ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সায় এক্সিলেন্সের সাথে দূরত্ব যান


হাঁটু প্রতিস্থাপন, হাঁটু আর্থ্রোপ্লাস্টি বা হাঁটুর সম্পূর্ণ প্রতিস্থাপন হিসাবে পরিচিত, বাতজনিত ক্ষতিগ্রস্থ হাঁটিকে পুনরূদ্ধার করার জন্য একটি শল্যচিকিত্সা। ইস্পাত এবং প্লাস্টিকের উপাদানগুলি হাঁটুর জয়েন্টগুলি গঠন করে যে হাড়গুলির প্রান্তকে ক্যাপ করার জন্য ব্যবহার করা হয়, যা হাঁটুর সাথে পাশাপাশি রয়েছে। এই অস্ত্রোপচারটি এমন ব্যক্তির জন্য বিবেচনা করা যেতে পারে যার তীব্র বাত বা ঘন ঘন ঘন ক্ষতি হয়েছে। হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচার চিকিত্সার লক্ষ্য হ'ল জয়েন্টগুলির যে উপাদানগুলি ক্ষতিগ্রস্থ হয়েছে সেগুলি পুনরায় সাজানো এবং হাঁটুতে ব্যথা উপশম করা যা অন্যান্য চিকিত্সার দ্বারা নিয়ন্ত্রণ করা যায় না।


কোন কারণগুলি প্যাকেজের দামকে প্রভাবিত করতে পারে?

ভারতে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের সার্জারি গত কয়েক বছরে বেশ সাধারণ এবং আরও সাশ্রয়ী হয়েছে। ভারতে হাঁটু প্রতিস্থাপনের অপারেশন করা বিভিন্ন ধরণের দেশীয় এবং আন্তর্জাতিক রোগীদের ধ্রুবক বৃদ্ধি বিভিন্ন কারণের জন্য দায়ী হতে পারে, যেমন:

এলিভেটেড সাশ্রয়ীকরণ: বর্তমানে ভারতে বেশি সংখ্যক ভুক্তভোগী রোবোটিক হাঁটুর প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য ভারতে পছন্দ করেন কারণ সাম্প্রতিক অতীতে রোপনের ব্যয় ব্যাপকভাবে হ্রাস পেয়েছে।

বিভিন্ন ইমপ্লান্ট উপলভ্য: ক্লিনিকাল প্রযুক্তির উন্নতির জন্য ধন্যবাদ, রোগীদের চাহিদা পূরণের জন্য আজ হাঁটুতে প্রতিস্থাপনের কিছু ব্যবস্থা রয়েছে।

অগ্রগতি সম্পন্ন অস্ত্রোপচারের ফলাফল: খোলা হাঁটু প্রতিস্থাপন অতীতের একটি বিষয়। এখন, ভারতে রোবট হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সার অতিরিক্ত সুবিধা রয়েছে এবং ইতিবাচক প্রভাব নিশ্চিত করে ens ন্যূনতম আক্রমণাত্মক প্রযুক্তিকে ধন্যবাদ, হাঁটুর প্রতিস্থাপনটি সবসময় ততটা কষ্টদায়ক হয় না।

তবে, পশ্চিমা দেশগুলিতে হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার ব্যয় আরও ভাল অবস্থানে থেকে যায়। এই জাতীয় দেশে যারা সাশ্রয়ী মূল্যের হাঁটু প্রতিস্থাপনের সার্জারি করতে চান তাদের জন্য ভারতে বিমান চালানো হচ্ছে।

ভারতে মোট হাঁটু প্রতিস্থাপনের সুবিধা কী?

ব্যথা থেকে মুক্তি হ'ল ভারতে রোবট হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সার প্রধান উপকারিতা এবং আপনার আরও মোবাইল হওয়ার বিষয়টিও বিবেচনা করা উচিত। আপনার হাঁটুর অস্ত্রোপচারের বাইরে আপনি কী কী সুবিধা অর্জন করতে পারেন:

ভারতে হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার একটি হাঁটুর জন্য 3500 মার্কিন ডলার থেকে 5500 মার্কিন ডলার এবং উভয় হাঁটুর জন্য 7000 মার্কিন ডলার থেকে 11000 মার্কিন ডলার পর্যন্ত।
চিকিত্সার পরিকল্পনায় %০% সাশ্রয়, যাতে পশ্চিমা দেশগুলিতে চিকিত্সা করার সময় ব্যয় না করে ভ্রমণ ও আবাসন ব্যবস্থা অন্তর্ভুক্ত থাকে while
আমাদের আক্রান্তদের মধ্যে 9 জনের সাথে উচ্চ সাফল্যের হার ব্যথার থেকে তাত্ক্ষণিকভাবে মুক্তি পায়।
রোগীর এবং তার / তার বিশেষ প্রয়োজনের উপর নির্ভর করে যে কোনও ধরণের হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য রোবট হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য সেরা হাসপাতাল।
হাঁটু অস্ত্রোপচারের ক্ষেত্রে জ্ঞান এবং বছরের অভিজ্ঞতা সহ বিশিষ্ট অর্থোপেডিক সার্জন।

ভারতের সেরা হাসপাতাল

ভারতে অনেকগুলি পরিসরে হাসপাতাল রয়েছে যা নির্বিঘ্নে হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সা চালায়। তাদের বেশিরভাগ সাফল্যের হারের 90% এর উপরে প্রস্তাব দেয়। ভারতের সেরা হাসপাতালগুলি মেট্রোপলিটন শহরগুলি দিল্লি, মুম্বই, চেন্নাই, ব্যাঙ্গালোর এবং হায়দরাবাদে অবস্থিত। চিকিত্সা ক্ষেত্রে বেশ কয়েকটি সেরা প্রযুক্তি সহ ভারত বিশ্বের কয়েকটি অর্থোপেডিক হাসপাতাল রয়েছে। রোবোট হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য সেরা হাসপাতাল  এছাড়াও বেশিরভাগ পেশাদার ডাক্তারদের হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচারের বহু বছরের অভিজ্ঞতা রয়েছে। একইভাবে, ভারত কর্তৃপক্ষ চিকিত্সা ভ্রমণে সহায়তা করে এবং এটি অবকাশকালীনদের জন্য নিরাপদ করার জন্য নীতিমালা তৈরি করে। সুতরাং সমস্ত ক্ষেত্রে, আপনার হাঁটুর প্রতিস্থাপনের ক্ষেত্রে ভারত একটি পাস-টু দেশ।

উপসংহার

ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্ট একটি শীর্ষস্থানীয় অভ্যন্তরীণ ভ্রমণ সংস্থা; এটি চিকিত্সা পর্যটন ক্ষেত্রে তার পরিষেবাগুলি প্রসারিত করে। ২ 27 টি দেশ এবং পাঁচ বছরেরও বেশি ব্যতিক্রমী রোগীর যত্নের মাধ্যমে আমাদের রোগীর অভিজ্ঞতার মধ্য দিয়ে সময়ের সাথে সাথে এক বিস্মৃত, সঠিকভাবে গবেষণা করা রেকর্ডস সহ আমরা আপনাকে একটি সম্পূর্ণ এবং রোগী কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি জানাই যা আপনাকে সেরা চিকিত্সক ডাক্তার, উপযুক্ত স্বাস্থ্য কেন্দ্র এবং সর্বোত্তমভাবে সংযুক্ত করে con আপনার নির্দিষ্ট প্রয়োজনীয়তার অবকাঠামো। আপনার সুরক্ষা এবং মঙ্গল নিশ্চিত করার জন্য আমরা আপনার চিকিত্সার যাত্রা ট্র্যাক করার প্রতিশ্রুতিবদ্ধ। ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ কনসালট্যান্টের সাথে, আপনার উদ্বেগটি আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং আমরা আপনাকে অনলাইন ভিডিও পরামর্শের সাথে প্রস্তাব দিতে আগ্রহী, যেখানে আপনি ডাক্তারের সাথে কথা বলতে পারেন এবং আপনার সমস্ত সন্দেহ এবং প্রশ্নের সমাধান করতে পারেন।

ভারতে হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার বিষয়ে সিদ্ধান্তের সাথে স্পষ্টতা বা সহায়তা দরকার?

ইমেইল আইডি: enquiry@tour2india4health.com

আমাদের কল করুন: +91-9325887033

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত