আপনার হৃদয়ের আরও ভাল ফাংশন জন্য ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সার জন্য বেছে নিন


বৈদ্যুতিন প্রবণতাগুলি সহজেই হৃদপিণ্ডের মধ্য দিয়ে যাতায়াত করতে দেয় বলে গাঁথুনির শল্য চিকিত্সা নতুন বৈদ্যুতিক পাথের একটি "গোলকধাঁধা" তৈরি করে অ্যাট্রিয়েল ফাইব্রিলেশন নিরাময় করে। গোলকধাঁধা পদ্ধতি স্বতন্ত্র উপায়ে সম্পন্ন হতে পারে। এটি বুকের মধ্যে ছোট কাটা মাধ্যমে সম্পাদন করা যেতে পারে। অথবা এটি ওপেন-করোনারি হার্ট সার্জারির সময় চালানো যেতে পারে। কোনও ব্যক্তির আর একটি হার্টের শল্য চিকিত্সা যেমন করোনারি বাইপাস এবং ভালভের মেরামত বা প্রতিস্থাপনের কারণে যদি গোলকধাঁধা পদ্ধতি সম্পন্ন হতে পারে। ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সার অ্যাট্রিল ফাইব্রিলেশন চিকিত্সার জন্য দুর্দান্ত ফলাফল রয়েছে। এটি 10 ​​জনের মধ্যে 9 জনের মধ্যে অ্যাট্রিয়েল ফাইব্রিলেশন বন্ধ করতে পারে।


কোন উপাদান প্যাকেজ মূল্য প্রভাবিত করতে পারে?

আপনি সম্ভবত গোলকধাঁধারের অস্ত্রোপচারের জন্য বিশ্বব্যাপী অন্যতম জনপ্রিয় গন্তব্য ভারত সম্পর্কে শুনেছেন এবং পড়েছেন। লোকেরা এই কার্ডিয়াক চিকিত্সার জন্য যাতায়াত করে, কারণ বিশ্বের অন্যান্য স্থানের রোগীরা এটি করে বিপুল পরিমাণ অর্থ সাশ্রয় করতে পারে। গোলকধাঁধা শল্য চিকিত্সার সুবিধাগুলি হ'ল ব্যয় হ'ল কমপক্ষে ৫০%, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রের সার্জারি ব্যয়ের চেয়ে এখন যদি সাশ্রয়ী হয় তবে প্যাকেজগুলির দামকে প্রভাবিত করতে পারে এমন কারণগুলি বিভিন্ন কারণের উপর নির্ভর করে। এর মধ্যে কয়েকটি কারণের মধ্যে রয়েছে:

  • অস্ত্রোপচার পদ্ধতি পরিচালনা করার জন্য ব্যবহৃত একটি কৌশল (ন্যূনতম আক্রমণাত্মক বা প্রচলিত)
  • অভিজ্ঞতা এবং চিকিত্সা পেশাদার খরচ
  • হাসপাতালের ধরণ বেছে নেওয়া হয়েছে
  • শহর যেখানে কৌশল পরিচালিত হচ্ছে
  • জটিলতা পরিচালনা, যদি থাকে
  • আইসিইউ এবং চিকিত্সা প্রতিষ্ঠানের মধ্যে বিভিন্ন দিন ব্যয় করেছে

ভারতে গোলকধাঁধা অস্ত্রোপচারের কী কী সুবিধা রয়েছে?

কাঁপানো অ্যাট্রিয়ার ফলে আপনার হৃদয়ে রক্ত ​​সঞ্চার হতে পারে। এটি রক্ত ​​জমাট বাঁধার সম্ভাবনা বাড়িয়ে তোলে। এই ক্লটগুলি তখন মস্তিষ্কে ভ্রমণ করতে পারে, যার ফলে একটি স্ট্রোক হয়। গোলকধাঁধা প্রক্রিয়া আপনার হৃদয়কে কাঁপানো হ্রাস করতে এবং রক্ত ​​জমাট বা স্ট্রোকের ঝুঁকি হ্রাস করতে সহায়তা করে। গোলকধাঁধা শল্য চিকিত্সার সুবিধা ভারতের পশ্চিমা দেশগুলির তুলনায় অনেক বেশি সাশ্রয়ী। এটি অনুমান করা হয় যে কোনও রোগী পশ্চিমা দেশ থেকে ভ্রমণ করছে যার মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র বা যুক্তরাজ্য অন্তর্বিশেষের অস্ত্রোপচারের জন্য ভারতকে বেছে নিয়ে তাদের অর্থের প্রায় 70 থেকে 80% সাশ্রয় করে।

গোলকধাঁধা অস্ত্রোপচারের জন্য ভারতে সেরা হাসপাতাল

ভারতে বেশ কয়েকটি আন্তর্জাতিক অনুমোদিত হাসপাতাল রয়েছে যা ধাঁধা অস্ত্রোপচার করে। অস্ত্রোপচার চিকিত্সার গুরুতর প্রকৃতি বোঝা, গোলকধাঁধা অস্ত্রোপচারের জন্য ভারতে সেরা হাসপাতাল  নিশ্চিত করে যে অস্ত্রোপচারটি কেবল অভিজ্ঞ এবং দক্ষ সার্জনদের দল দ্বারা পরিচালিত হয় প্রক্রিয়াটির আগে রোগীদের সাথে একটি বিস্তারিত পরিকল্পনা তৈরি করা হয় এবং উল্লেখ করা হয়। কার্ডিওলজির মতো একটি বড় পদ্ধতির জন্য স্বদেশ থেকে ভ্রমণ করে মানের ভ্রুক্ষেপের জন্য ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালগুলি স্ব-স্ব দেশ থেকে ভ্রমণ করে গুণমানের সাথে আপস না করে যথেষ্ট ব্যয় সাশ্রয় এবং সংক্ষিপ্ত অপেক্ষার তালিকার সন্ধান করতে পারে। ভারতে গোলকধাঁধার অস্ত্রোপচারের জন্য ভ্রমণের আগে সার্জনের সাথে মুখোমুখি সন্তুষ্ট করা সবসময় সম্ভব নয়। অনেকগুলি হাসপাতাল অনলাইনে বা সার্জনের সাথে যোগাযোগ করে একাধিক পরামর্শ প্রদান করে যা রোগীকে সার্জারির আগে সার্জনের সাথে যে কোনও উদ্বেগের বিষয়ে আলোচনা করতে দেয় এবং এটি গোলকধাঁধা শল্য চিকিত্সার সবচেয়ে বড় সুবিধা India

উপসংহার

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের অন্যতম সেরা মেডিকেল ট্যুরিজম সংস্থাগুলি যা বিদেশী পর্যটকদের জন্য সাশ্রয়ী মূল্যের গোলকধাঁধা অস্ত্রোপচার সরবরাহ করতে পারে। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সেবার কাজ করা পরামর্শদাতারা আন্তর্জাতিক রোগীদের জন্য ভারতে গোলকধাঁধা শল্য চিকিত্সার পাশাপাশি সাশ্রয়ী মূল্যে এক বিস্ময়কর পুনরুদ্ধারের ছুটির সংমিশ্রণে খুশি হতে পারে। তদুপরি, দেশে উপলভ্য সেরা অপারেটিভ কেয়ার সংক্ষিপ্ত পুনরুদ্ধারের প্রতিশ্রুতি দেয়। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা আধুনিক দিনের প্রযুক্তির প্রাপ্যতার সাথে সেরা চিকিত্সা পরিষেবা এবং গাইডেন্স প্রদান করে।

আমাদের বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করুন: enquiry@indiacardiacsurgerysite.com এবং যোগাযোগের নং: +91-9370586696 এ এখন আমাদের কাছ থেকে সেরা চিকিৎসা পান

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত