ডাঃ জয়দীপ প্যালাপের সাথে এই নতুন বছরে ব্যারিট্রিক সার্জারি স্বাস্থ্যকর জীবন যাপনের জন্য আপনার সেরা বিকল্প হতে পারে

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত সরবরাহ করে ভারতে ব্যারিট্রিক শল্য চিকিত্সা good শুরু থেকে শেষ অবধি, ব্যারিট্রিকের যত্ন নেওয়া একজন রোগীর যাত্রা সামঞ্জস্যপূর্ণ full এটির জন্য ধৈর্য ও ক্ষেত্রের প্রয়োজন হবে, তবে দীর্ঘমেয়াদে এটি আসলেই মূল্যবান। কসমেটিক এবং স্থূলত্বের সার্জারি পরিষেবা ভারত হ'ল স্বাস্থ্যসেবা বিশেষজ্ঞ এবং চিকিত্সক ডাক্তারদের দ্বারা প্রতিষ্ঠিত এবং পরিচালিত বিদেশে একটি উচ্চ মানের চিকিৎসা চিকিত্সা পরিষেবা সংস্থা। সংস্থাটি আপনার উন্নত মানের স্বাস্থ্যসেবা অনুসন্ধানের জন্য, অপেক্ষার সময়কে সংক্ষিপ্ত করে তুলনামূলক সস্তা মূল্যে সর্বোত্তম চিকিত্সার পদ্ধতিগুলি সরবরাহ করছে। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত একটি ব্যবহারকারী-বান্ধব প্ল্যাটফর্ম এবং সারা বিশ্বের হাজার হাজার রোগীদের সহায়তা করে। তাদের চুক্তিবদ্ধ বিশেষজ্ঞ, ক্লিনিক এবং হাসপাতালগুলি ক্রমবর্ধমানভাবে বাড়ছে। মুম্বাইয়ের ড। পালেপ রোবোটিক ব্যারিট্রিক সার্জন স্থূলতার জন্য আপনার বিমানটিকে সমর্থন করার জন্য প্রস্তুত! ভারতে অস্ত্রোপচারের জন্য ব্যয় ও চিকিত্সার ব্যয় কম হওয়ায় এটি। কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি পরিষেবা ভারত ভারত এবং বিদেশের বিভিন্ন হাসপাতালে স্বল্প ব্যয়যুক্ত ওজন হ্রাস শল্য চিকিত্সা সহজতর করে।


ভারতে ব্যারিয়াট্রিক সার্জারির মূল্য কত?

ভারতে ওজন হ্রাস বা বেরিয়েট্রিক অস্ত্রোপচারের জন্য ভারতে আসা রোগীর সংখ্যা প্রতি বছর বৃদ্ধি পাচ্ছে। অতিরিক্ত প্রযুক্তির চিকিত্সা সুবিধা এবং উদীয়মান স্বাস্থ্যসেবা প্রযুক্তির ব্যবহার দ্বারা মুম্বইয়ের পালেপ রোবোটিক ব্যারিয়াট্রিক সার্জন ডা সফল সাশ্রয়ী মূল্যের রোবোটিক ব্যারিয়াট্রিক সার্জন ভারতকে সহায়তা করেছে। ডাঃ জয়দীপ এইচ। প্লেপ আন্তর্জাতিক মানের মানের ক্লিনিকাল চিকিত্সার মান দেয় এবং এর সর্বোপরি, সাশ্রয়ী ব্যয় ভারতে ব্যারেট্রিক অস্ত্রোপচার পদ্ধতিতে উচ্চতর সাফল্যের ব্যয় অর্জনের মাধ্যমে ভারতকে উচ্চতর প্রভাব অর্জনে সহায়তা করে। সাশ্রয়ী রোবোটিক ব্যারিয়াট্রিক সার্জন ইন্ডিয়া এবং চিকিত্সা পরিষেবার মান এই যে দুটি কারণেই দেশে চিকিত্সা পর্যটকদের এই পদ্ধতিটি কাটাতে পছন্দ করা উচিত তার মধ্যে কেবল দুটি কারণ। এখনও অবধি, ভারতে ব্যারিয়াট্রিক শল্য চিকিত্সার শীর্ষস্থানীয় হাসপাতালগুলি ভারত এবং বিদেশ থেকে কয়েকশ রোগীর উপর এই প্রক্রিয়া চালিয়েছে।

ভারতে বারিট্রিক সার্জারির জন্য উপলব্ধ প্যাকেজগুলি কী কী?

ভারত একটি বিশাল দেশ এবং আপনি দেশের বিভিন্ন অঞ্চলে অনেক যোগ্যতাসম্পন্ন এবং অভিজ্ঞ ব্যারিয়াট্রিক সার্জন পাবেন। ভারতে অনেকগুলি সেরা ব্যারিটারিক সার্জারি প্যাকেজ রয়েছে যার মধ্যে রয়েছে:

  • আন্তর্জাতিক মানের যত্নের সাথে সাশ্রয়ী মূল্যের অস্ত্রোপচার সমাধান
  • মাল্টি-স্পেশালিটি হাসপাতাল এবং সুপার-বিশেষজ্ঞ ডাক্তারদের পছন্দ
  • ব্যক্তিগত যত্ন সহ বিজোড় চিকিত্সার পরিকল্পনা
  • বুদ্ধিমান দ্বিতীয় মতামত এবং ব্যয় প্রাক্কলন
  • যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া বা অন্য যে কোনও পশ্চিমা দেশগুলিতে ব্যারিট্রিক শল্য চিকিত্সার ব্যয়ের তুলনায় ভারতে ব্যারিয়াট্রিক শল্য চিকিত্সা ব্যয় অনেক কম, প্রায় %০% থেকে 90% সস্তা।

ভারতের সেরা ব্যারিয়াট্রিক সার্জনগুলি সন্ধান করুন

ডঃ জয়দীপ পালেপ মূলত মুম্বাইয়ের বাইরে এবং গত ১ years বছর ধরে অনুশীলনে একটি লক্ষণীয় দক্ষ গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সার্জন। তিনি কেবল মুম্বাই নয়, ভারতেও অন্যতম সেরা ব্যারিটারিক সার্জন হিসাবে খ্যাতি পেয়েছেন। তিনি আইএইজেএসের (গ্যাস্ট্রোইনটেস্টাইনাল এন্ডো সার্জনের ভারতীয় অধিভুক্ত) একটি মর্যাদাপূর্ণ কমিটি ছিলেন যা ভারতে কমানোর সার্জিকাল অপারেশন / বেরিয়েট্রিক সার্জারি / ভারিটারিক চিকিত্সা দেশের সকল সার্জনদের ভারতে ব্যায়ামেরিক অনুশীলনের জন্য মহৎ অনুশীলন পয়েন্টারগুলি রাখার জন্য দায়বদ্ধ। তিনি তাঁর দক্ষতা এবং জ্ঞানের জন্য বিশ্বের সর্বত্র পরিচিত। এখন কেবলমাত্র তিনি বিশ্বের সেরা মেডিকেল স্কুলগুলিতে প্রশিক্ষণপ্রাপ্ত, তবে তার অভিজ্ঞতাও কারওর পরে নয়। ডঃ জয়দীপ পালেপও গত কয়েক বছর ধরে বিশেষ রোবোটে অত্যন্ত জটিল ন্যূনতম আক্রমণাত্মক গ্যাস্ট্রো-ইনস্টিনাল সার্জারি সম্পন্ন করেছেন। তিনি ভারতীয় ব্যারিটারিক সার্জারি চেনাশোনাগুলির মধ্যে সর্বাধিক বিশিষ্ট ব্যক্তি এবং একইভাবে পশ্চিম সেক্টরের প্রতিনিধিত্বকারী সরকারী কমিটির সদস্য (ইন্ডি
ক) ভারতের স্থূলত্ব সার্জারি সোসাইটির (ওএসএসআই)।

আরও তথ্যের জন্য, এখন আমাদের বন্ধুত্বপূর্ণ এবং জ্ঞানসম্পন্ন পরামর্শদাতাদের সাথে কথা বলুন: +919373055368, বা আমাদের এখানে ইমেল করুন: dr.jaydeeppalep@obesitycosmetichospital.com

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত