ভারতে বেন্টল পদ্ধতি আরও বেশি দিন বাঁচার সুযোগ


ওরটা হ'ল সবচেয়ে গুরুত্বপূর্ণ ধমনী যা দেহের সমস্ত উপাদানগুলিতে অক্সিজেনযুক্ত রক্ত ​​বিতরণের জন্য করোনারি হার্ট থেকে শাখাগুলি ছোট ছোট ধমনীতে পরিণত হয়। এটি আরোহী অর্টা, মহাজাগতিক খিলান, বর্ধনীয় বক্ষ মহাশূন্য এবং পাকস্থলীর এওর্টাতে ভাগ করা যেতে পারে। বেন্টল পদ্ধতিটি হ'ল মহাশূন্যের সঠিক ত্রুটিগুলির জন্য পরিচালিত একটি শল্যচিকিত্সা। পদ্ধতির মধ্যে মহাজাগতিক শিকড় এবং ভালভ প্রতিস্থাপন এবং করোনারি ধমনীতে পুনরায় রোপন জড়িত। আধুনিক ও সর্বাধিক সাধারণ ধরণের অস্ত্রোপচার পদ্ধতিকে বাটন বেন্টল সার্জিকাল ট্রিটমেন্ট বলে।



মার্কিন যুক্তরাষ্ট্রের রোগীদের জন্য ভারতে প্যাকেজগুলির সাশ্রয়ী মূল্যের বেন্টল পদ্ধতি

ভারত মার্কিন যুক্তরাষ্ট্রের রোগীদের জন্য প্যাকেজ প্যাকেজে সাশ্রয়ী মূল্যের বেন্টল পদ্ধতির জন্য সবচেয়ে পছন্দের চিকিত্সার গন্তব্য হয়ে উঠছে কারণ ভারতে চিকিত্সা খুব সাশ্রয়ী এবং এর আশাব্যঞ্জক ফলাফলও রয়েছে। স্বল্প চিকিত্সা ব্যয় এবং দক্ষতার উচ্চ পর্যায় আমেরিকা যুক্তরাষ্ট্রের মানুষের হৃদরোগের চিকিত্সার জন্য ভারতকে একটি শীর্ষস্থান হিসাবে চিহ্নিত করেছে। স্বল্পমূল্যের বেন্টল পদ্ধতি ভারতবর্ষের তুলনায় ভারতের হৃদরোগের হার 1/10 তম থেকে 1/15 তম গুণ কম। ভারত স্বাস্থ্যসেবা এবং অন্যান্য দেশগুলিতে কঠোর লড়াইয়ের প্রতিটি ক্ষেত্রে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে, যা সম্ভবত স্বাস্থ্যসেবা ক্ষেত্রে তাদের পক্ষে অবস্থান তৈরি করার চেষ্টা করা হতে পারে। স্বল্প ব্যয়ের বেন্টল পদ্ধতি ভারতী রোগীদের ভারতে আকর্ষণ করার ক্ষেত্রে অন্যতম প্রধান কারণ, তবে চিকিত্সার প্রথম শ্রেণির জ্ঞান ও বিশ্বাস বিদেশী রোগীদের বৃদ্ধির আরও কিছু কারণ। অতি আধুনিক অত্যাশ্চর্য সব চিকিত্সা সমস্ত দেশে পাওয়া যায় এবং উচ্চ দক্ষতার সাথে বিদেশী ভুক্তভোগীদের মধ্যে বিবেচনা করতে সক্ষম হয়েছি, স্বল্প ব্যয়ে বেন্টল পদ্ধতি ভারত বিশ্বের তুলনামূলকভাবে অন্য কোথাও তুলনামূলকভাবে অনেক কম।

ভারত কার্ডিয়াক সার্জারি সাইটের পরামর্শদাতাদের দ্বারা প্রদত্ত চিকিত্সা পরিষেবাগুলি

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইটের পরামর্শদাতারা নিশ্চিত করেছেন যে আপনি সুন্দর স্বাস্থ্যসেবা পেয়েছেন। তারা চিকিত্সা উজ্জ্বলতার সর্বোচ্চ প্রয়োজনীয়তা একত্রিত করার আকাঙ্ক্ষা করে। তারা আপনাকে সেই হাসপাতালের সাথে সংযুক্ত করে যা সর্বশেষ প্রযুক্তি এবং উচ্চতর সরঞ্জাম দিয়ে রোগীদের চিকিত্সা করার জন্য খ্যাতিমান। আপনার কেবল পিঠ করে বসে আরাম করা উচিত কারণ তারা সমস্ত বেসিক পরিষেবাগুলি মোকাবেলা করবে।

1. আগত হওয়ার আগে আমাদের ডাক্তারদের সাথে বিশেষ চিকিত্সার মতামত এবং টেলি-পরামর্শ উপস্থাপন করা

২. ভিসার অফার সহ সহায়তা

৩. হাসপাতালে আপনার সমস্ত প্রয়োজনের যত্ন নেওয়ার জন্য এবং হাসপাতালের প্রশাসনিক প্রক্রিয়াতে আপনাকে সহায়তা করার জন্য প্রতিটি রোগীকে নিবেদিত সম্পর্কের তত্ত্বাবধায়ককে দায়িত্ব দেওয়া হয়েছে

৪. প্রতিশ্রুতিবদ্ধ আন্তর্জাতিক লাউঞ্জে আন্তর্জাতিক দোতালা ডেস্ক আপনার ইচ্ছার সাথে সঙ্গতি রেখে একটি গৃহস্থালি / গেস্ট হাউস স্থাপনে সহায়তা করবে।

৫. প্রশংসামূলক দ্বিপথে বিমানবন্দর স্থানান্তর

The. ক্লিনিকের মধ্যে আপনার সমস্ত প্রয়োজনের যত্ন নিতে প্রতিশ্রুতিবদ্ধ পরিচালক manager

Cash. অর্থ নগদ, ক্রেডিট কার্ড বা অনলাইন ট্রান্সফারের মাধ্যমে দেওয়া যেতে পারে।

৯. হাসপাতালে দোভাষী পাওয়া যায়

কেন মার্কিন যুক্তরাষ্ট্রের রোগীরা ভারতে বেন্টল পদ্ধতি চিকিত্সা পছন্দ করেন?

বিশ্বের সেরা খ্যাতিমান শীর্ষ হার্ট সার্জনগুলির মধ্যে কিছু ভারতে উচ্চ মানের মানের বেন্টল প্রক্রিয়াটি দুর্দান্ত এবং আন্তর্জাতিকভাবে খ্যাতি অর্জন করেছে। স্বল্পমূল্যে বেন্টল পদ্ধতি ভারত যে পরিমাণ ব্যয় করতে পারে সেখানে আন্তর্জাতিক রোগীদের অন্য কোথাও অর্থ দিতে হয়। ভারতে উন্নত বেন্টল পদ্ধতি বিশ্বমানের পরিশীলিত প্রযুক্তি ব্যবহার করে অত্যাধুনিক চিকিৎসা সুবিধাগুলিতে উপলব্ধ। স্বল্পমূল্যের বেন্টল পদ্ধতি ভারত অত্যন্ত দক্ষ ডাক্তারদের মাধ্যমে সম্পন্ন হয়েছে যারা একটি প্রধান স্বাস্থ্যসেবা শিল্প হিসাবে এই দেশের বৈশ্বিক খ্যাতিতে অবদান রেখেছেন। ইউএসএ রোগীদের ক্ষেত্রে কার্ডিয়াক চিকিত্সা পদ্ধতিগুলির জন্য ভারত বিশেষজ্ঞের গন্তব্য। বিশ্বের বিভিন্ন স্থানের লোকদের জন্য কম ব্যয়বহুল সমাধানের বিস্তৃত বর্ণালী সরবরাহের জন্য ভারতের জাতীয় ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত এবং বহুবিধ স্পেশালিটি হাসপাতাল রয়েছে।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত