দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি


সংক্ষিপ্ত বিবরণ:

পেনাইল ইমপ্লান্ট সার্জারি হ'ল একটি শল্যচিকিত্সার পদ্ধতি যেখানে লিঙ্গের ভিতরে পেনাইল ইমপ্লান্ট থাকে। এই পদ্ধতিটি এমন পুরুষদের জন্য যারা ইরেক্টাইল ডিসফংশানায় ভুগছেন। পেনাইল ইমপ্লান্ট পুরুষদের একটি খাড়া পেতে সক্ষম করে। এই প্রক্রিয়াটি সাধারণত রোগীদের জন্য সুপারিশ করা হয় যার শর্তগুলি ইরেকটাইল ডিসঅফঙ্কশনের জন্য অন্য কোনও চিকিত্সায় সাড়া দেয় না। আধা অনমনীয় এবং inflatable পেনাইল রোপন দুটি ধরণের যা এই পদ্ধতিতে ব্যবহার করা যেতে পারে।


পেনাইল ইমপ্লান্ট সার্জারি কীভাবে পুরুষদের পক্ষে উপকারী হতে পারে?

পেনাইল ইমপ্লান্ট সার্জারি হ'ল একটি উচ্চতর চিকিত্সা যা কেবল ইরেকটাইল ডিসফঙ্কশনের গুরুতর ক্ষেত্রেই সুপারিশ করা হয়। যখন এই শর্তটি অন্য কোনও চিকিত্সার বিকল্পগুলিতে সাড়া দেয় না। এই পদ্ধতির সাহায্যে রোপন করা ডিভাইসটি পুরুষদের উত্থাপনের সাথে তাদের সমস্যাগুলি কাটিয়ে উঠতে সক্ষম করে। এই অস্ত্রোপচারটি করা রোগীরা সন্তোষজনক ফলাফল পেয়েছেন এবং পরবর্তীকালে খুশী হন। যদিও এটি চিকিত্সা নয় যা প্রথম চিকিত্সার বিকল্প হিসাবে সুপারিশ করা হয়, পেনাইল রোপন শল্য চিকিত্সা অন্য যে কোনও পদ্ধতির তুলনায় সেরা ফলাফল প্রদান করে প্রমাণিত হয়েছে। এই চিকিত্সার সর্বোত্তম সুবিধা হ'ল এটি সম্পূর্ণ বিচ্ছিন্ন এবং দীর্ঘ পুনরুদ্ধারের সময় প্রয়োজন হয় না।

ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারির মূল্য

পেনাইল ইমপ্লান্ট সার্জারি উচ্চ দক্ষ নিউরোসার্জন দ্বারা পরিচালিত হয় এবং সফল ফলাফলের জন্য উচ্চ প্রান্তের যথার্থতা এবং সরঞ্জাম প্রয়োজন। এই দাবির পরিপ্রেক্ষিতে, মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো দেশে নিউরোসার্জারির ব্যয় খুব বেশি এবং এমনকি গৃহকর্মীদের পক্ষে মোটেও সাধ্য নয়। অন্যদিকে, ভারতে পেনাইল ইমপ্লান্ট শল্যচিকিত্সার ব্যয়টি উন্নত পশ্চিমা দেশগুলিতে দেওয়া অর্ধেকেরও বেশি নয় যদিও এখানে পেনাইল ইমপ্লান্ট সার্জারি একই উন্নত অপারেশন থিয়েটারে এবং আর্ট সুবিধায় রয়েছে যা কিছু সেরা সার্জনদের অধীনে রয়েছে under ভারতে স্বল্পমূল্যে পেনাইল ইমপ্লান্ট সার্জারি এই কারণেই বেশিরভাগ আন্তর্জাতিক রোগীরা ভারতে ভ্রমণ করতে পছন্দ করেন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট