বারা প্রদত্ত পরিষেবাগুলি।

  • Center স্বাস্থ্য কেন্দ্র এবং চিকিত্সক ডাক্তার থেকে ভারতীয় ভিসা অর্জনের জন্য সুবিধামত চিঠি সরবরাহ করা।
  • Patients প্রশংসনীয় বাছাই এবং রোগীদের জন্য ড্রপ
  • • বিমানবন্দরটি প্রয়োজন হলে অ্যাম্বুলেন্সে তুলে নেওয়া হবে
  • Prior হাসপাতালে রোগীর থাকার উপর নির্ভর করে আগে হোটেল বুকিং
  • Pre প্রাক ও পোস্টোপারেটিভ টেস্টগুলি এবং এর জন্য পরিবহন ছাড়াও অ্যাপয়েন্টমেন্টগুলির সমাধান
  • If হোটেলগুলিতে পোস্টোপারেটিভ যত্নের জন্য নার্সগুলি, প্রয়োজনে
  • Post ভারতে ভ্রমণের জন্য নার্স / গাইডের (যদি প্রয়োজন হয়) সুবিধা 

মার্কিন রোগীরা কেন ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সা চয়ন করেন?

গোলকধাঁধা শল্য চিকিত্সার চিকিত্সার জন্য ভারতকে সবচেয়ে অনুকূল অবস্থান হিসাবে বিবেচনা করা হয়। মার্কিন রোগীদের নির্বাচন করার সময়
গোলকধাঁধা অস্ত্রোপচার সুবিধা কম ব্যয়, নতুন চিকিত্সা প্রযুক্তির প্রাপ্যতা এবং আন্তর্জাতিক সেরা মানের সাথে ক্রমবর্ধমান সম্মতি এবং সেইসাথে আমেরিকান রোগীরা দেশে কোনও ভাষা ঝামেলার মুখোমুখি হওয়ার সম্ভাবনা কম বলে অন্তর্ভুক্ত রয়েছে। বিশ্বজুড়ে প্রতিটি আক্রান্ত ব্যক্তির পক্ষে বিদেশে ভ্রমণ করা দরকার কি না, নির্বিশেষে সর্বাধিক সাশ্রয়ী মূল্যে সেরা চিকিত্সায় সেরা ডিগ্রি দেখার অধিকার রয়েছে। ভারত এমন একটি শীর্ষস্থানীয় মেডিকেল ট্যুরিজম গন্তব্য হয়ে উঠেছে, যা স্বল্প ব্যয়যুক্ত কিন্তু গুণগত চিকিত্সা দেওয়ার পক্ষে গর্ব করে, তাই রোগীর সন্তুষ্টি, মানসম্পন্ন হাসপাতাল এবং খ্যাতিমান ডাক্তারদের কয়েকটি নাম দেওয়ার কয়েকটি কারণ হ'ল কয়েকটি দিক নিয়ে উচ্চতর স্কোর করা।

আমাদের মিশন হ'ল তাদের কাছ থেকে আমরা যা পেয়েছি তা বিশ্বকে ফিরিয়ে দেওয়া, কেয়ার! যোগাযোগ করুন: enquiry@indiacardiacsurgerysite.com

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত