ভারতে পেনাইল ইমপ্লান্ট এই নতুন বছরটি আপনার ব্যক্তিগত জীবনকে বাড়িয়ে তুলবে


ইরেনটাইল ডিসঅর্ডার (ইডি) আক্রান্তদের জন্য পেনাইল সংশ্লেষণ হ'ল আরেকটি চিকিত্সার বিকল্প। এই ডিভাইসগুলি হয় ম্যালেবল বা ইনফ্ল্যাটেবল। সেরা ধরণের সংশ্লেষণের মধ্যে লিঙ্গের উত্থানের চেম্বারে সার্জিকভাবে রোপণ করা একটি দম্পতি রয়েছে। এই ধরণের ইমপ্লান্টটি পুরুষাঙ্গটি সাধারণত আধা-অনমনীয় হয় এবং যৌনতার সূচনা করার জন্য কেবল খাড়া ভূমিকায় উত্তোলন বা সামঞ্জস্য করা দরকার। আজকাল, অনেক পুরুষ একটি জলবাহী, inflatable সিন্থেসিস বেছে নিয়েছে, যা যখনই মানুষ পছন্দ করে তখন একটি উত্থান করতে দেয় এবং গোপনে সম্পূর্ণ জটিল হয়। এটি আরও প্রাকৃতিক।


পেনাইল ইমপ্লান্ট সার্জারি কার দরকার?

পেনাইল ইমপ্লান্ট শল্যচিকিত্সা এমন পুরুষদের জন্য একটি বিকল্প যাঁরা ইরেক্টাইল ডিসঅর্ডারে ভুগছেন তবে যারা অন্যান্য ধরণের চিকিত্সা থেকে প্রভাব অর্জন করেন নি। এটি একটি শল্যচিকিত্সা যা কোনও ব্যক্তিকে উত্থান অর্জনের অনুমতি দেওয়ার জন্য সরাসরি লিঙ্গ এবং অণ্ডকোষের ভিতরে একটি সংশ্লেষ সংহত করে।

ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি করতে কত খরচ হয়?

পেনাইল সিনথেসিস ভারতে সুনাম অর্জন করেছে। স্বল্প দামের পেনাইল ইমপ্লান্ট সার্জারি ভারতের জন্য উন্নত সার্জারি সার্ভিসের সন্ধানে বিদেশ থেকে বেশ কয়েকটি রোগী ভারতে আসেন। ভারতে ইরেক্টাইল ডিসঅর্ডার চিকিত্সার ব্যয়ের কারণে বিশ্বজুড়ে শত শত পুরুষ ভারতে পৌঁছানোর জন্য দীর্ঘ দূরত্বে ভ্রমণ করেন। তাদের দেশে আসার সিদ্ধান্তের পিছনে মূল কারণ হ'ল ভারতে পেনাইল রোপনের ব্যয় যা বেশ পকেটবান্ধব। স্বল্পমূল্যে পেনাইল ইমপ্লান্ট সার্জারি আন্তর্জাতিকভাবে আন্তর্জাতিকভাবে তুলনামূলকভাবে সস্তা India পেনাইল ইমপ্লান্ট সার্জারির ভারতে তুলনামূলক দাম সাধারণত অর্ধেক হয়।

পেনাইল ইমপ্লান্ট সার্জারির জন্য সেরা সার্জন এবং শীর্ষ হাসপাতাল কোনটি?

চিকিত্সা পর্যটকরা ভারতে পেনাইল সংশ্লেষণের জন্য যে কোনও চমকপ্রদ হাসপাতালের জন্য বেছে নিতে পারেন যা কেবল পেশাদার সার্জনদের পরামর্শের গ্যারান্টিই দেয় না তবে এটি বিশ্ব-মানের সুবিধা এবং অবকাঠামোও সরবরাহ করে। পেনাইল ইমপ্লান্ট সুবিধাগুলি ভারত এই ভারতীয় হাসপাতালগুলি পদ্ধতিটি অত্যন্ত সফল হয় কিনা তা নিশ্চিত করতে সর্বাধিক আপ টু ডাইন পেনাইল ইমপ্লান্ট কৌশল অনুসরণ করে। ভারতের পদ্ধতিগুলির শীর্ষস্থানীয় হাসপাতালগুলি দেশের সমস্ত বড় শহরগুলিতে এবং জাতীয় বা আন্তর্জাতিক তারা কোনও অসুবিধা না করে অবিলম্বে যোগাযোগ করতে পারে কিনা তা খুঁজে পাওয়া যায়। ইরেক্টাইল ডিসঅংশান চিকিত্সার সুবিধার্থে সেরা হাসপাতালগুলি তাদের সাথে যুক্ত হয়েছে ভারতে পুরুষাঙ্গ রোপনের জন্য সেরা সার্জনরা যেহেতু এই সার্জনগুলি পেনাইল ইমপ্লান্ট শল্যচিকিৎসার ক্ষেত্রে সুপরিচিত, যা ইরেক্টাইল ডিসঅর্ডারে আক্রান্ত ব্যক্তিদের চিকিত্সার জন্য বছরের অভিজ্ঞতা অর্জন করে। বেশিরভাগ শীর্ষ সার্জনরা কাটিং-এজ সরঞ্জামগুলির ব্যবহার এবং সিস্টেমটিকে সফলভাবে আচরণের জন্য ব্যবহৃত প্রজন্মের সাথে সম্পূর্ণ পরিচিত familiar প্রযুক্তির সংশোধনী এবং প্রযুক্তির সাথে খাপ খাইয়ে সাফল্যের হার বাড়াতে কীভাবে সহায়তা করতে পারে সে অনুযায়ী তারা নিজেরাই সমুদ্রপথে বজায় রাখে।

পেনাইল ইমপ্লান্ট সার্জারির বেঁচে থাকার হার কত?

শীর্ষ লিঙ্গ ইমপ্লান্ট হাসপাতাল ক্রমবর্ধমান ব্যাধি চিকিত্সার ক্ষেত্রে বছরের পর বছর উচ্চ সাফল্যের হার নথি করে। মোট কথা, রোগী অস্ত্রোপচারের 24 ঘন্টা পরে ঘরে ফিরে যেতে পারেন। তবে সন্তুষ্টি স্তর পৃথক পৃথক পৃথক হতে পারে।

কীভাবে নিখরচায় পরামর্শ পাবেন?

ট্যুর 2 ইন্ডিয়া 4হেলথ পরামর্শদাতা সেরা মূল্যে পেনাইল ইমপ্লান্ট সার্জারির জন্য মানসম্পন্ন ক্লিনিকাল মতামত পাওয়া এবং ভারতে সঠিক স্বাস্থ্যসেবা সরবরাহকারীকে আবিষ্কার করার পথে সহজ করে তোলে। এটি প্ল্যাটফর্ম ব্যবহারের জন্য নিখরচায়; আমরা আক্রান্তদের কাছ থেকে কোনও মূল্য নিই না। প্রকৃতপক্ষে, আমরা হাসপাতালের যে চার্জ সরবরাহ করে তা নিয়ে আমরা আলাপ-আলোচনা করে থাকি, কিছু কিছু ক্ষেত্রে আমরা সাধারণত পেনাইল ইমপ্লান্টের ব্যয় হ্রাস করতে সক্ষম হয়ে যাই হাসপাতালগুলি সাধারণত যা সরবরাহ করে তার 20% পর্যন্ত। আমরা সেরা দামে শীর্ষ হাসপাতাল / সার্জনের কাছ থেকে সেরা চিকিত্সাটি সমর্থন করি। আমাদের মূল শক্তি হ'ল তাদের সমর্থন যা তারা রোগীদের বিনামূল্যে সরবরাহ করে। তারা শীর্ষ চিকিৎসকদের সাথে নিখরচায় পরামর্শ প্রদান করে, ব্যয় নির্ধারণ করে এবং মেডিকেল ভিসা এবং চিকিত্সা বীমাতেও সহায়তা করে।

হ্যাঁ, সাহায্য করুন! আমাদের ইমেল করুন: enquiry@tour2india4health.com বা আমাদের এখানে কল করুন: +91-9325887033 এবং তাদের আপনার প্রয়োজনীয়তা জানান।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত