ডাঃ বিবেক জাওয়ালি কার্ডিয়াক সার্জারির জন্য ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতির নতুন ট্রেন্ড অফার করেছেন


সংক্ষিপ্ত বিবরণ:

বেশিরভাগ কার্ডিয়াক অপারেশন একটি স্টেরনোটমির মাধ্যমে সঞ্চালিত হয়, যার মধ্যে পুরো স্তনের হাড় বিভাজন জড়িত। ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক শল্য চিকিত্সার মাধ্যমে এক ধরণের অপারেশন রয়েছে যা সাধারণ স্টেরোটোটমির চেয়ে উল্লেখযোগ্যভাবে ছোট এবং অনেক কম ট্রমাজনিত u 8 থেকে 10 স্টারনটোমির ইনসেসের তুলনায় ন্যূনতম আক্রমণাত্মক ইনসেসিং ডিগ্রি প্রায় 3 থেকে 4 ইঞ্চি। অপারেশনগুলি সম্পাদন করার ক্ষেত্রে এই ছোট চিরাগুলির মাধ্যমে সার্জনের হাতের দক্ষতার প্রজেক্টের জন্য বিশেষজ্ঞ হ্যান্ডহেল্ড এবং রোবোটিক যন্ত্রগুলি ব্যবহার করা হয়।



ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি দিয়ে চিকিত্সা

সবচেয়ে কাঙ্ক্ষিত ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারিগুলির একটি ভারতে করা হয়। ভারত সবচেয়ে সাশ্রয়ী মূল্যের দামে চালিত পুনরুদ্ধারমূলক চিকিত্সার জন্য পরিচিত। ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি হাসপাতালগুলিতে এই শল্যচিকিত্সা সম্পর্কিত সমস্ত বুনিয়াদি মামলার সুনিশ্চিত জবাব রয়েছে। পাঁচ বছরে সবচেয়ে সাম্প্রতিককালে প্রতি বছর 15 থেকে 20% সাধারণ বৃদ্ধি আক্রান্তদের পরিমাণে দেখা গেছে।

ভারতে কার্ডিয়াক সার্জারি কেন?

উন্নত দেশগুলিতে স্বাস্থ্যসেবার দাম বাড়ার সাথে সাথে বিশ্বজুড়ে আরও অনেক বেশি লোক সাশ্রয়ী কার্ডিয়াক কেয়ারের বিকল্প খুঁজছেন for সস্তা স্বাস্থ্যসেবার জন্য এই অনুসন্ধান লোকজনকে সাশ্রয়ী মূল্যের চিকিত্সার জন্য ভারতে নিয়ে যাচ্ছে। ভারতে ক্রমবর্ধমান দামের স্বাস্থ্যসেবাগুলি ছাড়াও অসংখ্য উপাদান রয়েছে যা ভারতে পুরো চিকিত্সা ভ্রমণ শিল্পকে চালিত করে। ভারতে অব্যাহত অবকাঠামোগত উন্নতি তাদের চিকিত্সা পর্যটন শিল্পের উন্নতি পরিচালনা করতে সহায়তা করছে। এই কেন্দ্রগুলিকে "কাটিয়া প্রান্ত" হিসাবে বিবেচনা করা হয় এবং পশ্চিমা দেশগুলিতে অনেকগুলি ক্লিনিকাল কেন্দ্র এবং হাসপাতাল আজকাল জটিল, তবুও এখানে স্বাস্থ্যসেবা আরও কম খরচে ব্যয় করা হয়। পশ্চিমা দেশগুলিতে যেখানে স্বাস্থ্যসেবা ব্যয় করা ব্যয়গুলি সাম্প্রতিক বছরগুলিতে নতুন উচ্চতায় উঠে গেছে তার উপর লোকেরা 30-70% এর মধ্যে যা কিছু দিতে পারে তার মধ্যে সঞ্চয় করতে পারে এবং এটি বিশ্বাস করা হয় যে এটি ভবিষ্যতে বাড়তে থাকবে।

ভারতে কার্ডিয়াক সার্জারি কতটা সফল?

ভারতীয় হাসপাতালগুলি প্রাক-উদ্দীপক কার্ডিওলজি এবং সার্জিকাল কার্ডিওলজি উভয় ক্ষেত্রেই দর্জি দ্বারা তৈরি কার্ডিয়াক পরিষেবা সরবরাহ করে এবং অত্যাধুনিক অবকাঠামো রয়েছে have তবুও, ভারতে হার্ট সার্জারির ব্যয় চিকিত্সার ধরণ, রোগীর সামগ্রিক স্বাস্থ্য, সার্জন এবং হাসপাতালের পছন্দের মতো বিষয়ের উপর নির্ভরশীল। ভারতে কার্ডিয়াক সার্জারির সাফল্যের হার 98 শতাংশের কাছাকাছি যা অকাট্যভাবে দুর্দান্ত।

ডাঃ বিবেক জাওয়ালি বেঙ্গালুরুতে সেরা কার্ডিও থোরাসিক ভাস্কুলার সার্জন

ডাঃ বিবেক জাওয়ালি চিফ কার্ডিওথোরাসিক ও ভাস্কুলার সার্জন এবং চেয়ারম্যান হিসাবে তিনি ব্যাঙ্গালোরের ফোর্টিস হাসপাতালে কার্ডিও ভাস্কুলার সায়েন্স বিভাগের প্রধান ছিলেন। তিনি ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক শল্যচিকিত্সার একজন পথিকৃৎ এবং আজ অবধি 18,000 টিরও বেশি কার্ডিওথোরাসিক ও ভাস্কুলার সার্জারি করেছেন। ভারতে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারি চিকিত্সার আন্দোলনের নেতৃত্ব দিয়ে, এখন তিনি ন্যূনতম আক্রমণাত্মক হার্ট শল্য চিকিত্সার জন্য নতুন কৌশল নিয়ে এগিয়ে চলেছেন এবং কিছু জটিল ক্ষেত্রে এই জ্ঞান প্রয়োগ করছেন। থোরাসিক ভাস্কুলার সার্জন বেঙ্গালুরু ড। জাওয়ালির অভিজ্ঞ নির্ভুলতার জন্য উপলব্ধ সর্বাধিক উন্নত ইমেজিং প্রযুক্তি সমর্থন করে। সেরা ফলাফল এবং সর্বোত্তম, সুরক্ষা এবং আক্রান্ত ব্যক্তির সন্তুষ্টি প্রতি অটল উত্সর্গ প্রতি বছর প্রচুর পরিমাণে জাতীয় এবং আন্তর্জাতিক রোগী এবং পরিবারকে উপকৃত করে। তিনি কার্ডিয়াক কেয়ারে দক্ষতা এবং গবেষণা এবং ক্লিনিকাল অনুশীলনের মিশ্রণের দক্ষতার জন্য ব্যাপকভাবে স্বীকৃত।

ডাঃ বিবেক জাওয়ালির সাথে কীভাবে যোগাযোগ করবেন

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ব্যয়বহুল চিকিত্সার চিকিত্সার অফার এবং ব্যাপক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানে জনপ্রিয়তার সাথে সন্তুষ্ট। আমরা চিকিত্সা চিকিত্সা, স্বাস্থ্যসেবা এবং হাসপাতাল পরিচালনার ক্ষেত্রে বিশেষজ্ঞ বিশেষজ্ঞের একটি দল। আমরা মানুষ সরবরাহ  ডাঃ বিবেক জাওয়ালি ফোর্টিস হাসপাতাল বেঙ্গালুরুর সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট যাতে আপনি চিকিত্সা এবং স্বাস্থ্যসেবা সর্বোত্তমভাবে চিকিত্সা পর্যটন সম্পর্কে আমাদের নামী দক্ষতার মাধ্যমে পেতে পারেন, এইভাবে স্বাস্থ্যকর এবং সুখী জীবন গঠনের জন্য।

আপনার দর্শনটি সুপরিকল্পিত এবং ঝামেলা মুক্ত করুন। এখনই অনলাইনে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন drvivekjawali@indiacardiacsurgerysite.com এ এবং আমাদের টিম আপনাকে সেখান থেকে গাইড করতে দিন। আমাদের কল করুন: +91-9370586696

এখানে আপনি সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন শীর্ষ 10 ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন ভারতে


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত