ভারতে হাঁটু প্রতিস্থাপনের সার্জারি সহ অবাধে সরাসরি লাইভ সরান


হাঁটুর প্রতিস্থাপনের অর্থ হ'ল জরাজীর্ণ, বেদনাদায়ক হাঁটুর যুগল পৃষ্ঠগুলিকে ধাতু এবং প্লাস্টিকের উপাদানগুলির সাথে প্রতিস্থাপন। হাঁটু ইস্যুগুলি এখন কেবল গতিশীলতা সীমাবদ্ধ করে, তবে এটির জীবন মানের উপরও প্রভাব রয়েছে। তবে, রোপনের স্থায়িত্বের কারণে, হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সা সাধারণত 60০ বছরের বেশি রোগীদের জন্য সংরক্ষিত থাকে India এটি নতুন নতুনত্ব উদ্ভাবন করেছে এবং অর্থোপেডিক্স ক্ষেত্রের বৃদ্ধিকে উদ্দীপিত করেছে। সার্জনগুলি ত্রুটির ন্যূনতম সম্ভাবনা নিয়ে কার্যকরভাবে কাজ করতে পারে। এটি বিভিন্ন পদ্ধতি ছাড়িয়ে গেছে এবং এটি চালিয়ে যাচ্ছে। রোবট-সহায়তাযুক্ত প্রযুক্তি সম্ভাব্যভাবে এই পুনরুদ্ধারের সময়টিকে অর্ধেক কাটাতে পারে।


সাধারণ হাঁটু চিকিত্সা এবং পদ্ধতি এবং প্রচলিত হাঁটু প্রতিস্থাপন পদ্ধতি

প্রচলিত বা জনপ্রিয় হাঁটু প্রতিস্থাপনের theতিহ্যগত পদ্ধতির হিসাবে পরিচিত এমন একটি উপায় যা গত বহু বছর ধরে অস্তিত্বশীল।

রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের সার্জারি

রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের সার্জিকাল অপারেশন হ'ল হাঁটুজনিত সমস্যায় ভুগছেন এমন ব্যক্তিদের জন্য একটি বিবর্তন এবং এক আশ্বাস। এটি নতুন উদ্ভাবন চালু করেছে এবং অর্থোপেডিক্স ক্ষেত্রের বৃদ্ধিকে অনুপ্রাণিত করেছে। সার্জনগুলি ভুলের কমপক্ষে সম্ভাবনার সাথে সঠিকভাবে পরিচালনা করতে পারে।

আংশিক হাঁটু প্রতিস্থাপন

আংশিক হাঁটু প্রতিস্থাপনে, হাঁটুর কেবল ক্ষতির অংশটি অন্য টিস্যু এবং লিগামেন্টগুলি দূরে রেখে এ জাতীয় কোনও প্রতিস্থাপন থেকে প্রতিস্থাপন করা হয়। রোবোটিক - সহায়তাযুক্ত সার্জিকাল অপারেশনটি কেবল ক্ষতিগ্রস্থ হাড় অপসারণ করতে এবং ফলস্বরূপ ইমপ্লান্টটি তৈরি করা হয় যা 3-ডি প্রতিনিধিত্বের ব্যবহার প্রস্তুত হয়।

মোট হাঁটু প্রতিস্থাপন

মোট হাঁটুর প্রতিস্থাপনে, পুরো হাঁটিকে একটি কৃত্রিম ইমপ্লান্ট ব্যবহার করে প্রতিস্থাপন করা হয় যা আপনার হাঁটুর রূপ, গতিবিধি এবং স্থায়িত্বের প্রতিরূপ। এই পদ্ধতিটি ব্যক্তিকে একটি প্রাকৃতিক অনুভূতি দেয় এবং এভাবে স্বাধীনভাবে জীবনযাপন করার জন্য দ্বিতীয় সুযোগ দেয়।

হাঁটু অস্ত্রোপচারের সুবিধা উপকারিতা

হাঁটুর শর্তগুলি ব্যথা এবং চলাচলে সীমাবদ্ধতার কারণে রোগীদের দৈনন্দিন জীবনযাত্রার কার্যক্রমকে সীমাবদ্ধ করে। হাঁটু প্রতিস্থাপনের সার্জিকাল অপারেশনের একটি সুবিধা হ'ল এটি রোগীদের একটি সাধারণ জীবনযাত্রা পুনরায় শুরু করতে সহায়তা করতে সক্ষম হতে পারে। তবে, রোগীর অন্তর্নিহিত অবস্থা এবং ওভারলাইং স্বাস্থ্যের উপর নির্ভর করে হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা করার পরেও রোগী কখনও ব্যথা ছাড়াই নাও পারে। ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের শল্য চিকিত্সা বাড়াতে এবং আঘাতজনিত বা আর্থ্রিক হাঁটুর জয়েন্টে আক্রান্ত ব্যক্তিদের ব্যথা হ্রাস করতে পারে। হাঁটু প্রতিস্থাপনের শল্য চিকিত্সা করা 98% এরও বেশি লোক প্রক্রিয়াটির পরে তাদের হাঁটুতে কম ব্যথা এবং আরও বেশি গতিশীলতা অনুভব করেন।

পদ্ধতি ব্যয়

ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিৎসা বহন করা খুব সহজ, রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিৎসার জন্য সেরা হাসপাতাল ভারতে দ্রুত হারে বাড়ছে যা সর্বশেষ স্বল্প ব্যয়ে রোবোট শল্য চিকিত্সা দেয় যা সর্বশেষ চিকিত্সা সুবিধার সাথে মিশ্রিত হয়। পদ্ধতির ফলাফল বা ফলাফলগুলি অত্যন্ত সন্তোষজনক। তবুও, ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সকে বিশ্বব্যাপী লোকেরা বিবেচনা করে বিবেচনা করা হয় কারণ মার্কিন যুক্তরাষ্ট্রে একই চিকিত্সার ব্যয়ের তুলনায় ব্যয় খুব নামমাত্র হতে পারে। ভারতের রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার সাফল্যের কাহিনীগুলি মার্কিন যুক্তরাষ্ট্রের মতো দেশগুলির তুলনায় ভারতের হাঁটু প্রতিস্থাপনের ব্যয় প্রায় 40% কম হওয়ায় বেশিরভাগ চিকিত্সা পর্যটককে বিবর্তিত ও উন্নয়নশীল উভয় দেশ থেকে ভারতে নিয়ে আসে। বিশ্বব্যাপী আক্রান্তদের আকৃষ্ট করার জন্য অত্যন্ত উচ্চ সাফল্যের অনুপাত সহ ভারত সকল প্রকার মৌলিক শল্যচিকিত্সায় উদ্ভাবিত এবং আপডেট হয়েছে।

কে হাঁটু সার্জারি করে?

ভারত অর্থোপেডিক্সের ক্ষেত্রে বিশেষত হাঁটু প্রতিস্থাপনে দক্ষতা অর্জন করেছে। হাঁটু প্রতিস্থাপনের জন্য ব্যবহৃত অত্যাধুনিক প্রযুক্তিগুলির মধ্যে দেশটি ম্যানুয়ালি বা রোবট সার্জারি থেকে সেরা। প্রতি বছর দেশব্যাপী এবং বাইরের লোকেরা রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জন্য ভারতে সেরা হাসপাতালে যান ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জন্য সেরা হাসপাতাল প্রশংসনীয় সাফল্যের ফলাফল সহ সর্বাধিক উচ্চতর যুগ্ম প্রতিস্থাপনের শল্য চিকিত্সা চালিয়ে যান।

অ্যাপয়েন্টমেন্ট বুক করতে কল করুন +91-9325887033, আমাদের ইমেল করুন: enquiry@tour2india4health.com

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত