ডঃ অমিত রৌথান কীভাবে ভারতে ম্যারো ট্রান্সপ্ল্যান্টস নিয়ে বাঁচান


সাধারণত, অস্থি মজ্জা তরুণ রক্ত ​​গঠনের কোষকে হেমোটোপয়েটিক স্টেম সেল বলে, যা পরিপক্ক সাদা বা লাল রক্তকণিকা বা প্লেটলেটগুলিতে পরিণত হয়। শ্বেত রক্ত ​​কণিকা সংক্রমণের বিরুদ্ধে লড়াই করে। স্টেম সেলগুলি অস্থি মজ্জার মধ্যে তৈরি হয় এবং শরীরের বিভিন্ন ধরণের রক্তকণিকা হয়ে ওঠে। এটিকে নির্দিষ্ট ধরণের ক্যান্সারের বিশেষত রক্ত ​​ক্যান্সারের জন্য সবচেয়ে কার্যকর ধরণের চিকিত্সা হিসাবে বিবেচনা করা হয় যার মধ্যে লিউকেমিয়া, লিম্ফোমা এবং একাধিক মেলোমা রয়েছে। একটি স্টেম সেল ট্রান্সপ্ল্যান্ট নির্দিষ্ট জিনগত পরিস্থিতি এবং কিছু নন-কানসারাস রক্তের চিকিত্সার জন্যও ব্যবহার করা যেতে পারে।



কেন ডঃ অমিত রউথনকে বেছে নিলেন?

যদি আপনাকে পরামর্শ দেওয়া হয় যে আপনি অস্থি মজ্জা প্রতিস্থাপনের বিষয়টি বিবেচনা করেন তবে ডাঃ অমিত রৌথন অস্থি মজ্জা ট্রান্সপ্ল্যান্ট সার্জন মনিপাল হাসপাতাল বেঙ্গালুরু আপনাকে সিদ্ধান্ত নিতে সহায়তা করতে পারে যে এই জটিল চিকিত্সাটি আপনার জন্য সঠিক পরবর্তী পদক্ষেপ কিনা whether তিনি বিশ্বাস করেন যে ক্যান্সারের চিকিত্সা এর পূর্ণ সম্ভাবনায় পৌঁছাতে অবশ্যই উচ্চতর ব্যক্তিগতকৃত হতে হবে। অতএব, তিনি সবসময় রোগী এবং তাদের পরিবারের সদস্যদের সাথে একযোগে কাজ করেন। তবে, আপনি চিকিত্সা ভ্রমণের মাধ্যমে একাধিক বিশেষজ্ঞের মতামত থেকেও উপকৃত হবেন। ডঃ অমিত রৌথন দলগতভাবে জোর দেওয়ার বিষয়টি এই কারণেই জেনেছেন যে গ্রুপ হিসাবে তাঁর কৃতিত্ব একা কাজ করা কোনও একক দলের সদস্যের চেয়ে কিছুটা দূরত্ব অতিক্রম করতে পারে। ডাঃ অমিত রৌথনের জন্য রোগীর পর্যালোচনার মাধ্যমে, তিনি তার রোগীদের আরও ভাল ফলাফল এবং জীবনের মান খুঁজে পেতে সহায়তা করতে সক্ষম হন। ট্রান্সপ্ল্যান্ট প্রক্রিয়া চলাকালীন, অস্থি মজ্জা ট্রান্সপ্ল্যান্ট সার্জন মণিপাল হাসপাতাল বেঙ্গালুরু আপনাকে পরীক্ষাগুলি সম্পাদন করতে, আপনার অগ্রগতির তুলনা করতে, আপনাকে অবহিত রাখতে এবং আপনার যে কোনও প্রশ্নের উত্তর দিতে একদিন ভিত্তিতে দেখতে পাবেন। ভুলে যাবেন না, আপনি আপনার চিকিত্সা দলের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি হবেন এবং তিনি আপনাকে প্রতিস্থাপন এবং পুনরুদ্ধারের প্রক্রিয়া চলাকালীন সক্রিয় ভূমিকা বজায় রাখতে উত্সাহিত করতে যাচ্ছেন।

হাড় ম্যারো ট্রান্সপ্ল্যান্ট সার্জন ব্যাঙ্গালোর, ভারতের দাম ভারত

ভারতে অস্থিমজ্জা প্রতিস্থাপনের চিকিত্সা ব্যয় এবং আতিথেয়তা ইউএই, থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং তুরস্কের মতো কয়েকটি সবচেয়ে প্রভাবশালী গন্তব্যগুলির সাথে সমান। প্রক্রিয়া, ভ্রমণ, থাকার ব্যবস্থা এবং দর্শন দেখার পাশাপাশি অস্থি মজ্জা প্রতিস্থাপনের চিকিত্সা ব্যয়টি মার্কিন যুক্তরাষ্ট্র বা যুক্তরাজ্যে প্রদত্ত চিকিত্সার মূল্যের তুলনায় তুলনামূলকভাবে 1-6-এরও কম হয়। অস্থি মজ্জা শল্যচিকিত্সার ক্লিনিক থাকার সময়কাল থেকে শুরু করে বিভিন্ন মেয়াদে অস্থি মজ্জা প্রতিস্থাপনের দামের পার্থক্য রয়েছে। প্রতিস্থাপনের প্রারম্ভিক মূল্য 20000 মার্কিন ডলার।

অস্থি ম্যারো ট্রান্সপ্ল্যান্ট সার্জারি ব্যয় অন্তর্ভুক্ত

দ্বারা অস্থি মজ্জা প্রতিস্থাপন অস্থি মজ্জা প্রতিস্থাপন সার্জন মনিপাল হাসপাতাল বেঙ্গালুরু 
খরচগুলি প্রতিস্থাপনের ধরণ এবং আপনি যে স্থানটি প্রতিস্থাপন করছেন তার অবস্থানের সাথে অনেকগুলি উপাদানের উপর নির্ভর করে। যে কারণে সঠিক পরীক্ষাগুলি সম্পন্ন করার পরে; আপনার ডাক্তার অস্থি মজ্জা প্রতিস্থাপন ব্যয়ের একটি অনুমান নিয়ে আসতে পারেন। আশ্বস্ত হোন যে ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপনের ব্যয় বিভিন্ন দেশ থেকে বাহিতের চেয়ে কম হয়। তবে, নিশ্চিত করুন যে সাধ্যের জন্য অনুসন্ধান করার সময় আপনি যে স্বাস্থ্যসেবা অর্জন করেন তার মানের সাথে আপস করা হয় না।

শেষের সারি

ভারত বিশ্বজুড়ে সর্বত্র অস্থিমজ্জা প্রতিস্থাপন স্টেম সেল ট্রান্সপ্ল্যান্টের জন্য সুপরিচিত একটি শীর্ষস্থানীয় দেশ। এমন একাধিক নামী হাসপাতাল রয়েছে যেগুলি স্বল্প মূল্যের এবং একটি সফল বিএমটি ট্রান্সপ্ল্যান্ট পরিষেবাদি সরবরাহ করে। জায়গা, চিকিত্সক ডাক্তার, চিকিত্সার সময়সূচি, আবাসন এবং চিকিত্সার মূল্য জড়িতদের জন্য সঠিক সহায়তা পেলে ভারত ক্যান্সার সার্জারি পরিষেবা ভাল কাজ করতে পারে। আপনি যখন আপনার চিকিত্সা ভ্রমণের পরিকল্পনা করছেন তখন ঝামেলা করবেন না এবং উদ্বিগ্ন হন না। ভারত ভ্রমণকারীদের জন্য ক্যান্সার সার্জারি পরিষেবাটি এখানে দুর্দান্ত on মানসিক চাপ বা শারীরিক পরিশ্রম উভয়ই রোগীর পক্ষে ভাল না। সুতরাং, যখন আপনার সর্বকালের চিকিত্সা অংশীদার সর্বদা আপনার পাশে থাকে তখন কেন চিন্তা করবেন।

আমাদের আজ +91 9371770341 এ কল করুন বা আমাদের ইমেল করুন: dr.amitrauthan@indiacancersurgerysite.com এবং আমরা শীঘ্রই প্রতিক্রিয়া জানাব।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত