সীমানা ছাড়িয়ে ভারত গ্লেন শান্ট সার্জারি কেয়ার অফার করছে


জন্মগত হার্টের অবস্থার জন্য যেখানে নীল বাচ্চা বা সায়ানোটিক অবস্থার প্রকাশ ঘটে সেখানে সাধারণত গ্লেন শান্ট পদ্ধতি অনুসরণ করা হয়। সার্জিকভাবে, দ্বিপাক্ষিক গ্লেন পদ্ধতিতে, উচ্চতর ভেনা কাভা ডান ফুসফুস ধমনীর সাথে সংযুক্ত থাকে যা রক্তকে সরাসরি ফুসফুসে প্রবেশ করতে দেয় এবং হৃদয়ের চেম্বারগুলি বাইপাস করে। বিডি গ্লেন তাই বিশেষত সায়ানোটিক হার্ট ডিজিজের অবস্থার জন্য অনেক হৃদরোগ বিশেষজ্ঞের দ্বারা অনুসরণ করা একটি জনপ্রিয় প্রক্রিয়া হয়ে দাঁড়িয়েছে। গ্লেন পদ্ধতি একটি জড়িত ওপেন-হার্ট সার্জারি, স্বল্প খরচে গ্লেন সার্জারি ভারত এই চাপের সময়ে উচ্চ মানের যত্ন এবং দুর্দান্ত ফলাফল সরবরাহ করে।


ইউএসএ রোগীদের জন্য সাশ্রয়ী মূল্যের দ্বি-নির্দেশমূলক গ্লেন সার্জারি প্যাকেজ

মার্কিন যুক্তরাষ্ট্রে অনেক রোগী আছেন, যারা বিদ্যমান সেট আপে চিকিত্সা করতে চান এবং উচ্চ ব্যয়যুক্ত স্বাস্থ্যসেবা বহন করতে পারেন না। এই ধরনের অভাবী রোগীদের জন্য, ভারতীয় হাসপাতালে মার্কিন যুক্তরাষ্ট্রে রোগীদের জন্য দ্বি-নির্দেশমূলক গ্লেন সার্জারি প্যাকেজ ক্রমবর্ধমান রয়েছে, যা তাদের স্ট্যান্ডার্ড চিকিত্সা করার সুযোগ দেয়। অনেক হাসপাতালে অনেক ব্যয় ছাড়াই এবং সর্বোত্তম মানের স্বাস্থ্যসেবা উদ্দেশ্য নিয়ে চিকিত্সা করা হয়। কার্ডিয়াক সার্জনরা দ্বি-নির্দেশমূলক গ্লেন অস্ত্রোপচারের জন্য ভারতীয় হাসপাতালের ব্যয় করছেন, যাতে অনেক রোগী এ থেকে উপকৃত হচ্ছেন। সামগ্রিকভাবে, বিদেশী অস্ত্রোপচারের ব্যয় বিদেশের ক্ষেত্রে করা তুলনায় কম স্পষ্ট হবে। তদুপরি, ভারতে কয়েকটি হাসপাতাল রয়েছে, যেখানে প্রো বোনো কাজ করা হচ্ছে এবং এটি নিশ্চিত করে যে সায়ানোটিক জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীরা এই ধরণের প্রক্রিয়াটি সহ তাদের দীর্ঘমেয়াদী সুবিধার জন্য সহজেই প্রক্রিয়াগুলি কার্যকর করতে পারে।

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরামর্শদাতাদের দ্বারা প্রদত্ত চিকিৎসা পরিষেবা

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরামর্শদাতারা আপনাকে দেশের কয়েকটি সর্বাধিক জনপ্রিয় ও নামী কার্ডিয়াক হাসপাতালের সংস্পর্শে আসতে সহায়তা করে। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরামর্শদাতা বিদেশ থেকে আসা রোগীদের ভাল মানের সন্ধান করতে সহায়তা করে কম খরচে গ্লেন সার্জারি ভারতএকইভাবে, আমরা তাদের তাদের পছন্দের একটি শহরে ভিত্তিক একটি নামী মেডিকেল প্রতিষ্ঠান বাছতে সহায়তা করি। আপনার থাকার জায়গাটিকে স্বাচ্ছন্দ্যময় ও সমস্যা-মুক্ত করতে, ভারত কার্ডিয়াক সার্জারি পরামর্শদাতা নিম্নলিখিত অ-চিকিত্সার কারণগুলির সাথেও সহায়তা করে:
সঠিক বাসস্থান এবং যুক্তিসঙ্গত-মূল্যবান পরিবহন পাচ্ছেন।
হাসপাতাল, চিকিত্সক ডাক্তার এবং চিকিত্সার পছন্দ সম্পর্কে অবহিত পছন্দ।

  • ভিসা সহায়তা।
  • বিমানবন্দর এবং ড্রপ সুবিধা থেকে বিনামূল্যে বাছাই করুন।
  • বৈদেশিক মুদ্রার সুবিধা
  • সিদ্ধান্ত নেওয়ার জন্য উপলভ্য হাসপাতাল এবং ডাক্তারদের বিভিন্ন বিকল্প পরীক্ষা করে দেখুন, মূল্যায়ন করুন এবং তদন্ত করুন।
  • চিকিত্সা চলাকালীন থাকার ব্যবস্থা বিশেষত হাসপাতালে থাকার সময়।

কেন মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতে দ্বিপাক্ষিক গ্লেন সার্জারি বেছে নেওয়া হয়?

কার্ডিয়াক কেয়ারের সন্ধানকারী বেশিরভাগ লোকের জন্য, তাদের মনে চূড়ান্ত বিষয়টি ভ্রমণ করছে তবে মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রমবর্ধমান সংখ্যক রোগী ভারতে দ্বিপাক্ষিক গ্লেন সার্জারি পছন্দ করে। মার্কিন যুক্তরাষ্ট্রে যত্নের ব্যয় বৃদ্ধির ফলে যেসব লোক চিকিত্সা করার জন্য অন্য কোথাও চিকিত্সা খুঁজছেন তাদের ধাক্কা দেয়, একই সাথে উন্নয়নশীল দেশগুলিতে চিকিত্সা সুবিধাগুলি পাশ্চাত্য মানদণ্ডের মতো সবচেয়ে বেশি আটকে যায়নি তবে বিভিন্নভাবে তাদের ছাড়িয়ে গেছে। এই পর্যটকরা সাধারণত ভারতীয় হাসপাতালে ব্র্যান্ডের নতুন কেন্দ্র এবং সরঞ্জামগুলি খুঁজে পেয়ে অবাক হন। দ্বি নির্দেশমূলক গ্লেন অস্ত্রোপচার ব্যয় ভারত চিকিত্সা পর্যটন সহ সবচেয়ে বড় সেভার - বোর্ড জুড়ে 90% সঞ্চয় ভারতে এবং ভারতে দুর্দান্ত সুবিধাগুলি সহ স্ট্যান্ডার্ড। স্বল্পমূল্যের গ্লেন সার্জারি ইন্ডিয়া থাকার পরেও, ভারতীয় হাসপাতালগুলি মার্কিন যুক্তরাষ্ট্রে তুলনায় অনেক বেশি দাম এবং কোট সরবরাহ করতে আগ্রহী, সাধারণত বিয়োগ করার চেষ্টা করে এবং যদি চাপ দেওয়া হয়, তবে মোটামুটি মোটামুটি অনুমান সরবরাহ করতে পারে। সহজ ব্যয় ছাড়াই, অনেক লোক ভারতীয় কার্ডিয়াক হাসপাতালগুলিতে আবিষ্কৃত উন্নত পরিষেবাগুলির প্রশংসা করে। ভারতীয় কার্ডিওলজি হাসপাতালের রোগীরা দ্বিমুখী গ্লেন সার্জিকাল ট্রিটমেন্টের মতো একটি প্রধান প্রক্রিয়ার জন্য নিজের দেশ থেকে ভ্রমণ করে মানের সাথে আপস না করে বিশাল দামের আর্থিক সঞ্চয় এবং স্বল্প অপেক্ষা অপেক্ষা করতে পারেন। স্বল্পমূল্যের গ্লেন সার্জারি ভারত ভ্রমণের আগে সার্জনের সাথে মুখোমুখি হওয়া সবসময়ই কার্যকর নয়। অনেক হাসপাতাল ফোন বা অন লাইন উভয় মাধ্যমে পরামর্শের একটি চেইন অফার করে। এটি রোগীদের চিকিত্সার আগে সার্জনের সাথে কোনও উদ্বেগের কথা বলতে অনুমতি দেয়। এবং এই সমস্ত কারণগুলি দ্বিপাক্ষিক গ্লেন অস্ত্রোপচারের জন্য ভারতকে সবচেয়ে আকাঙ্ক্ষিত গন্তব্য করে তোলে।

অ্যাপয়েন্টমেন্ট করা এখন আগের চেয়ে সুবিধাজনক। আমাদের ইমেল করুন: অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট শিডিউল করতে enquiry@indiacardiacsurgerysite.com বা প্রতিনিধি সঙ্গে কথা বলতে +91-9370586696 কল করুন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত