ভারতে এন্ডোভাসকুলার অ্যানিউরিজম মেরামত প্রক্রিয়া ব্যয় মার্কিন যুক্তরাষ্ট্রে রোগীদের সহায়তা করতে হ্রাস পায়


সংক্ষিপ্ত বিবরণ:

এন্ডোভাসকুলার অ্যানিউরিজম মেরামতের ক্ষেত্রে ক্ষুদ্র অঞ্চলে গ্রাফটকে গাইড করার জন্য এক্স-রে ব্যবহার করে ক্ষুদ্র কুঁচকানির মাধ্যমে এনিউরিজমের মধ্যে একটি গ্রাফ্ট প্রবেশ করা জড়িত। এই ধরণের পুনরুদ্ধারের সুবিধা হ'ল কোনও পেটের শল্যচিকিত্সা নেই। এই পদ্ধতিটি প্রথাগত অপারেশন থেকে ফলস্বরূপ নিরাপদ এবং আপনার হাসপাতালে অনেক কম সময় ব্যয় করা প্রয়োজন। একটি অসুবিধা হ'ল কিছু রোগীর প্রাথমিক পদ্ধতিতে পরিমার্জন করার জন্য পরবর্তী পর্যায়ে অতিরিক্ত অপারেশন করা উচিত। প্রতিটি রোগী বা প্রতিটি অ্যানিউরিজম ইভারের জন্য উপযুক্ত নয়। বিশেষত কিডনির কাছাকাছি বা তার ওপরে উত্থিত অ্যানিউরিজমগুলি এই পদ্ধতিতে মোকাবেলা করা আরও শক্ত



কেন ভারতে এন্ডোভাসকুলার অ্যানিউরিজম মেরামত পদ্ধতির অস্ত্রোপচারের জন্য ভারত?

ভারতকে আজকের ক্লিনিকাল প্রজন্ম, সর্বোপরি শল্যচিকিত্সার সুবিধা এবং রোগীর ফলপ্রসূ ও উন্নততর চিকিত্সার জন্য কাটিয়া প্রান্তের সরঞ্জাম দিয়ে সজ্জিত। ভারতে, আপনি চিকিত্সার জন্য কম ব্যয়বহুল ব্যয়ে উন্নত প্রযুক্তিগুলি সন্ধান করতে পারেন এবং এ কারণেই যে কোনও ধরণের জটিল অস্ত্রোপচারের জন্য ভারত বিশ্বের অন্যতম পছন্দের স্বাস্থ্যসেবা পর্যটন গন্তব্য। অতি-আধুনিক অবকাঠামো এবং আন্তর্জাতিকভাবে প্রশিক্ষিত, ব্যাপকভাবে অভিজ্ঞ অনুষদ দ্বারা সজ্জিত তার নিবেদিত সুবিধার কারণে ভারত সবচেয়ে পছন্দের গন্তব্য।

ভারতের সেরা এন্ডোভাসকুলার অ্যানিউরিজম মেরামতের পদ্ধতি হাসপাতালগুলি কোনটি?

বিদেশের চিকিত্সা অবকাশকারীদের জন্য ভারতীয় হাসপাতালগুলি কাস্টম ডিজাইনের প্যাকেজ সরবরাহ করে। প্যাকেজ চুক্তিতে বিশেষজ্ঞের নীচে পেটের অর্টিক অ্যানিউরিজম অস্ত্রোপচারের অপারেশন এবং প্রাক-অপারেটিভ তদন্তের ব্যয় রয়েছে, যারা চিকিত্সার সিদ্ধান্ত নেওয়ার আগে অ্যানিউরিজমটি সাবধানতার সাথে দেখেন এবং পর্যবেক্ষণ করেন। এছাড়াও, চিকিত্সা পর্যটকরা খাবার, সান লজিং, বিমানবন্দর স্থানান্তর এবং ভিসা সহায়তা সহ অতিরিক্ত পরিষেবাগুলি সহ অন্যান্য কাস্টমাইজড অ্যাপ্লিকেশনগুলি গ্রহণ করতে পারেন। ভারতে অ্যানিউরিজম মেরামতের জন্য সেরা হাসপাতালের বাধ্যবাধকতা রোগীদের সফল চিকিত্সার সাথে হয় না। ভারতে হাসপাতালের ক্ষেত্রে, চিকিত্সা কেবল তখনই সাফল্য হিসাবে বিবেচিত হয় যখন রোগী সুস্থ হয়ে ওঠে এবং পুনরায় একটি স্বাভাবিক এবং রোগমুক্ত জীবনযাপন করতে সক্ষম হয়।

এন্ডোভাসকুলার অ্যানিউরিজম মেরামত পদ্ধতির চিকিত্সার জন্য কত খরচ হবে?

আমেরিকা যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য বা কানাডায় পেট বা থোরাকিক অ্যোরটিক অ্যানিউরিজম শল্যচিকিত্সার পদ্ধতিটি আপনার কাছে আর কভারেজ না রাখার ক্ষেত্রে একটি সম্পূর্ণ উচ্চমূল্যের অস্ত্রোপচার পদ্ধতি হতে পারে। তবে ব্যয়টি যেমন ভয়ঙ্কর হতে পারে, এমন কিছু কিছু হতে পারে যা কাটিয়ে ওঠা আরও কঠিন: ইউকে এবং কানাডার অপেক্ষার লাইন। ফলস্বরূপ, সার্জিকাল অপারেশনের ব্যয় এবং আপনার ফিরে আসার জন্য প্রয়োজনীয় সময় উভয়ই সিদ্ধান্ত নিতে পারে যে এওরটিক অ্যানিউরিজম আক্রান্ত ব্যক্তিরা বেঁচে থাকেন বা মারা যায় এবং তাদের জীবনমান কী হবে। যেহেতু ভারতে পেট বা থোরাকিক অ্যোরটিক অ্যানিউরিজম শল্যচিকিত্সা কেবল অসাধারণ সাধ্যের মধ্যেই নয়, এটি কোনও ওয়েটিং লাইন ছাড়াও অর্জন করা হয়েছে। আপনি উপরের সুবিধাগুলিতে উচ্চ মানের চিকিত্সা চিকিত্সা যুক্ত করার সময়, আপনি যা পেয়েছেন তা অপরাজেয় সমন্বয়। আশ্চর্যের কিছু নেই যে আরও বেশি সংখ্যক রোগীরা এওর্টিক অ্যানিউরিজম সার্জিকাল পদ্ধতিতে ভারতকে বেছে নিচ্ছেন।

কেন মার্কিন যুক্তরাষ্ট্রের রোগীরা এন্ডোভাসকুলার অ্যানিউরিজম মেরামত পদ্ধতি ভারত খুঁজছেন

এন্ডোভাসকুলার অ্যানিউরিজম মেরামত প্রক্রিয়া ভারত মার্কিন যুক্তরাষ্ট্রের রোগীকে তার দেশের চিকিত্সা কোর্সের তুলনায় অনেক সুবিধা দেয়। যদিও ইউএসএ হাসপাতালে চিকিত্সা বেশি ব্যয়বহুল, এটি রোগের প্রাগনোসিসকে উল্লেখযোগ্যভাবে উন্নতি করতে পারে। আমাদের রোগীদের জন্য আমার খনি সুবিধা এন্ডোভাসকুলার অ্যানিউরিজম ভারতে কৌশল পুনরুদ্ধার করুন আছেন:

  • বিশ্বের যে কোনও জায়গা থেকে শীর্ষস্থানীয় কিছু চিকিৎসক এখানে অনুশীলন করেন, এন্ডোভাসকুলার অ্যানিউরিজম পুনরুদ্ধার পদ্ধতিতে দুর্দান্ত অভিজ্ঞতা।
  • অপারেশনগুলি খুব সাবধানতার সাথে সম্পন্ন হয় - বিশেষজ্ঞরা কেবল কার্যকর ত্রাণই নয়, হৃদয়কে সুস্থ রাখার চেষ্টা করছেন।
  • চিকিত্সার বিপ্লবী পদ্ধতিগুলি সার্জিকাল এবং অ-সার্জিকাল উভয়ই উপলব্ধ।
  • হাসপাতালের সরঞ্জামগুলির সর্বোত্তম স্তর, যা বিশ্লেষণের নির্ভুলতা এবং সর্বাধিক কার্যকারিতা চিকিত্সা নিশ্চিত করে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত