বয়স্ক হাঁটুগুলির জন্য নতুন আশা নিয়ে আসে ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের সার্জারি


সবচেয়ে বড় এবং সবচেয়ে জটিল হওয়ার কারণে হাঁটুর জয়েন্টটি দেহের সর্বাধিক স্ট্রেসড জয়েন্ট ar আর্থ্রাইটিসের একটি প্রধান কারণ। হাঁটু প্রতিস্থাপনের সার্জারি ফলস্বরূপ, একটি বিখ্যাত এবং বিস্তৃতভাবে চিকিত্সা করা চিকিত্সা। 1968 সালে আনা হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সায় একটি সিন্থেটিক ইমপ্ল্যান্টের সাথে হাঁটু জয়েন্টের উপাদানগুলি পরিবর্তন করা হয়, ক্ষতিগ্রস্ত হওয়া ও ওজন বহনকারী পৃষ্ঠগুলিকে পুনরুদ্ধার করতে এবং ব্যথার কারণ হয় restore ক্ষতিগ্রস্থ হাঁটুর জয়েন্টকে প্রতিস্থাপনকারী বিভিন্ন বিভিন্ন যান্ত্রিক ইমপ্লান্টগুলি পুনর্নবীকরণযোগ্য স্থায়িত্ব এবং চলাচল করার জন্য ডিজাইন করা হয়েছে। ভারতে প্রতিবছর 600০০,০০০ এরও বেশি হাঁটু প্রতিস্থাপন মার্কিন যুক্তরাষ্ট্রে করা হয় এবং এই 90% এরও বেশি রোগী হাঁটুর ব্যথায় নাটকীয় স্বস্তি অনুভব করে এবং সাধারণ ক্রিয়াকলাপ সম্পাদন করতে সক্ষম হন



কীভাবে ভারতের সেরা হাঁটু প্রতিস্থাপনের সার্জারি পাবেন?

আন্তর্জাতিক রোগীদের জন্য রোবোটিক হাঁটু অস্ত্রোপচারের সবচেয়ে সাধারণ সুবিধাগুলির মধ্যে কয়েকটি রয়েছে:

  • চিকিত্সা সাশ্রয়ী মূল্যের ব্যয়
  • অপেক্ষা করার সময় নেই
  • সহানুভূতিশীল এবং যত্নশীল কর্মীরা
  • অত্যন্ত অভিজ্ঞ ডাক্তারদের প্রাপ্যতা
  • অত্যাধুনিক প্রযুক্তি ও যন্ত্রপাতি
  • আন্তর্জাতিকভাবে স্বীকৃত হাসপাতাল
  • ব্যক্তিগতকৃত চিকিত্সা এবং যত্ন
  • চিকিত্সার উচ্চ মানের
  • পরিষ্কার এবং সু-রক্ষণাবেক্ষণ হাসপাতাল
  • কোনও লুকানো চার্জ নেই
  • চিকিত্সা পর্যটন সংস্থাগুলি দ্বারা আকর্ষণীয় প্যাকেজ
  • প্রচুর হাসপাতাল এবং স্থানীয় ভ্রমণের বিকল্প

ভারতে হাঁটুর প্রতিস্থাপনের ব্যয় কী?

মার্কিন যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর এবং যুক্তরাজ্যের অন্যান্য আন্তর্জাতিক অবস্থানের তুলনায় ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিত্সার দাম অনেক কম। রোবোটিক হাঁটু অস্ত্রোপচারের সুবিধা অন্যান্য অর্থোপেডিক চিকিত্সা এবং প্রক্রিয়াগুলি ছাড়াও প্রতি বছর হাঁটু প্রতিস্থাপনের জন্য ভারতে ভ্রমণকারী বিদেশী সংখ্যার মধ্যে একটি উল্লেখযোগ্য উত্সাহ রয়েছে। এই সমস্ত দামের মূল্য বিবেচনায় নেওয়া হলে, একক হাঁটুর জন্য হাঁটুর প্রতিস্থাপনের মোট ব্যয়টি অতিরিক্তভাবে মার্কিন ডলার 4000 এবং ইউএসডি 6000 এর মধ্যে হতে পারে। বিকল্পভাবে, মার্কিন যুক্তরাষ্ট্রে একক হাঁটুর প্রতিস্থাপনের জন্য গড় ব্যয় হয় মার্কিন ডলার 30,000। ভ্রমণ এবং থাকার ব্যয়। বেশিরভাগ চিকিত্সা ভ্রমণকারীদের জন্য, ভারতে আসা একটি ছোট অবকাশ বলে মনে হয় কারণ দেশটি একইভাবে শীর্ষস্থানীয় পর্যটন স্থানগুলির মধ্যে একটি।

ভারতে হাঁটু প্রতিস্থাপন প্যাকেজ কী অন্তর্ভুক্ত করে?

ভারত এমন একটি দেশ যেখানে সারা বিশ্ব জুড়ে লোকেরা আবেদনময়ী প্যাকেজ পায় যার মধ্যে হাসপাতালের থাকার ব্যবস্থা, সার্জনের চার্জ, সরঞ্জামের দাম, নার্সিংয়ের চার্জ, রোগীর খাবার, ওষুধ এবং বিভিন্ন ভোজনযোগ্য সামগ্রী এবং আরও কিছু রয়েছে includes এক ছাদের নীচে যার অর্থ আপনি এক পর্যায়ে সরবরাহ করা যেতে পারে এমন জিনিসগুলি সংগ্রহ করতে আপনাকে এখানে এবং সেখানে পার হতে হবে না। একমাত্র বিষয় হ'ল সার্জারির সফল ফলাফল অর্জন করতে আপনি আপনার চিকিত্সায় মনোনিবেশ করতে চান।

ভারতে হাঁটু প্রতিস্থাপনের জন্য নির্ভরযোগ্য চিকিৎসক কীভাবে খুঁজে পাবেন

সেরা মানের দিক থেকে ভারত প্রতিযোগিতামূলক দেশ এবং এখানে সার্জন এখানে ভারতে যুক্তিসঙ্গত মূল্যে আপনাকে অভিন্ন মানের মান দেবে। ভারতে হাঁটু প্রতিস্থাপনের জন্য নির্ভরযোগ্য ডাক্তারদের কাছে বিশ্বের সেরা এবং বিশেষত যোগ্য সার্জন রয়েছে যারা আপনার চিকিত্সা প্রতিবেদনের সাথে সামঞ্জস্য করে সেরা চিকিত্সা পরিকল্পনা সরবরাহ করে যা আপনাকে সাফল্যের চূড়ান্ত ফলাফল অর্জনে সহায়তা করে এবং এটিও খুব যুক্তিসঙ্গত ব্যয়ে।

চূড়ান্ত রায়:

টুরি 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্ট বিশেষজ্ঞ মেডিকেল প্যানেল দ্বারা সম্পূর্ণরূপে প্রতিষ্ঠিত হয়েছে, যার প্রতি শারীরিক সমস্যায় পড়ে প্রতিটি রোগীর সেবা করার লক্ষ্য রয়েছে। আমরা বুঝতে পারি যে একজন ব্যক্তি প্রথমে হাসপাতালের চিকিত্সার জন্য ভারতে আসার ধারণাটি আবিষ্কার করতে পারে, প্রথমে বেশ ভয় দেখানো। আসুন আমরা আপনাকে আশ্বস্ত করি যে একসাথে আমরা ভারতে পরিবেশন করার জন্য চমৎকার অভিজ্ঞতা পেয়েছি এবং চিকিত্সার জন্য ভারতে আগত রোগীদের জন্য উচ্চ পর্যায়ের ব্যক্তিগত মনোযোগ, যত্ন, স্বাস্থ্যবিধি, তাত্পর্য এবং পেশাদারিত্বের সাথে পরিচিত।

আরও তথ্যের জন্য, এখন আমাদের বন্ধুত্বপূর্ণ এবং জ্ঞানসম্পন্ন পরামর্শদাতার সাথে কথা বলুন: আমাদের ইমেল করুন: enquiry@tour2india4health.com, বা আমাদের এখানে কল করুন: +91-9325887033

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত