বেন্টাল পদ্ধতিতে উচ্চতর চাহিদা দাবি করার জন্য ভারত আপনাকে সলিউশন সরবরাহ করে

বেন্টাল পদ্ধতিটি এমন একটি শল্যচিকিত্সা যা এওরটার ত্রুটিগুলি সংশোধন করার জন্য সঞ্চালিত হয়। পদ্ধতিটিতে মহাজাগতিক শিকড় এবং ভালভ 3 ফ্ল্যাপগুলির প্রতিস্থাপন অন্তর্ভুক্ত রয়েছে যা হৃদপিণ্ড থেকে রক্তের একরকম প্রবাহকে রক্তের প্রবাহকে নিশ্চিত করে এবং করোনারি ধমনীগুলির পুনরায় প্রতিস্থাপন করে যা আরোহণের মহামারী থেকে বেরিয়ে আসে। সর্বাধিক সাম্প্রতিক ধরণের অস্ত্রোপচারটিকে বোতামের বেন্টল সার্জারি হিসাবে উল্লেখ করা হয়। অ্যানিউরিজমের ক্ষেত্রেও সার্জিকাল পদ্ধতি সম্পন্ন হতে পারে, যেখানে আরোহী এওর্টের বেলুনগুলি বেরিয়ে আসে। সার্জিকাল অপারেশন এওর্টাকে ফেটে যাওয়া এবং এক মারাত্মক রক্তক্ষরণ হতে সাহায্য করে।



ভারতে বেন্টল পদ্ধতি সম্পর্কে জানুন

ভারতে বেনটল প্রক্রিয়াটির জন্য বিশ্বের বেশ কয়েকজন নামী হার্ট সার্জন রয়েছেন যারা জটিল সার্জারি সম্পাদনে পারদর্শী। ভারত প্রশিক্ষণপ্রাপ্ত, অভিজ্ঞ এবং দক্ষ বেন্টল পদ্ধতি চিকিত্সকের চেয়ে অবিশ্বাস্যভাবে পেশাদার মেডিকেল ব্রাদারনেটি এবং বিশ্বজুড়ে আত্মপ্রকাশ করেছে। এটি বিশ্বব্যাপী শ্রেণিকেন্দ্রগুলির পক্ষে অনেক বেশি স্বীকৃত। ভারত প্রাথমিক বা গৌণ যে কোনও একটি কেন্দ্রের তুলনায় সস্তা এবং সর্বোত্তম কর্মী ও সরঞ্জামের ক্ষেত্রে বিকল্প প্রধান হাবগুলির সমান। স্বল্পমূল্যের বেন্টল পদ্ধতি ভারত মার্কিন যুক্তরাষ্ট্রের 5 তম যা 10 ম মূল্যকে কৌশল করে। ভারত বেনটল প্রক্রিয়াটির জন্য সত্যই নিখুঁত পছন্দ, তবে আপনার অনন্য অবস্থার দৃ strong় ট্র্যাকের জন্য একটি হাসপাতাল তৈরি করা উচিত। ভারতে বেন্টল পদ্ধতিগুলি সবচেয়ে আকর্ষণীয় একটি।

ভারতে বেন্টল পদ্ধতি খরচ

আমেরিকা বা যুক্তরাজ্যের মতো অন্যান্য উন্নত কার্ডিয়াক সার্জারির মধ্যে অন্যান্য উন্নত বিশ্বব্যাপী অবস্থানের তুলনায় স্বল্পমূল্যের বেন্টল পদ্ধতি ভারত চিকিত্সা ক্ষেত্রে অভ্যন্তরীণ অগ্রগতি অর্জনের পাশাপাশি নামমাত্র স্বল্প খরচের বেন্টল কৌশল ভারত দীর্ঘস্থায়ী ক্লিনিকাল পর্যটনকে ট্রিগার করেছে। শীর্ষস্থানীয় সার্জনরা সার্জিকাল অপারেশনে উপস্থিত হওয়ার সাথে সাথে রোগীদের সমস্ত নির্দেশে বিশেষত ব্যয় এবং স্বাচ্ছন্দ্যে সান্ত্বনা দেওয়া হয়, যার ফলে দিনে একাধিক অস্ত্রোপচার ঘটে। স্বল্পমূল্যের বেন্টল পদ্ধতি ভারত ও আমেরিকা যুক্তরাষ্ট্রের তুলনায় পুরো ব্যয়ের প্রায় %০% সাশ্রয় করে

ভারতে বেন্টল সার্জারির জন্য সেরা হাসপাতাল

ভারতে বেনটল পদ্ধতিটি বিভিন্ন হাসপাতালের দ্বারা সুপরিচিত যা রোগীদের যত্নের জন্য সর্বাধিক উপযুক্ত সুবিধাগুলি উপস্থাপনের জন্য এক সময়ের মধ্যে মাইলফলকগুলি মাইলফলক স্থাপন করে। অবকাঠামো, স্বাস্থ্যকর হাসপাতাল এবং কার্যকর পরিবেশের উন্নতির ফলে হাসপাতালগুলিতে যাওয়ার সুবিধাটি রোগীদের জন্য অনস্বীকার্য মূল্য হিসাবে উদ্ভূত হয়েছে। অপারেশন ও অপারেশন পরবর্তী মেডিকেল তালিকার অন্তর্ভুক্ত চিকিত্সার দিকগুলি যেমন ভারতে বেন্টাল সার্জারি হাসপাতালগুলি বিভিন্ন চিকিত্সার প্রতিটি ক্ষেত্রেই চিকিত্সা পদ্ধতির মধ্যে সরবরাহ করে।

তারা কি পরিষেবা সরবরাহ করে

ভারতে বেন্টল সার্জারি হাসপাতাল বেশিরভাগ ভারতীয়ের নাগালের বাইরে এবং বিশেষত বিদেশী রোগীদের অত্যন্ত অনন্য প্রয়োজনের জন্য যত্ন নেওয়া। এই বেন্টল সার্জারি হাসপাতালগুলি শীর্ষ চিকিত্সা দলগুলির সাথে খুব নতুন, উচ্চতর পরিমাণ এবং তাদের বিশেষত্বের অভিজ্ঞতা এবং সর্বোত্তম সরঞ্জাম উপলব্ধ। উচ্চ পরিমাণে বেন্টাল সার্জারি পদ্ধতিগুলি এখন সামগ্রিকভাবে অতিরিক্ত পরিমাণে অনুবাদ করে না, এবং এই হাসপাতালগুলি সম্ভাব্য রোগীদের নিয়োগের জন্য এজেন্টদের, বিশেষত ইন্টারনেটে, ঘনিষ্ঠভাবে নির্ভর করে। এই সুবিধাগুলি এমন প্রক্রিয়াও সরবরাহ করে যা ইউএসএর অভ্যন্তরে বিরল বা অনুপলব্ধ, যা চিকিত্সা পর্যটকদের জন্য একটি বিখ্যাত শল্যচিকিত্সা।

চূড়ান্ত রায়

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা দিয়ে, চিকিত্সার জন্য ভারতে ভ্রমণ করা আর কোনও ঝামেলা নয়। উভয় রোগী এবং তার পরিবারের সদস্যদের জন্য, ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা পুরো প্রক্রিয়াটিকে সহজ করে তোলে। সহকারী সদস্যরা তাদের সমস্ত সময় শান্তিপূর্ণভাবে রোগীর যত্ন নেওয়ার জন্য ব্যয় করতে পারেন; আমরা বাকিদের যত্ন নিব! ইন্ডিয়া কার্ডিয়াক সার্জিকাল অপারেশন সরবরাহকারী বিশ্বব্যাপী পৌঁছেছে এবং বিদেশী রোগীদের জন্য এটি প্রাথমিক সুবিধা যা তারা স্বাগত জানায় এবং ভারত অফিসে এবং ভারতীয় ক্রুরা চিকিত্সা করে আন্তর্জাতিক রোগীদের পুরো যত্ন নেবেন।

আপনার জন্য আমাদের সবকিছু ব্যবস্থা করতে চান: আমাদের সাথে + 91-9370586696 এ যোগাযোগ করুন, বা আরও তথ্যের জন্য enquiry@indiacardiacsurgerysite.com দেখুন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত