ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি ইরেকটাইল ডিসঅংশানেশনের সর্বাধিক সাশ্রয়ী মূল সমাধান


সংক্ষিপ্ত বিবরণ

পেনাইল ইমপ্লান্ট সার্জিকাল অপারেশন হ'ল এমন একটি প্রক্রিয়া যা পুরুষদেরকে ইরেক্টাইল ডিসঅংশান দিয়ে সক্ষম করে তোলে যা এখন অন্য ধরণের চিকিত্সার জবাব দেয়নি। অস্ত্রোপচারের মধ্যে লিঙ্গ এবং অণ্ডকোষের মধ্যে একটি কৃত্রিম সরঞ্জাম স্থাপন করা জড়িত। এই সরঞ্জামটি পুরুষটিকে একটি উত্থান অর্জন করতে এবং যৌন ক্রিয়া পুনরায় অর্জন করতে সহায়তা করে। চিকিত্সা সমস্যার ফলে ইরেটাইল ডিসঅর্ডার (ইডি) আক্রান্ত পুরুষরা এই ধরণের পদ্ধতির জন্য উচ্চমানের আবেদনকারী। বিভিন্ন ধরণের পেনাইল ইমপ্লান্ট উপলব্ধ। এটি যেভাবে ব্যবহৃত হয় তা মানুষের ইচ্ছা এবং পছন্দগুলির উপর নির্ভর করে। পেনাইল ইমপ্লান্ট সেক্স অনুভব করার উপায়কে প্রভাবিত করে না; উভয়ই কোনও ব্যক্তির প্রচণ্ড উত্তেজনা বা বীর্যপাতের সম্ভাবনাকে প্রভাবিত করে না।



পেনাইল ইমপ্লান্ট ভারতে সাশ্রয়ী মূল্যের ব্যয়

ডানদের উপকারের অন্যতম সেরা উপায় হিসাবে ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি করা হয়। এই কারণ; আপনি ব্যয় বেনিফিট পাওয়া ছাড়াও আরও অনেক সুবিধা উপভোগ করতে পারেন। ভারতে পেনাইল ইমপ্লান্ট শল্য চিকিত্সার জন্য যে কোনও বিশ্বব্যাপী রোগী 6০০০ থেকে ১০০০০০ মার্কিন ডলার পর্যন্ত ব্যয় করতে পারে এমনকি পশ্চিমা দেশগুলিতে একই শল্য চিকিত্সা আপনার মূল্য দিতে পারে প্রায় ১৫০০০ এবং ২৫০০০ মার্কিন ডলার, যা অর্থের মূল্যের তুলনায় চূড়ান্ত। এখন, অন্যান্য কারণগুলির সাথে একই তুলনা করা যেমন ভারতে সাক্ষরিত উচ্চ মানের মানের সার্জিকাল অপারেশন এবং পদ্ধতি। ভাল, ভারতে, এই অস্ত্রোপচার পদ্ধতি এবং চিকিত্সার মানের উচ্চতর হিসাবে আসে, যা মার্কিন যুক্তরাষ্ট্র বা যুক্তরাজ্যের মতো পশ্চিমা দেশগুলিতে সঞ্চালিত তুলনায় সহজ হতে পারে be ফলস্বরূপ যখন কেউ ভারতে পেনাইল ইমপ্লান্ট শল্যচিকিত্সার ব্যয় এবং মানের দিক দিয়ে ওজন করে, তবে মার্কিন যুক্তরাষ্ট্র বা যুক্তরাজ্য বা অন্য কোনও দেশের মতো পশ্চিমা দেশগুলির মধ্যে যেগুলি পাওয়া যায় তার চেয়ে অনেক বেশি এগিয়ে দেখা যায়, যা এই অস্ত্রোপচারের ব্যবস্থা করার বিধান রয়েছে has অসম্পূর্ণতা অভিশাপ বন্ধ করা।

ভারতের সেরা পেনাইল ইমপ্লান্ট সার্জন

ভারতের বিশ্বের সেরা কিছু সার্জন রয়েছে। এই সার্জনদের বেশিরভাগই পুরুষ যৌনাঙ্গে শল্য চিকিত্সায় মনোনিবেশ করে পেনাইল ইমপ্লান্টের জন্য পরিচিত। সার্জনরা আশ্চর্যজনকভাবে যোগ্য এবং ব্যতিক্রমী ক্ষেত্রে বোর্ড-সার্টিফিকেট অর্জনের জন্য স্বীকৃত যা প্লাস্টিকের শল্য চিকিত্সা এবং ইউরোলজি অন্তর্ভুক্ত করে। ভারতে ইডি ট্রিটমেন্ট এবং পেনাইল ইমপ্লান্ট সার্জারির জন্য সেরা 10 সার্জন

  • ডাঃ রমন তানওয়ার
  •  ডঃ বিজয়ন্ত গোবিন্দ গুপ্ত
  • ডাঃ আশীষ সবরওয়াল
  • ডঃ ভিণীত মালহোত্রা
  • ডঃ মায়াঙ্ক গুপ্ত
  • ডঃ রুপিন শাহ
  • ডাঃ যোগেশ তনেজা
  • ডাঃ দীপক অরোরা, যৌন বিশেষজ্ঞ
  • ডাঃ আদিত্য প্রধান
  • ডাঃ নন্দকিশোর এস কে

পেনাইল ইমপ্লান্ট সার্জারির জন্য সেরা হাসপাতাল

পেনাইল ইমপ্লান্ট অস্ত্রোপচারের জন্য সেরা হাসপাতাল গুলি এখন অন্যান্য আধুনিক ও ব্যয়বহুল দেশে যেগুলি উপলব্ধ রয়েছে তার সাথে সামঞ্জস্য করা সর্বশেষতম প্রযুক্তি এবং সুবিধা দিয়ে সজ্জিত। ভারতে অনেকগুলি স্টেট অফ আর্ট হাসপাতাল এবং সার্জিকাল ট্রিটমেন্ট সেন্টার রয়েছে যেগুলি আপনার পছন্দের এক ধরণের শহরে সহজেই অবস্থিত হতে পারে। এই সর্বাধিক গুরুত্বপূর্ণ হাসপাতালের বেশিরভাগ হ'ল প্রকৃতপক্ষে সমস্ত বিশ্বমানের হোটেলগুলির মতো ব্লক এবং ফলস্বরূপ কর্পোরেট হাসপাতাল হিসাবে পরিচিত। ভারতীয় হাসপাতালগুলি পুরুষদের মধ্যে পেনাইল ইমপ্লান্ট সার্জিকাল চিকিত্সা নিয়ে গঠিত পুরুষদের জন্য বিশাল পরিসরে সার্জারি করে cater

ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্টদের সাথে নিখরচায় পরামর্শ নিন

ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ বিশেষজ্ঞরা ভারতে একজন বিখ্যাত সেরা মেডিকেল সার্ভিস ইস্যুকারী, ভারতে সার্জারি চিকিত্সা, চিকিত্সা প্রতিকার, হাসপাতালে ভর্তি, ভ্রমণ এবং আবাসনের জন্য ভিসা, ভ্রমণ রসদ এবং পরিবহনে সহায়তা উপস্থাপন করে নিবেদিতভাবে রোগীদের এবং তাদের পরিবারকে সহায়তা করেন। লোকেরা অভিজ্ঞতাকে একেবারে শিথিল করার লক্ষ্যে আমাদের পেশাদাররা বিমানবন্দর থেকে প্রাপ্তি, পরিবহন ও পরিবহন এবং সর্বোত্তম হাসপাতাল সন্ধান করা অবধি তাদের সাথে যত্ন নেন। আমরা ভারতে শীর্ষস্থানীয় হাসপাতাল, সার্জন এবং চিকিত্সকদের সাথে সহযোগিতা করেছি, যা রোগীদের সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের চিকিত্সা যত্ন নিতে আমাদের সহায়তা করে।

আপনার দর্শনটি সুপরিকল্পিত ও ঝামেলা মুক্ত করুন। অনলাইনে এখনই আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন enquiry@tour2india4health.com এবং আমাদের দলটিকে সেখান থেকে আপনাকে গাইড করতে দিন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত