ভারতে এই নববর্ষ বেন্টল প্রক্রিয়া বিশেষজ্ঞরা আপনাকে সহায়তা করে খুশি হবে


এওর্টা হ'ল সবচেয়ে গুরুত্বপূর্ণ ধমনী যা শরীরের সমস্ত অংশে অক্সিজেনযুক্ত রক্ত ​​বিতরণের জন্য হৃদয় থেকে এবং ছোট ছোট ধমনীতে শাখা তৈরি করে। এটি আরোহী অর্টা, মহাজাগতিক খিলান, বর্ধনীয় বক্ষ মহাশূন্য এবং পাকস্থলীর এওর্টাতে বিভক্ত হতে পারে। বেনটল পদ্ধতিটি এওরটার ত্রুটিগুলি সংশোধন করার জন্য করা একটি শল্যচিকিত্সার চিকিত্সা। শল্য চিকিত্সার মধ্যে মহাজাগতিক শিকড় এবং ভালভ প্রতিস্থাপন এবং করোনারি ধমনী পুনরায় লাগানো অন্তর্ভুক্ত। বর্তমান এবং সর্বাধিক সাধারণ ধরণের অস্ত্রোপচার চিকিত্সা বোতাম বেন্টল সার্জারি হিসাবে উল্লেখ করা হয়।



ভারতে কার বেন্টল পদ্ধতি দরকার?

মারফান সিন্ড্রোমযুক্ত রোগীদের বেন্টল কৌশল সম্ভবত রয়েছে। এ কারণে এই অবস্থাটি একটি ফাঁসযুক্ত করোনারি হার্ট ভালভ এবং একটি দ্বিপ্রসারণ মহাজাগতিক ভালভ উভয়ই হতে পারে, যার মধ্যে ভালভটি সংযুক্ত হয়ে গেছে। অ্যানিউরিজম হয়েছে এমন ভুক্তভোগীদের (যেখানে আরোহী অর্টা বেলুনগুলি আউট হয়েছে) তাদের পদ্ধতিটি প্রয়োজন হতে পারে। সেটি হল মহামারীটি ফেটে যাওয়া এবং মারাত্মক রক্তক্ষরণ সৃষ্টি করা। "বাটন" হ'ল বেনটল প্রক্রিয়াটির ধরণ, যেখানে বুকের মধ্যে একটি চিরা তৈরি হয়; কোনও রক্তপাত না হওয়ার জন্য হৃৎপিণ্ডটি সংক্ষেপে বন্ধ হয়ে যায়। এটি সার্জনকে অপারেশনটি ভালভাবে চালানোর অনুমতি দেয়। মহাশূন্যের যে অংশটি প্রতিস্থাপনের প্রয়োজন তা মুছে ফেলা হয় এবং একে অপরের বিপরীতে করোনারি ‘বোতাম’ করিয়া প্রাচীরের প্রাচীর থেকে পৃথক হয়। তারপরে একটি ভালভ রিপ্লেসমেন্ট টিউব প্রস্তুত এবং এওরটার সাথে সংযুক্ত করা হয় সার্জারি সূঁচ এবং থ্রেডগুলি স্টুচার হিসাবে ব্যবহার করে।

ভারতে একটি বেন্টল প্রক্রিয়া রাখতে কত খরচ হয়?

স্বল্পমূল্যের বেন্টল পদ্ধতি পশ্চিমা দেশগুলির তুলনায় ভারত অনেক বেশি সাশ্রয়ী। এটি পূর্বাভাস দেওয়া হয়েছে যে মার্কিন যুক্তরাষ্ট্র বা যুক্তরাজ্য অন্তর্ভুক্ত কোনও পশ্চিমা দেশ থেকে ভ্রমণকারী কোনও প্রভাবিত ব্যক্তি ভারতে বেন্টল পদ্ধতিতে ভারতকে বেছে নিয়ে তাদের অর্থের প্রায় 70 থেকে 80% সাশ্রয় করে। বেন্টল পদ্ধতির সুবিধা ভারতের ভারতে প্রায় 8500 ডলার থেকে শুরু হয়। পশ্চিমা দেশগুলির তুলনায়, কম খরচের বেন্টল পদ্ধতি ভারত এখনও প্রতিযোগিতামূলক এবং যুক্তিসঙ্গত।

বেন্টল পদ্ধতির জন্য সেরা হৃদরোগ বিশেষজ্ঞ এবং শীর্ষস্থানীয় হাসপাতাল কোনটি?

বেন্টল পদ্ধতির জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত বেশ কয়েকটি শীর্ষ হাসপাতাল রয়েছে। অস্ত্রোপচার পদ্ধতির গুরুত্বপূর্ণ প্রকৃতিটি বোঝা, ভারতের সেরা কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন যে বেন্টল পদ্ধতিটি কেবলমাত্র অত্যন্ত অভিজ্ঞ এবং দক্ষ সার্জনদের একটি দল দ্বারা পরিচালিত হয়, সেরা কার্ডিওলজিস্টের একটি দল রোগীদের পুরোপুরি পরীক্ষা করে এবং কয়েকটি সনাক্তকরণের জন্য কয়েকটি ইমেজিং পরীক্ষার আদেশ দেয় বেন্টল প্রক্রিয়া করার আগে সমস্যা। সিস্টেমের পূর্বে রোগীদের সাথে একটি বিস্তারিত পরিকল্পনা তৈরি এবং উল্লেখ করা হয়। বেন্টল প্রক্রিয়া জন্য শীর্ষ হাসপাতাল ভারতে বেন্টল পদ্ধতিতে দুর্দান্ত সাফল্যের হার রয়েছে যা 90 শতাংশের বেশি সাফল্যের হার।

কীভাবে নিখরচায় পরামর্শ পাবেন?

ভারতবর্ষের শীর্ষ চিকিত্সা পর্যটন সংস্থা ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবাগুলি বিবেচনা করে যা ভারতে চিকিত্সা প্রতিকারের জন্য বিদেশী ভ্রমণকারীদের জন্য স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা সমাধানের প্রস্তাব দিতে পারে। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সার্ভিসে কর্মরত পরামর্শদাতারা আন্তর্জাতিক রোগীদের জন্য একটি বিদেশী পুনরুদ্ধারের ছুটির মিশ্রণেও উপভোগ করতে পারেন। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা আধুনিক দিনের প্রযুক্তির প্রাপ্যতার সাথে সেরা কার্ডিয়াক পরিষেবা এবং গাইডেন্স প্রদান করে।

অ্যাপয়েন্টমেন্ট করা এখন আগের চেয়ে সুবিধাজনক। আমাদের ইমেল করুন: অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট শিডিউল করতে enquiry@indiacardiacsurgerysite.com বা প্রতিনিধি সাথে কথা বলতে + 91-9370586696 কল করুন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত