ডাঃ বিবেক জাওয়ালির সাথে সঠিক চিকিত্সা করে জীবনের আরও উন্নত মানের পুনরুদ্ধার করুন


বক্ষ গহ্বর স্থান এবং হার্টের মধ্যে থোকেরাসিক এবং কার্ডিওভাসকুলার সার্জারি সমস্যা, দুর্ঘটনা এবং জাহাজের বিকৃতিগুলির আক্রমণাত্মক চিকিত্সা বিশেষ করে। শরীরের এই অংশে সমস্যাগুলি নির্ণয়ের জন্য বিশেষজ্ঞ বিভিন্ন ধরণের পরীক্ষার ব্যবহার করেন। এগুলি ইলেক্ট্রোকার্ডোগ্রাফির রূপ নিতে পারে। যদি হার্টের শল্য চিকিত্সার প্রয়োজন হয় - যেমন কৃত্রিম হার্ট ভালভ লাগানো - তবে তিনিই সেই ব্যক্তি যা চেষ্টা করবেন। তার বিশেষত্বের মধ্যে অন্তর্ভুক্ত হৃৎপিণ্ডের পেসমেকারদের অন্তর্ভুক্ত করা, হৃৎপিণ্ডের বাম এবং ডান ভেন্ট্রিকলের মধ্যে গর্ত বন্ধ করা, বা করোনারি জাহাজের মধ্যে বাধা নিয়ে কাজ করাও অন্তর্ভুক্ত।


কেন টোরাসিক ভাস্কুলার সার্জন বেঙ্গালুরু বেছে নিন?

অ্যাডভোকেটের জাতীয় খ্যাতিমান বিশেষজ্ঞের সহায়তায় আপনার সঞ্চালন বা ভাস্কুলার অবস্থাতে আপনার প্রাপ্য উল্লেখযোগ্য যত্ন পান। হাই-ভলিউম ভাস্কুলার সার্জন হিসাবে ডাঃ বিবেক জাওয়ালি ফোর্টিস হসপিটাল বেঙ্গালুরু এমন প্রক্রিয়া সম্পাদন করেন যা কেবলমাত্র অন্যান্য সার্জনদের দ্বারা মাঝে মধ্যেই করা হয় এবং উচ্চ ঝুঁকিযুক্ত হিসাবে বিবেচিত সমস্ত রোগীদের চিকিত্সার জন্য অনন্যভাবে যোগ্য qualified থেরাকিক ভাস্কুলার সার্জন বেঙ্গালুরু নতুন চিকিত্সা ডিভাইস এবং কাটিয়া-এজ চিকিত্সা তৈরি করে যা অন্য সার্জনদের সাথে নাও পাওয়া যেতে পারে ভাস্কুলার শল্য চিকিত্সা এবং মেরামতের জন্য দেশের অন্যতম শীর্ষ বিশেষজ্ঞ। তার মিশনটি স্বাস্থ্য, যত্ন, চিকিত্সা শিক্ষা এবং নেটওয়ার্ক, রাজ্য এবং অঞ্চলের জন্য গবেষণা উন্নয়নের জন্য উদ্যোগের সাথে দৃষ্টি নিবদ্ধ করে নেতৃত্ব দিচ্ছে। তাঁর সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে তিনি সবার জীবন বাড়ানোর জন্য প্রয়াস চালিয়ে যাচ্ছেন।

ডাঃ বিবেক জাওয়ালি বেস্ট থোরাসিক ভাস্কুলার সার্জন বেঙ্গালুরু

ডাঃ বিবেক জাওয়ালি প্রধান কার্ডিওথোরাসিক ও ভাস্কুলার সার্জন এবং একজন চেয়ারম্যান হিসাবে তিনি বেঙ্গালুরুর ফোর্টস হাসপাতালে কার্ডিও ভাস্কুলার সায়েন্সেস বিভাগের প্রধান ছিলেন, তিনি ভারতের ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক শল্যচিকিত্সার পথিকৃৎ এবং 18,000 এরও বেশি কার্ডিওথোরাসিক ও ভাস্কুলার সার্জারি সম্পন্ন করেছেন। তারিখ। ডাঃ জাওয়ালি ১৯৯৯ সালের জুনে ভারতের প্রথম জাগ্রত কার্ডিয়াক সার্জারি করেছিলেন। এপ্রিল ২০০২ এ তিনি বিশ্বের প্রথম জাগ্রত ওপেন হার্ট সার্জারিও করেছিলেন 74৪ বছর বয়সে ভেন্টিলেটর ছাড়াই অর্টিক ভাল্ব প্রতিস্থাপনের মাধ্যমে ট্রিপল পাস করেছিলেন। ডাঃ বিবেক জওয়ালি কার্ডিও ভাস্কুলার এবং থোরাসিক অগণিত সাফল্য সহ সার্জন। তিনি ফোর্টিসে কার্ডিয়াক বিভাগ স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এবং ইউনিটটি উন্নত ও প্রতিষ্ঠায় ব্যাপক ভূমিকা রেখেছেন।

বেঙ্গালুরুর শীর্ষ কার্ডিয়াক হাসপাতাল

আপনার যদি কখনও বেঙ্গালুরুতে চিকিত্সার যত্নের প্রয়োজন হয় তবে আপনি নিশ্চিত হয়ে বলতে পারেন যে বেঙ্গালুরুতে স্বাস্থ্যসেবাগুলি দুর্দান্ত এবং পশ্চিমা মানের সাথে সমান। বেসরকারী হাসপাতালগুলিতে সর্বোত্তম পরিষেবা সরবরাহ করা হয়, যা অত্যাধুনিক সুযোগ-সুবিধা এবং প্রযুক্তি, আন্তর্জাতিকভাবে প্রশিক্ষিত চিকিৎসক এবং বহুভাষিক কর্মীদের গর্বিত করে। কিছু শীর্ষ কার্ডিয়াক হাসপাতাল হাসপাতাল বিদেশী দর্শনার্থীদের জন্য বিশেষ প্রচারমূলক প্যাকেজ সরবরাহ করে। শীর্ষ কার্ডিয়াক হাসপাতালগুলিতে বিশ্বখ্যাত চিকিত্সকরা রয়েছেন যা সর্বশেষতম চিকিত্সা প্রযুক্তি ব্যবহার করে এবং বিদেশী প্রশিক্ষণ গ্রহণকারী ব্যতিক্রমী নার্সিং স্টাফ সদস্যদের যারা উচ্চমানের চিকিত্সা যত্নের রোগীদের প্রদান করতে পারেন।

ব্যাঙ্গালোরের সাশ্রয়ী কার্ডিও বক্ষ স্তরের ভাস্কুলার সার্জন

থোরাসিক ভাস্কুলার সার্জন বেঙ্গালুরু সেরা কম দামে মানের চিকিত্সা সরবরাহ করে। তারা রোগীদের মনোযোগ দেয়। বেঙ্গালুরুতে বাড়ছে স্বাস্থ্যসেবার ব্যয় সহ, হার্ট সার্জারি করা রোগীদের কয়েক হাজার ডলার সাশ্রয় দেবে। ডাঃ বিবেক জাওয়ালি ফোর্টিস হসপিটাল বেঙ্গালুরু সন্ধান পেলে বিশ্বের অন্য কোথাও যা চার্জ করা হয় তার থেকে কিছুটা কম দামে এবং সত্যই ব্যয় করে, বেশিরভাগ লোকেরা স্বল্পমূল্যে স্বীকৃত মানের স্বাস্থ্যসেবা প্রস্তাব দেয়। এটি সত্য থেকে কিছুটা দূরে।

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরামর্শদাতাদের সাথে নিখরচায় পরামর্শ নিন

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরামর্শদাতা এটির সেবার জন্য সবচেয়ে সুপরিচিত, আমাদের বেঙ্গালুরু জুড়ে হাসপাতালগুলির একটি শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে এবং আমরা সেরা থোরাসিক ভাস্কুলার সার্জন বেঙ্গালুরু থেকে সেরা চিকিত্সার প্রতিশ্রুতি দিই। যখনই আপনি কার্ডিয়াক সার্জারির সন্ধান করছেন, যোগাযোগ করুন বিবেক জাওয়ালি যোগাযোগ তথ্য ভারত ড আমরা এটির জন্য আদর্শ হাসপাতালের পরামর্শ দেব। চিকিত্সা পাওয়ার জন্য কোনও ব্যাঙ্গালোরের কাছে আসা বিড়ম্বনার অভিজ্ঞতা ছাড়াও ভীতিজনক হতে পারে। আমরা দস্তাবেজ, থাকার ব্যবস্থা এবং হাসপাতালের সম্পর্কিত ঝামেলাগুলি সমাধান করে দেওয়ার জন্য নির্দিষ্ট পদক্ষেপে এখানে চলেছি। এইভাবে আপনি চিকিত্সার জন্য আরামদায়ক এবং মানসিকভাবে সংগঠিত থাকেন।

আপনাকে যথাসম্ভব সেরা চিকিত্সা সহায়তা সরবরাহ করার জন্য আমাদের বোর্ডে উচ্চ প্রশিক্ষিত পেশাদার রয়েছে। দিনের যে কোনও সময় আমাদের কল করুন। আমরা আপনাকে সহায়তা করতে সর্বদা থাকি, আমাদের এখানে কল করুন: +91-9370586696 বা ইমেল করুন: drvivekjawali@indiacardiacsurgerysite.com

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত