রোবোটিক হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি দিয়ে আপনি যে লাইফস্টাইলটি প্রাপ্য সেটিতে ফিরুন

\
আজ, চিকিত্সা জগতের অভ্যন্তরে নতুন কৌশল এবং প্রযুক্তি দ্রুত আসছে। হাঁটু প্রতিস্থাপনের সার্জনরা প্রচুর আক্রান্তদের জন্য একটি সাধারণ এবং নিরাপদ জীবন সরবরাহ করে provide রোবোটিক হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি প্রচন্ড গতিতে traditionalতিহ্যবাহী জয়েন্ট ব্যথার চিকিত্সা ছাড়িয়ে যাচ্ছে। রোবোটিক জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্জনকে রোগীর সাথে সম্পর্কিত বিশদ পেতে এবং একটি ডামি তৈরি করতে দেয় যা সার্জনকে অস্ত্রোপচারের অপারেশন পরিকল্পনা করতে সক্ষম করে। রোবোটিক হাঁটু বা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিতে, একটি রোবোটিক সিস্টেম এবং একটি সম্মিলিত সরঞ্জাম ব্যবহার করা হয় যা অস্ত্রোপচারের চিকিত্সা থেকে সঠিক প্রভাব পেতে পারে।



কেন আন্তর্জাতিক মানুষ হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য ভারতকে বেছে নেয়?

ভারত এমন একটি দেশ যেখানে রোগীদের জয়েন্টগুলিতে ভারসাম্য এবং শক্তি সরবরাহ করার জন্য সার্জনরা হাঁটুর প্রতিস্থাপনের সার্জারি চালান যাতে তারা শীঘ্রই স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে। বিভিন্ন উন্নত দেশের লোকেরা ভারতকে রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের জন্য বেছে নেয় কারণ এখানে তারা তাদের দেশের তুলনায় রোবোটিক হাঁটু প্রতিস্থাপনের সার্জারি গুলির যুক্তিসঙ্গত ব্যয় পাবে। ভারত সর্বোত্তম বিবেচনায় প্রতিযোগিতামূলক দেশ এবং এই মুহূর্তে ভারতের শীর্ষ হাঁটু সার্জনরা আপনাকে ভারতে সম্পূর্ণ সাশ্রয়ী মূল্যে একই আন্তর্জাতিক মানের মানের সরবরাহ করবে provide মার্কিন যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর এবং যুক্তরাজ্যের মতো অন্যান্য দেশের তুলনায় ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিত্সার ব্যয় কম। এটির জন্য বৈশিষ্ট্যযুক্ত, অন্যান্য অর্থোপেডিক চিকিত্সা এবং পদ্ধতিগুলি ছাড়াও প্রতিবছর ভারতে রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য ভারতে আসা বিদেশী বিভিন্ন ধরণের দর্শকদের একটি উল্লেখযোগ্য উত্সাহ ছিল।

ভারতে শীর্ষস্থানীয় হাঁটু সার্জন হাজারো মানুষকে আবারও কর্মে ফিরে আসতে সহায়তা করে

বিদেশ থেকে আসা রোগীরা রোবোটিক হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিত্সার জন্য ভারতকে বেশি পছন্দ করেন কারণ ভারতে বেশ কয়েকটি সুপরিচিত এবং বিশ্বব্যাপী স্বীকৃত অর্থোপেডিক সার্জন রয়েছেন। ভারতের শীর্ষ হাঁটু সার্জনরা অত্যন্ত দক্ষ এবং দক্ষ অর্থোপেডিক বিশেষজ্ঞ যাঁরা অসামান্য ক্লিনিকাল ফলাফল সহ কয়েক হাজার হাঁটু শল্যচিকিত্সার বিশাল অভিজ্ঞতা রয়েছে। ভারতের শীর্ষ হাঁটু সার্জনরা রোগীদের হাঁটুর অস্ত্রোপচারের জন্য সর্বোত্তম মানের পরিষেবা প্রদানের জন্য আন্তর্জাতিকভাবে খ্যাতিমান। ভারতের শীর্ষ হাঁটু সার্জনরা উচ্চ সাফল্যের হারের সাথে হাঁটু শল্য চিকিত্সা করার জন্য পরিচিত এবং পোস্টোপারেটিভ সংক্রমণের হার শূন্য শতাংশ যা এমনকি আন্তর্জাতিক মানদণ্ডকে 1.5% ছাড়িয়ে যায়।

ফাতেমা ফাহিম সফলভাবে হাঁটুর প্রতিস্থাপনের জন্য ভারতের রোগীর পর্যালোচনা ভাগ করেছেন

ওমানের 75৫ বছর বয়সী ফাতেমা ফাহিম তার প্রতিদিনের কাজ সম্পাদনে অক্ষম হয়েছিলেন এবং তার শারীরিক ব্যথা এড়াতে ব্যথানাশকদের উপরেই জীবনযাপন করছিলেন। পরের ২-৩ বছরে তার

\অবস্থার অবনতি ঘটে এবং তিনি আস্তে আস্তে দীর্ঘ পদচারণা এড়ানো শুরু করেন এবং আস্তে আস্তে নিজেকে নিজের ঘরে রাখতে শুরু করেন। একবার তিনি তার এক বন্ধুর সাথে দেখা করলেন, যিনি তাঁর হাঁটু ভারতে প্রতিস্থাপন করেছিলেন এবং কোনও ব্যথা ছাড়াই স্বাচ্ছন্দ্যে হাঁটছিলেন। এটি ফাতেমাকে আশার নতুন ইজারা দিয়েছে এবং তিনি তার হাঁটুর সম্পূর্ণ প্রতিস্থাপনের জন্য ভারতে যাওয়ার সংকল্প করেছিলেন। তার কন্যা অনলাইনে অনুসন্ধান করেছে এবং ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ পরামর্শদাতার দলের সাথে যোগাযোগ করেছে। কিছুটা পরিশ্রমের পরে এবং ডাঃ রাজগোপালকে চূড়ান্ত করার পরে তাঁর সার্জন অবশেষে ভারতে আসার পরে, তিনি ভারতীয় হাসপাতালে প্রদত্ত চিকিত্সায় সন্তুষ্ট হন। তিনি অস্ত্রোপচারের 2 দিনের মধ্যে হাঁটাতে সক্ষম হয়েছিলেন এবং পুরো প্রক্রিয়া এবং পুনর্বাসন সময়কালে কোনও ব্যথা অনুভব করেননি। তিনি ভারতে 7 দিন অবস্থান করার পরে দেশে ফিরেছিলেন এবং চিকিত্সার লাইনে সন্তুষ্ট এবং সন্তুষ্ট, এখানে ক্লিক করুন https://www.tour2india4health.com/smooth-movement-of-life-after-total-knee-replacement-surgery-in-india.html তার বিস্তারিত অভিজ্ঞতা পড়তে।

টুরি 2 ইন্ডিয়া 4 হেলথ পরামর্শদাতার সাথে আপনার হাঁটুর প্রতিস্থাপনের শল্যচিকিত্সার পরিকল্পনা করুন

ট্যুর 2 ইন্ডিয়া 4 হেলথ পরামর্শদাতা একটি চিকিত্সা সুবিধা প্রদানকারী যা বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা বাজারে রোগীদের উচ্চমানের, সাশ্রয়ী মূল্যের চিকিত্সার অ্যাক্সেস করতে সহায়তা করে। আমাদের স্বাস্থ্যসেবার বিস্তৃত নেটওয়ার্কটি আন্তর্জাতিক রোগীদের মানসম্মত সম্ভাব্য যত্ন সহকারে সরবরাহের জন্য শ্রেষ্ঠত্বের একটি দৃ recognition় স্বীকৃতি সহ উচ্চমানের হাসপাতাল এবং চিকিত্সা বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত। সংস্থাটি সেরা ব্যয় থেকে গুণমানের অনুপাত খুঁজে পেতে এবং প্রতিটি ব্যক্তির প্রয়োজন এবং বাজেটের জন্য একটি পরিকল্পনা বাড়িয়ে তুলতে পারে। কোম্পানির লক্ষ্য হ'ল ভারতে স্বাস্থ্যসেবা ও বিকল্প চিকিত্সার জন্য এক-স্টপ সমাধান সবচেয়ে কার্যকর এবং ইতিবাচক ফলাফল এবং পুরো যাত্রা অত্যন্ত আতিথেয়তার সাথে পরিবেশন করা।

মন্তব্যসমূহ



  1. I am grateful for the amazing post you have written for us
    Dr. D K Das, the best knee replacement surgeon in the world has treated hundreds of patients from different countries throughout the years. He is dedicated to his efforts to minimize his patients' suffering, promote good health, and enable pain-free mobility.

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Penile ইমপ্লান্ট সার্জারি খরচ ভারত

দেশের সেরা হাসপাতালে কম দামে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ভারতে রোবোটিক্স হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারি ব্যথা ত্রাণ এবং সাধারণ জীবনের জন্য যথার্থতার সাথে সম্পাদিত