ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সা: আরও ভাল যত্ন সহ এই ক্রিসমাসে স্বাস্থ্যকর হৃদয় পান

সংক্ষিপ্ত বিবরণ:

ম্যাজেজ হ'ল একটি শল্যচিকিত্সার চিকিত্সা যা এট্রিয়াল ফাইব্রিলেশন ব্যবহারের জন্য ব্যবহৃত হয়। একজন চিকিত্সক চিকিৎসক তাপ (রেডিওফ্রিকোয়েন্সি এনার্জি) বা ঠান্ডা (ক্রায়োব্লেশন) ব্যবহারের মাধ্যমে হৃদয়ের উচ্চতর কক্ষগুলির মধ্যে দাগ টিস্যুগুলির একটি ধরণ (গোলকধাঁধা) তৈরি করেন। বা, চিকিত্সক অসংখ্য নির্দিষ্ট ছত্রাক তৈরি করতে একটি স্কাল্পেল ব্যবহার করেন। এই পদ্ধতিটি আরও জটিল এবং আরও বেশি সময় নেয়। যেহেতু দাগী টিস্যু বিদ্যুৎ বহন করে না, এটি বিপথগামী বৈদ্যুতিক আবেগে হস্তক্ষেপ করে যার কারণে অ্যাট্রিল ফাইব্রিলেশন হয়।


ভারতে গোলকধাঁধার অস্ত্রোপচার কার দরকার?

গোলকধাঁধা প্রক্রিয়া হ'ল অ্যাট্রিয়েল ফাইব্রিলেশন প্রদাহের একটি অস্ত্রোপচার প্রতিকার। এটি অনিয়মিত হার্টবিট নিয়ন্ত্রণ করতে এবং হৃদয়ের স্বাভাবিক ছন্দটি মেরামত করতে ব্যবহৃত হয়। নিম্নলিখিত চূড়ান্ত বিবরণগুলির মধ্যে কমপক্ষে একটি যদি আপনার সম্পর্কে যথাযথ হয় তবে আপনার চিকিত্সা গোলকধাঁধা কৌশলটি পরামর্শ দিতে পারে:
Hyth ছন্দ-নিয়ন্ত্রণ চিকিত্সা আর অ্যাট্রিয়াল ফাইব্রিলেশন থেকে আপনার লক্ষণগুলি হ্রাস করতে কাজ করে না।
At আপনি অ্যাট্রিয়াল ফাইব্রিলেশনের লক্ষণ পেয়েছেন এবং হার্টের শল্য চিকিত্সার জন্য আপনার আরও কিছু চিকিত্সা চলছে।
 আপনার কিছু অন্য হার্টের শল্য চিকিত্সা করা হচ্ছে, এবং গোলকধাঁধা কৌশল সহ খুব ঝুঁকিপূর্ণ নয়।
 আপনি ক্যাথেটার বিমোচন করতে পারবেন না; অন্যথায় আপনি অস্ত্রোপচার চিকিত্সা করার পক্ষে।
 আপনার ইতিমধ্যে ক্যাথেটার বিমোচন হয়েছে; তবে আপনার কাছে অ্যাট্রিয়াল ফাইব্রিলেশন থাকে।

ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সা করতে কত খরচ হয়?

অন্যান্য দেশগুলির রোগীরা জেনে আনন্দিতভাবে অবাক হতে পারেন যে ভারতে গোলকধাঁধার অস্ত্রোপচারের ব্যয় 65৫ থেকে ৮০% কম is এই ধরনের ব্যয় সুবিধাগুলি কার্যকর হয়েছিল কারণ ভারতে বিভিন্ন হাসপাতালে দক্ষ ও কার্যকর উপায়ে সর্বোত্তম চিকিত্সা পরিষেবাদি সরবরাহের জন্য মানবিক শিক্ষা, অবকাঠামো, সরঞ্জাম ও প্রযুক্তি রয়েছে। হাসপাতালগুলি অভিজ্ঞতা অর্জন করার সাথে সাথে তারা আরও দক্ষ হয়ে ওঠে এবং ব্যয়কে কমিয়ে দেয়। এই গবেষণাগুলি তাদের গবেষণার বিষয়টি নিশ্চিত করে যে তারা ভারতে খুব কম খরচে উচ্চ মানের চিকিত্সার যত্ন এবং সম্পর্কিত অফার পেতে সক্ষম হওয়ায় এই রোগীরা সুস্পষ্টভাবে তাদের সিদ্ধান্তে এসেছিল।

গোলকধাঁধার অস্ত্রোপচারের জন্য ভারতের সেরা সার্জন এবং শীর্ষ হাসপাতাল কোনটি?

গোলকধাঁধা শল্য চিকিত্সা ভারতের বেশ কয়েকজন অভিজ্ঞ এবং সেরা কার্ডিয়াক সার্জনদের সহায়তায় করা হয়। এই কার্ডিয়াক সার্জনরা অ্যারিথিমিয়াসের জন্য সমস্ত ধরণের চিকিত্সা পরিচালনা করার জন্য দক্ষতার সাথে সম্পূর্ণরূপে সজ্জিত রয়েছে, একসাথে অ্যাট্রিল ফাইব্রিলেশন সহ। ভারতে অ্যাট্রিয়াল ফাইব্রিলেশন চিকিত্সার জন্য চিকিত্সা একটি হৃদর বিশেষজ্ঞের দ্বারা নিখুঁতভাবে নির্ণয় এবং মূল্যায়নের পরে সঞ্চালিত হয়। ভারতে গোলকধাঁধার অস্ত্রোপচারের জন্য বেশ কয়েকটি সেরা হাসপাতাল রয়েছে। এই হাসপাতালগুলি মূল মেট্রোপলিটন এবং অন্যান্য শহরগুলিতে অবস্থিত যা সরাসরি বিমানের মাধ্যমে সমস্ত বড় দেশের সাথে ভালভাবে সংযুক্ত হতে পারে। ভারতে কম অ্যাট্রিয়াল ফাইব্রিলেশন চিকিত্সার ব্যয় ব্যতীত, রোগীরা চিকিত্সার উন্নত মানের কারণে, উল্লেখযোগ্য দক্ষ চিকিত্সক ডাক্তারদের উপলব্ধি এবং চিকিত্সার জন্য অপেক্ষা করার অপেক্ষার কারণে অন্যান্য উদ্দেশ্যগুলির মধ্যে গাঁটছড়া শল্য চিকিত্সার জন্য দেশে আসার পছন্দ করে।

ভারতে গোলকধাঁধা অস্ত্রোপচারের জন্য বেঁচে থাকার হার কত?

গোলকধাঁধা অস্ত্রোপচার ভারতে একটি উচ্চ সাফল্যের হার আছে। প্রায় 70 থেকে 95% লোক প্রযুক্তির পরে দীর্ঘমেয়াদী ফ্রিবিলেশন মুক্ত। 35 শতাংশ পর্যন্ত তাদের অনিয়মিত করোনারি হার্টের ছন্দ পরিচালনা করতে ওষুধের প্রয়োজন হতে পারে। যদি আপনার অ্যাট্রিয়াল ফাইব্রিলেশন ফিরে আসে, আপনি কিছু অন্য ক্যাথেটার বিমোচন বা অন্যান্য চিকিত্সা চাইতে পারেন। আপনার গোলকধাঁধা যাওয়ার পরে যদি আপনি ধীরে ধীরে হার্টের ছন্দ বিকাশ করেন, তবে আপনার চিকিত্সক আপনাকে পেসমেকার বসানো হয়েছে বলেও পরামর্শ দিতে পারে।

কীভাবে নিখরচায় পরামর্শ পাবেন?

ভারতবর্ষের কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের অন্যতম সেরা চিকিত্সা বিক্রেতার যা ভারতে ক্লিনিকাল চিকিত্সার জন্য সন্ধানের জন্য বিদেশী অবকাশকারীদের জন্য সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা সমাধান সরবরাহ করতে পারে। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সেবার কাজ করা পরামর্শদাতারা চিকিত্সা ভ্রমণকারীদের চিকিত্সা পদ্ধতির পাশাপাশি সাশ্রয়ী মূল্যে একচেটিয়া পুনরুদ্ধার ভ্রমণের মিশ্রণে অত্যন্ত আনন্দিত হবে। তদতিরিক্ত, দেশে উপলব্ধ সেরা-অপারেটিভ যত্ন সংক্ষিপ্ত পুনরুদ্ধারের প্রতিশ্রুতি দেয়। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা আধুনিক দিনের প্রযুক্তির প্রাপ্যতার সাথে সেরা চিকিত্সা পরিষেবা এবং গাইডেন্স প্রদান করে।

আপনার দর্শনটি সুপরিকল্পিত এবং ঝামেলা মুক্ত করুন। অনলাইনে এখনই আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন: enquiry@indiacardiacsurgerysite.com এবং আমাদের দলটি সেখান থেকে আপনাকে গাইড করতে দিন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত