আবদুল-হাকিম পেনাইল ইমপ্লান্ট সহ ইডি থেকে একটি দীর্ঘকালীন সমাধান পান S


আমার নাম আবদুল-হাকিম দুররানী এবং আমি 34 বছর বয়সী একজন আফগানিস্তানের বাসিন্দা। আমি বর্তমানে রসদ কাজ। কয়েক বছরের ব্যর্থ ইডি চিকিত্সার পরে, আমি এমন একটি সমাধান সম্পর্কে শিখলাম যা আমার জীবনকে বদলে দিয়েছে।

আমি জানতে পেরেছিলাম যে আমার বয়স 18 বা 19 এর কাছাকাছি থাকাকালীন আমার ইরেক্টাইল ডিসফান্শন ছিল। আমি যেমন বলেছি, আমার প্রাপ্তবয়স্ক জীবনে সমস্ত সমস্যা ছিল had আমি একটি উত্সাহ পেতে সক্ষম ছিল, কিন্তু আমি কোনও উত্থান বজায় রাখতে সক্ষম হইনি। আমার বয়স যখন প্রায় কুড়ি বছর তখন আমি জিনাল প্র্যাকটিশনারের সাথে চিকিত্সা চেয়েছিলাম এবং তিনি আমাকে ইডি বড়িগুলির প্রেসক্রিপশন দিয়েছিলেন, তবে তিনি আমাকে সফরের সময় নির্দেশও দিয়েছিলেন যে সমস্যাটি সমস্ত সম্ভাবনা মনোবৈজ্ঞানিক, এবং আপনি কী ধরনের তথ্যটি করেন? 20 বছর বয়সে? এটি কাজ করে না, তাই আমি স্পষ্টভাবে কিছু বছর দু'বছর ধরে কিছুই না রেখেই চলেছিলাম এবং তারপরে 23 আমি পুরুষদের ক্লিনিকে রেডিওতে একটি বিজ্ঞাপন শুনেছি। আমি আমার ইঞ্জেকশন নিতে সেখানে গিয়েছিলাম


পেনাইল ইনজেকশন সহ অভিজ্ঞতা সাহায্য করছিল না এবং কমপক্ষে বলার পাশাপাশি আকর্ষণীয়ও ছিল। আমি প্রায় এক ঘন্টা জন্য একটি উত্সাহ ছিল। উত্সাহটি নীচে নেমে গেছে, এবং আরও একবার আমি এক্সট্যাটিক থাকতাম যে আমার অবশ্যই সমস্যার সমাধান হয়েছে। উপলক্ষে আমি মোটেও উত্সাহ পেতে সক্ষম হইনি। অন্যান্য সময় আমি প্রিয়াপিজম অভিজ্ঞতা ছিল। তারপরে ডাক্তার আমাকে ইনফ্ল্যাটেবল পেনাইল সংশ্লেষণ সম্পর্কে অবহিত করেছিলেন। তিনি আমাকে প্রথমে এটি সম্পর্কে পরামর্শ দেওয়ার সময়, আপনি কখনও কখনও সেই ব্যক্তি হতে যাবেন না যে ইমপ্লান্টটি ছিল এমন মানুষ হওয়ার কারণে আমার চিন্তাগুলি গুটিয়ে ফেলা একটি কঠিন ধারণা ছিল। আমি জানতে পেরেছিলাম যে আমার সত্যিই একটি শর্ত ছিল যা আমার ইসটাইল ব্যাধি ঘটাচ্ছে। এটি শুনে আমি সত্যিই স্বস্তি পেয়েছি কারণ এই সমস্ত সময় আমি ভেবেছিলাম যে অবস্থাটি মানসিক হয়ে উঠেছে।

তবে এই ধরণের অস্ত্রোপচারটি আফগানিস্তানে অনুপলব্ধ ছিল তাই আমি তার চিকিত্সার জন্য সেরা স্থানগুলি অনুসন্ধান করতে শুরু করেছি; আমি জানতে পারলাম

https://www.tour2india4health.com/bangla-best-price-erectile-dysfunction-treatment-penile-implant-treatment-hospitals-india.html

আমি আমার সমস্যা সম্পর্কিত একটি ক্যোয়ারী পোস্ট করেছি এবং কেস ম্যানেজারের একজনের কাছ থেকে একটি কল পেয়েছি। কেস ম্যানেজার আমার রিপোর্ট জানতে চেয়েছিলেন এবং সেগুলি ভারতের সেরা কয়েকজন চিকিৎসকের সাথে ভাগ করেছেন। তিনি ভারতে হাসপাতালের মতামত এবং ইরেক্টাইল ডিসঅংশান চিকিত্সার ব্যয় পেতেও সহায়তা করেছিলেন। সব কিছু করার পরে, আমি পেনাইল ইমপ্লান্টটি ভারতকে উপকৃত করার সিদ্ধান্ত নিয়েছি।

ভারতে আসার আগে যে সমস্ত কাগজপত্রের প্রয়োজন হয়েছিল আমাকে পুরোপুরি সহায়তা করা হয়েছিল। দলটি আমাকে ভিসা পেতে সহায়তা করেছিল। বাহাত্তর ঘন্টা পরে, আমার ইমেইল আইডি ভারতে মেডিকেল ভিসা পেয়েছিলাম। শীঘ্রই আমি ভারতে আসার পরে ভারতে যাত্রা করছিলাম; আমাকে বিমানবন্দর থেকে আমার হোটেলে নিয়ে যাওয়া হয়েছিল। শীঘ্রই, আমার অ্যাপয়েন্টমেন্ট সিনিয়র ইউরোলজিস্টের সাথে বুক করা হয়েছিল যিনি ইরেক্টাইল ডিসঅংশান চিকিত্সায় বিশেষজ্ঞ। চিকিত্সক আমার মামলার ইতিহাস শুনেছেন এবং সঠিক পরীক্ষা নির্ধারণের জন্য নির্দিষ্ট পরীক্ষার আদেশ দিয়েছেন। পরীক্ষার ফলাফলগুলি পেরিয়ে যাওয়ার পরে, ডাক্তার তাকে ভারতে পেনাইল ইমপ্লান্ট সুবিধা পাওয়ার পরামর্শ দিয়েছিলেন। শীঘ্রই একটি নির্ধারিত সময়ে অস্ত্রোপচার সমাপ্ত হয়েছিল, যা একটি সাফল্য went আমি ভাল হয়ে উঠছিলাম। আমি আমার চিকিত্সা নিয়ে অত্যন্ত সন্তুষ্ট এবং খুশি।

ভারতে পেনাইল ইমপ্লান্ট অস্ত্রোপচারের পরে আমার জীবন পরিবর্তিত হয়েছিল, পেশাদার দৃষ্টিকোণ থেকে, আমি আমার বিশেষজ্ঞ প্রচেষ্টাটি করতে সক্ষম হয়েছি যা আমার আগে হয়নি, এবং অন্যদিকে আমার ব্যক্তিগত ফ্রন্টে আমি প্রবেশ করতে সক্ষম হয়েছি এখনই রুমে থাকুন এবং সেই মানুষ হন যে আমি সর্বদা হতে চেয়েছিলাম, কেবল আত্মবিশ্বাসী এবং আত্ম-আশ্বাসযুক্ত এবং আমি যা চাই তা বোঝার জন্য। এটি আমার জন্য সমস্ত পার্থক্য তৈরি করেছে। আমার ভ্রমণ এবং চিকিত্সা, একটি সহজ প্রক্রিয়া করার জন্য আমি ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ পরামর্শদাতার কাছেও কৃতজ্ঞ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে দ্বি-নির্দেশিত গ্লেন রোগা যত্নের সাথে সাশ্রয়ী হয়ে ওঠার জন্য এক্সিলেন্স সহ রুট